shono
Advertisement

ভারতের জাতীয় সংগীত গেয়ে মোদির পা ছুঁয়ে প্রণাম মার্কিন গায়িকার, ভিডিওয় মুগ্ধ নেটদুনিয়া

ভিডিওটি শেয়ার করে প্রধানমন্ত্রীর উচ্ছ্বসিত প্রশংসা করেন অমিত মালব্য।
Posted: 10:00 AM Jun 24, 2023Updated: 10:00 AM Jun 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেরিকার মাটিতে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তথা বিজেপি সরকারকে সম্প্রতি তুলোধোনা করেছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। যা নিয়ে তোপ দাগে গেরুয়া শিবির। অথচ সেই মার্কিন মুলুকে পা রেখেই নানা মহলের ভূয়সী প্রশংসা কুড়োচ্ছেন মোদি। এমনকী ভারতের প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে প্রণাম করতেও দ্বিধা করলেন না জনপ্রিয় মার্কিন গায়িকা। মোদির মার্কিন সফরের যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে যায়। বিশ্ব দরবারে মোদিকে (PM Modi) এহেন সম্মান পেতে দেখে মুগ্ধ ও আপ্লুত দেশবাসীও। নেটদুনিয়ার চর্চা অন্তত সে কথাই বলছে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, রোনাল্ড রেগান বিল্ডিংয়ে ভারতের জাতীয় সংগীত গাইলেন খ্যাতনামা মার্কিন গায়িকা মেরি মিলবেন। জাতীয় সংগীত শেষ হতেই মোদি এগিয়ে যান তাঁর দিকে। মেরিও এগিয়ে এসে পায়ে হাত দিয়ে প্রণাম করেন মোদিকে। সেই ভিডিও শেয়ার করে প্রধানমন্ত্রীর উচ্ছ্বসিত প্রশংসা করেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। বলে দেন, ভারতীয় সংস্কৃতি এবং আধ্যাত্মিকতাকে যেভাবে মোদি নিজের সঙ্গে বহন করেন, তাকেই সম্মান করে গোটা বিশ্ব। এই মুহূর্ত নিঃসন্দেহে দেশবাসীর কাছে অত্যন্ত গর্বের।

[আরও পড়ুন: কুন্তলের চিঠি মামলা: ‘প্রেসিডেন্সি জেলের সিসিটিভি ফুটেজ সংগ্রহের কাজ শেষ’, হাই কোর্টে জানাল CBI]

ভারত-আমেরিকা সম্পর্ক আরও মজবুত হোক। ভারতের জাতীয় সংগীত পরিবেশনের আগে এমনই ইচ্ছে প্রকাশ করেন মেরি। তিনি বলেন, “ঈশ্বর আমাকে এই সুযোগ করে দিয়েছে বলেই আমি বিশ্বাস করি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং অন্যান্য অতিথিদের সামনে ভারতের জাতীয় সংগীত গাইতে পারছি। বিশ্বের সমস্ত ভারতীয়দের বলতে চাই, আপনারা আমার মনে রয়েছে। আমরা একটা পরিবারের মতো।”

এর আগে নিউ ইয়র্কে আমেরিকার ন্যাশনাল হেডকোয়ার্টারে যোগ দিবসেও মোদির সঙ্গে অংশ নিয়েছিলেন মেরি। মোদির সঙ্গে সাক্ষাতে তিনি আপ্লুত বলেও জানাতে ভোলেননি মেরি।

[আরও পড়ুন: কালীমন্দিরে সায়নীর পুজো দেওয়া নিয়ে কুরুচিকর পোস্ট, গ্রেপ্তার গলসির BJP প্রার্থী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement