shono
Advertisement

স্ত্রী বদলের পরিকল্পনা দুই জামাইয়ের! তারপর….

আপত্তি করায় মর্মান্তিক পরিণতি একজনের স্ত্রীর। The post স্ত্রী বদলের পরিকল্পনা দুই জামাইয়ের! তারপর…. appeared first on Sangbad Pratidin.
Posted: 05:19 PM Dec 07, 2018Updated: 05:19 PM Dec 07, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই বোন। দু’জনেরই বিয়ে হয়ে গিয়েছে। নিজের স্ত্রীকে একেবারেই ভাল লাগত না বড় জামাইয়ের। বরং তার বেশ লাগত স্ত্রীর ছোট বোন অর্থাৎ শ্যালিকাকে। আবার ছোট জামাইয়ের ক্ষেত্রে বিষয়টি ছিল ঠিক এর উলটো। ছোট জামাইয়ের মনে ধরেছিল স্ত্রীর বড় বোন অর্থাৎ বড় শ্যালিকাকে।

Advertisement

[ বুলন্দশহর কাণ্ডের রিপোর্ট নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন যোগী]

দুই জামাই মিলে পরিকল্পনা করেছিল নিজেদের স্ত্রী বদলে নেওয়ার। বড় জামাই বিশালের এই পরিকল্পনায় রাজিও ছিল তার শ্যালিকা। ছোট জামাইয়ের মনে তাই ছিল খুশির হাওয়া। কিন্তু বাদ সাধে বিশালের স্ত্রী লক্ষ্মী। ছোট জামাই তার স্ত্রী বদলের পরিকল্পনার কথা জানালে লক্ষ্মী বোনের স্বামীকে অপমান করেন। এমনকী, সজোরে চড়ও মারেন। এই অপমান মেনে নিতে পারেনি দুই জামাই। বদলা নেওয়ার ছক কষে তারা। পরিকল্পনা মতোই বছর তেইশের স্ত্রী লক্ষ্মীকে খুন করে বিশাল। আর এই খুনে তাকে সব ধরনের সাহায্য করে ছোট জামাই। ৩০ নভেম্বর চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের হায়জায়পুর গ্রামে। অভিযুক্ত বিশাল কুমার এবং তার ভায়েরা ভাই যোগেন্দ্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। খুনে সাহায্য করার জন্য সোনু নামে অপর এক যুবককেও গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশি জেরায় বিশাল খুনের কথা স্বীকার করেছে। পুলিশকে বিশাল জানিয়েছে, স্ত্রী লক্ষ্মীকে তাঁর একেবারেই ভাল লাগত না। তবে স্ত্রীর ছোট বোন বা যোগেন্দ্রর স্ত্রীকে তার বেশ লাগত। অন্যদিকে যোগেন্দ্রর মনে ধরেছিল লক্ষ্মীকে। সে জন্যই তারা স্ত্রী বদলের পরিকল্পনা করেছিল। কিন্তু তাদের এই প্রস্তাব শোনার পর বেঁকে বসেন লক্ষ্মী। শুধু বেঁকে বসাই নয়, তিনি যোগেন্দ্রকে অপমানও করেন। এরপরই তারা লক্ষ্মীকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। রায়পুর সদরের পুলিশ আধিকারিক রাজেন্দ্র সিংহ জানিয়েছেন, ৩০ নভেম্বর হায়জায়পুর গ্রামে বাপের বাড়ি যাওয়ার কথা ছিল লক্ষ্মীর। রাত ৯টা নাগাদ ফোন করে স্ত্রীকে তাদের আজাদ কলোনির বাড়ি থেকে বের হতে বলে বিশাল। স্বামীর কথামতোই ওই দিন রাতে বাড়ি থেকে বের হন লক্ষ্মী। পুলিশ জানিয়েছে, শ্বশুরবাড়ি থেকে মাত্র ১০০ মিটার দূরে এক জায়গায় লক্ষ্মীকে খুন করে বিশাল এবং যোগেন্দ্র। এই কাজে সাহায্য করে সোনু। পরে দেহটি ঝোপে ফেলে রেখে পালিয়ে যায় তারা।

[ চাইলেই মুছে ফেলতে পারেন আধারের তথ্য, নতুন নিয়মের ভাবনা কেন্দ্রের]

The post স্ত্রী বদলের পরিকল্পনা দুই জামাইয়ের! তারপর…. appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement