shono
Advertisement
Australia

রাতের বেলা রাস্তায় মাদক খাইয়ে যৌন হেনস্তা! ভয়ংকর অভিজ্ঞতা অস্ট্রেলিয়ার মন্ত্রীর

নিজের নির্বাচনী কেন্দ্রেই হেনস্তার শিকার অজি মন্ত্রী।
Posted: 02:08 PM May 05, 2024Updated: 04:02 PM May 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের দেশেই যৌন হেনস্তার শিকার মন্ত্রী! রাতের বেলা বেড়াতে বেরিয়ে হেনস্তার শিকার হলেন অস্ট্রেলিয়ার (Australia) অ্যাসিস্ট্যান্ট স্বাস্থ্যমন্ত্রী। গোটা ঘটনায় রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছেন তিনি। অজি মন্ত্রীর আশঙ্কা, এমন ঘটনা তো দেশের প্রত্যেক মহিলার সঙ্গেই ঘটতে পারে।

Advertisement

জানা গিয়েছে, দিনকয়েক আগে নিজের নির্বাচনী কেন্দ্র ইয়েপ্পুনে গিয়েছিলেন অজি মন্ত্রী ব্রিটনি লগা। রাতের বেলা নিজের কেন্দ্র ঘুরে দেখতে বেরিয়েছিলেন তিনি। সেই সময়েই ভয়াবহ অভিজ্ঞতার মুখে পড়তে হয় ব্রিটনিকে। তাঁকে টেনে নিয়ে জোর করে মাদক খাওয়ানো হয়। তার পর যৌন হেনস্তা করা হয় তাঁকে। পুরো সময়টা সেভাবে তাঁর চৈতন্য ছিল না বলেই জানিয়েছেন ব্রিটনি। তবে ঘটনার পরে পুলিশের কাছে গিয়ে অভিযোগ দায়ের করেন অজি মন্ত্রী।

[আরও পড়ুন: মেয়র নির্বাচনে কুৎসিত হার, বড়সড় অস্বস্তিতে ঋষি সুনাক

পুলিশি তদন্তে প্রাথমিকভাবে জানা গিয়েছে, ব্রিটনির দেহে এমন কিছু মাদক মিলেছে যেগুলো তিনি মোটেই গ্রহণ করেননি। ব্রিটনির সঙ্গে আরও বেশ কয়েকজন মহিলা ছিলেন, তাঁদেরও হেনস্তা করা হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান। ভয়ংকর অভিজ্ঞতার কথা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ব্রিটনি। তাঁর কথায়, " যেকোনও মহিলাই এরকম হেনস্তার শিকার হতে পারেন। এটা একেবারেই মেনে নেওয়া যায় না। আমাদের নিজের শহরে স্বাধীনভাবে ঘুরে বেড়ানোর নিরাপত্তাটুকু থাকা উচিত।"

পুলিশের তরফে জানানো হয়, মন্ত্রীকে হেনস্তার অভিযোগে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। তবে ওই এলাকা থেকে আর কোনও হেনস্তার অভিযোগ দায়ের হয়নি পুলিশের কাছে। গোটা ঘটনার তীব্র নিন্দা করে বিবৃতি দিয়েছেন অস্ট্রেলিয়ার আরেক মন্ত্রী মিগান স্ক্যানলন। মহিলাদের বিরুদ্ধে সংঘটিত সমস্তরকমের হেনস্তা বন্ধ করতে সরকার চেষ্টা করছে বলে জানান তিনি।

[আরও পড়ুন: স্কুলেই ছাত্রের উপর যৌন অত্যাচার! পায়ুদ্বারে লাঠি ঢোকাল সহপাঠীরা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দিনকয়েক আগে নিজের নির্বাচনী কেন্দ্র ইয়েপ্পুনে গিয়েছিলেন অজি মন্ত্রী ব্রিটানি লগা।
  • পুলিশি তদন্তে প্রাথমিকভাবে জানা গিয়েছে, ব্রিটনির দেহে এমন কিছু মাদক মিলেছে যেগুলো তিনি মোটেই গ্রহণ করেননি।
  • পুলিশের তরফে জানানো হয়, মন্ত্রীকে হেনস্তার অভিযোগে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। তবে ওই এলাকা থেকে আর কোনও হেনস্তার অভিযোগ দায়ের হয়নি পুলিশের কাছে।
Advertisement