shono
Advertisement

প্রেমপ্রস্তাব খারিজ করায় অধ্যাপিকার গায়ে আগুন, ৭ দিন পর হাসপাতালে মৃত্যু তরুণীর

৩ ফেব্রুয়ারি জীবন্ত জ্বালিয়ে দেওয়া হয়েছিল ওই অধ্যাপিকাকে। The post প্রেমপ্রস্তাব খারিজ করায় অধ্যাপিকার গায়ে আগুন, ৭ দিন পর হাসপাতালে মৃত্যু তরুণীর appeared first on Sangbad Pratidin.
Posted: 11:47 AM Feb 10, 2020Updated: 12:39 PM Feb 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিনের লড়াইয়ের পর অবশেষে জীবন যুদ্ধে হার মানলেন মহারাষ্ট্রের ওয়ারধার সেই অধ্যাপিকা। প্রেমে প্রস্তাবে সাড়া না দেওয়ার চলতি মাসের ৩ তারিখ তাঁকে জীবন্ত জালিয়ে দেয় এক ব্যক্তি। গুরুতর অসুস্থ অবস্থায় নাগপুরের হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর। সোমবার ভোররাত থেকে তাঁর অবস্থার অবনতি হতে শুরু করে। সকাল ৭ টা নাগাদ চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। চলছে তদন্ত।

Advertisement

ঘটনার সূত্রপাত ৩ ফেব্রুয়ারি। অন্যান্যদিনের মতোই এদিনও হিনগাঁও ঘাট এলাকার তুলাসকার কলেজের অধ্যাপিকা বাসে কলেজের উদ্দেশে রওনা দেন। বাস থেকে নামতেই বিপত্তি। জানা যায়, সেই সময় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি বাইক থেকে পেট্রোল বের করে ওই অধ্যাপিকার গায়ে ছুঁড়ে দেয়। এরপর আগুন ধরিয়ে দিয়ে চম্পট দেয় অভিযুক্ত। কোনও রকমে আগুন নিভিয়ে ওই মহিলাকে নাগপুর হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেই সময়ই হাসপাতালের তরফে জানানো হয়েছিল যে, ৭০ শতাংশ পুড়ে গিয়েছে ওই অধ্যাপিকার।  

[আরও পড়ুন: ‘আমার নাম জপলেই মিলবে আরোগ্য’, করোনা তাড়াতে দাওয়াই নিত্যানন্দের]

তদন্তে নেমে পুলিশ আধিকারিকরা জানতে পারেন যে, অভিযুক্ত যুবকের নাম ভিকি। ওই অধ্যাপিকা ও ভিকি একই গ্রামের বাসিন্দা। ভিকি দীর্ঘদিন ধরে ওই মহিলাকে প্রেম-প্রস্তাব দিচ্ছিল। কিন্তু তার প্রস্তাবে সাড়া দেননি অধ্যাপিকা। নাছোড়বান্দা ছিল ভিকি। বারবার মহিলাকে বিরক্ত করেও কোনও লাভ হয়নি। প্রাথমিক তদন্তে অনুমান যে, প্রেমে ‘ব্যর্থ’ হয়েই অধ্যাপিকাকে জীবন্ত জ্বালিয়ে দেয় ওই ভিকি। ঘটনা প্রকাশ্যে আসতেই অভিযুক্তের খোঁজে তদন্ত শুরু করে পুলিশ। তদন্তের নির্দেশ দেয় মহারাষ্ট্র প্রশাসনও। অভিযুক্তের শাস্তির দাবিতে পথে নামেন পড়ুয়ারাও। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারও করা হয়েছে। 

[আরও পড়ুন: মানবিকতার নজির, হিন্দু শবযাত্রীদের জন্য ব্যারিকেড সরিয়ে রাস্তা খুলে দিল শাহিনবাগ]

The post প্রেমপ্রস্তাব খারিজ করায় অধ্যাপিকার গায়ে আগুন, ৭ দিন পর হাসপাতালে মৃত্যু তরুণীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement