shono
Advertisement

মোদির সিদ্ধান্তে বিরক্ত, পোশাক খুলে প্রতিবাদ তরুণীর

অপেক্ষা করতে করতেই আচমকাই নিজের জামা খুলে ফেলেন ওই তরুণী। The post মোদির সিদ্ধান্তে বিরক্ত, পোশাক খুলে প্রতিবাদ তরুণীর appeared first on Sangbad Pratidin.
Posted: 12:39 AM Nov 15, 2016Updated: 07:24 PM Nov 14, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারা দেশ মোদির সিদ্ধান্তের তারিফ করছে। রাজনৈতিক কাজিয়া অবশ্য চলছে। কিন্তু সাধারণ মানুষের অনেকাংশেই প্রধানমন্ত্রীর পক্ষেই। ভোগান্তি হলেও দেশের স্বার্থে এ সিদ্ধান্ত মেনে নিচ্ছেন অসংখ্য দেশবাসী। কিন্তু এর মধ্যেই ব্যতিক্রমী পদক্ষেপ এক তরুণীর। এটিএম লাইনে দাঁড়িয়েই প্রায় নগ্ন হয়ে প্রতিবাদ জানালেন তিনি।

Advertisement

পুলিশ সূত্রের খবর, নয়াদিল্লির ময়ূর বিহারের ফেজ থ্রি-তে একটি এটিএমের সামনে দাঁড়িয়ে ছিলেন ওই তরুণী।

প্রত্যাশিতভাবেই লাইন ছিল দীর্ঘ। কাজ হচ্ছিল স্বাভাবিক গতিতেই। কিন্তু লোকের চাপ বেশি থাকায় ঠায় দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন বহু মানুষ। অজগরের মতো লাইন চলেছিল এঁকে বেঁকে। আর অপেক্ষা করতে করতেই আচমকাই নিজের জামা খুলে ফেলেন ওই তরুণী।

ঘটনার আকস্মিকতায় হতচকিত হয়ে যান উপস্থিত মানুষ। খবর দেওয়া হয় গাজিপুর থানায়। পরে মহিলা পুলিশ এসে তাঁকে নিয়ে যান। জিজ্ঞাসাবাদ করে জানা যায়, মোদির নোট বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদেই তাঁর এই পদক্ষেপ। অবশ্য এতে লাভই হয় ওই তরুণীর। কাছাকাছি একটি এটিএমে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখান থেকে টাকা তুলতে পারেন তিনি।

মোদি যেমন আচমকা সিদ্ধান্তে গোটা দেশকে চমকে দিয়েছেন। ততটাই হতচকিত করে এই তরুণী যেন এটিএমের লম্বা লাইনের অপেক্ষা উপেক্ষা করেই কাজ হাসিল করলেন।

The post মোদির সিদ্ধান্তে বিরক্ত, পোশাক খুলে প্রতিবাদ তরুণীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement