shono
Advertisement

‘যৌনসঙ্গী হিসেবে কমবয়সিদের পছন্দ ছিল ক্লিনটনের’, ফাঁস প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের কেচ্ছা!

যৌন অপরাধের মামলায় ২০০ জন প্রভাবশালীর নাম!
Posted: 03:06 PM Jan 04, 2024Updated: 12:40 PM Jan 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এর আগে কেচ্ছায় নাম জড়িয়েছে মনিকা লিউয়েনস্কির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে। এবার আমেরিকার (America) কুখ্যাত ‘যৌন অপরাধে’র মামলায় উঠে এল প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের (Bill Clinton) নাম। আদালতের নথি অনুযায়ী কুখ্যাত যৌন অপরাধী জেফ্রি এপস্টাইনের বয়ান ছিল, ক্লিনটন যৌনসঙ্গী হিসেবে কমবয়সিদের পছন্দ করতেন। এই ঘটনায় আমেরিকার রাজনৈতিক মহলে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

সম্প্রতি আমেরিকার বৃহত্তম যৌন কেচ্ছা প্রকাশ্যে এসেছে। নিউইয়র্কের এক বিচারক কুখ্যাত যৌন অপরাধী জেফ্রি এপস্টাইনের সঙ্গে সম্পর্কিত মামলার এক হাজার পাতার নথি প্রকাশ শুরু করছেন। সেই নথি নিয়েই দান বেধেছে তুমুল বিতর্ক। বিল ক্লিনটন, ডোনাল্ড ট্রাম্পের মতো জনপ্রিয় ও বিখ্যাত ব্যক্তিত্বের নাম উঠে এসেছে সেখানে। বুধবারই প্রথম পর্বে প্রকাশিত হযেছে নথিপত্র। সেখানে নাম রয়েছে ২০০ জন প্রভাবশালী ব্যক্তির। তাঁদের মধ্যে রয়েছেন ডাকসাইটে রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে শুরু করে ধনকুবের ব্যবসায়ী। রয়েছে মাইকেল জ্যাকসন, প্রিন্স অ্যান্ড্রুর নামও। 

[আরও পড়ুন: প্রথম স্ত্রীর সামনেই দ্বিতীয় স্ত্রী কিরণকে চুমু, মেয়ের বিয়েতে ভাইরাল আমিরের কীর্তি! হতবাক নেটপাড়া]

প্রকাশ্যে আসা নথিতে উল্লেখ করা হয়েছে, ক্লিনটন এপস্টাইনের ব্যক্তিগত বিমানে চড়েছিলেন। এক অভিযোগকারী জোহানা সোজবার্গ ২০১৬ সালের জবানবন্দিতে জানান, এপস্টাইনের দাবি করেছিলেন, যৌনতার ক্ষেত্রে “ক্লিনটন কমবয়সিদের পছন্দ করেন।” প্রকাশ্যে আসা নথিতে অন্ততপক্ষে ৫০ বার ক্লিনটনের নাম উঠে এসেছে। সব মিলিয়ে ফের নেতিবাচক খবরে আমেরিকার হ্যান্ডসাম প্রাক্তন রাষ্ট্রপতি।

[আরও পড়ুন: বাগনানে মর্মান্তিক দুর্ঘটনা, বেপরোয়া লরির ধাক্কায় মৃত সাব ইন্সপেক্টর ও হোমগার্ড]

প্রসঙ্গত, হোয়াইট হাউসে প্রশিক্ষণ নিতে এসে বিল ক্লিন্টনের সঙ্গে যৌন সম্পর্ক গড়ে উঠেছিল বলে ঢের আগেই স্বীকার করেছেন মনিকা লিউয়েনস্কি। ১৯৯৫ থেকে ১৯৯৭ সাল পর্যন্ত ওভাল অফিসের মধ্যে নবার মিলিত হয়েছিলেন বলে জানান তিনি। সম্পর্কের বিষয়টি লুকোননি প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টও। নতুন করে কেচ্ছায় জড়ালেও এখনও পর্যন্ত মুখ খোলেননি ক্লিনটন।   

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement