shono
Advertisement

মধ্যরাতের বিমানে মহিলাকে জাপটে ধরলেন সহযাত্রী, মাঝআকাশে হুলস্থুল! তারপর…

এই নিয়ে পাঁচ মাসে পঞ্চমবার ইন্ডিগোর বিমানে এই ধরনের ঘটনা ঘটল।
Posted: 02:27 PM Sep 11, 2023Updated: 02:27 PM Sep 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝআকাশে যাত্রীদের নানা ধরনের অভব্য আচরণ সম্প্রতি উঠে এসেছে সংবাদের শিরোনামে। কখনও পাশের যাত্রীর গায়ে প্রস্রাব করার ঘটনায় বিতর্ক তৈরি হয়েছে তো কখনও বিমানকর্মীর নির্দেশ অমান্য করেই ধূমপানের চেষ্টা করেছেন। এবার আকাশপথে এক মহিলাকে যৌন হেনস্তা করার ঘটনা নিয়ে শোরগোল পড়ে গেল।

Advertisement

সম্প্রতি মুম্বই থেকে গুয়াহাটি যাওয়ার রাতের বিমানে ঘটে এই ঘটনা। অভিযোগ, এক পুরুষ যাত্রী তাঁর পাশের মহিলা যাত্রীর সঙ্গে অশালীন ব্যবহার করেন। গুয়াহাটি বিমানবন্দরে বিমান অবতরণের পরই ওই অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয় বিমান সংস্থা ইন্ডিগোর তরফে। তার ভিত্তিতেই ওই যাত্রীকে গ্রেপ্তার করা হয়। মহিলা যাত্রীর অভিযোগ, বিমানের আলো কমতেই ওই ব্যক্তি তাঁকে জাপটে ধরেন।

[আরও পড়ুন: ‘বিদেশ যাচ্ছেন, টেনশন দিতে চাই না’, ‘গোপন চিঠি’ নিয়ে মুখ্যমন্ত্রীর উদ্দেশে বার্তা রাজ্যপালের]

ইন্ডিগোর (IndiGo) তরফে জানানো হয়েছে, মুম্বই থেকে রাত ৯টায় যাত্রা শুরু করে ওই বিমান। গুয়াহাটি পৌঁছায় রাত ১২টা ১৫ মিনিটে। কিন্তু গুয়াহাটি পৌঁছনোর আগেই অভিযুক্তের অশালীন আচরণের শিকার হন ওই মহিলা। তাঁর দাবি, প্রথমে ঘুমানোর ভান করে ওই ব্যক্তি নিজের হাত তাঁর গায়ের উপর রাখেন। সেই মুহূর্তে কোনও প্রতিক্রিয়া দেননি তিনি। তবে ওই ব্যক্তির উপর নজর রেখেছিলেন মহিলা। এরপরই দেখেন, তাঁকে আপত্তিকর ভাবে ছোঁয়ার চেষ্টা করেন অভিযুক্ত। এমনকী তাঁকে জাপটেও ধরেন। চিৎকার করার চেষ্টা করেও পারেননি তিনি। নিজেকে সামলে নিয়ে এরপর চট করে আলো জ্বালিয়ে দেন তিনি। ডাক দেন বিমানকর্মীদের। বিপাকে পড়ে অভিযুক্ত ক্ষমা চাইতে থাকেন।

উল্লেখ্য, এই নিয়ে পাঁচ মাসে পঞ্চমবার ইন্ডিগোর বিমানে এই ধরনের ঘটনা ঘটল। যাতে নিরাপত্তাহীনতায় ভুগছিলেন বিমানের বাকি মহিলা যাত্রীরাও। তবে তৎপরতার সঙ্গে পদক্ষেপ করেছে বিমান সংস্থা।

[আরও পড়ুন: ‘গান্ধী পরিবার জালিয়াতির সর্দার, আপনার পদবি ছাড়ুন’, রাহুলকে পরামর্শ হিমন্তের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement