shono
Advertisement
Sri Lanka

ট্র্যাক ছেড়ে দর্শকদের দিকে ছুটল রেসিং কার, শ্রীলঙ্কায় মৃত ৭

গতির প্রতিযোগিতায় মর্মান্তিক দুর্ঘটনা শ্রীলঙ্কায়।
Posted: 02:42 AM Apr 22, 2024Updated: 02:44 AM Apr 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেসের মাঠে মর্মান্তিক দুর্ঘটনা, রাস্তা ছেড়ে দর্শকদের দিকে ছুটে এলো গাড়ি। দুর্ঘটনার জেরে মৃত্যু হয়েছে অন্তত ৭ জনের। মৃতদের মধ্যে রয়েছে ৮ বছরের এক বালিকাও। পাশাপাশি আহত হয়েছেন অন্তত ২১ জন। ঘটনাটি ঘটেছে রাজধানী কলম্বো থেকে ১৮০ কিলোমিটার দূরে সেনার অধীনে থাকা ফক্স হিল সার্কিটে। সেনাবাহিনীর তরফেই আয়োজিত এই গতির প্রতিযোগিতায় মর্মান্তিক দুর্ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

Advertisement

সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ট্র্যাকের উপর উলটে পড়ে রয়েছে একটি গাড়ি। কয়েকজন ছুটে যাচ্ছেন সেই গাড়ির দিকে। এর পর এক ব্যক্তি হলুদ পতাকা উড়িয়ে অন্যান্য গাড়ি চালকদের গতি কমানোর সংকেত দেন। কিন্তু প্রচণ্ড গতিতে আসা গাড়ি সে নির্দেশ মানার সুযোগ পায়নি। ঠিক সেই সময় লাল রঙের একটি গাড়ি সোজা ছুটে আসে দর্শকদের দিকে। এরপর ভিডিওতে শোনা যায় মানুষের আর্তনাদ।

[আরও পড়ুন: দলীয় পতাকার লাঠি, চেয়ার ছুড়ে মারামারি! ইন্ডিয়া জোটের সভায় চরম বিশৃঙ্খলা, ভিডিও ভাইরাল]

শ্রীলঙ্কার সেনা সূত্রে জানা গিয়েছে, মোট ২৭ জনকে গুরুতর আহত অবস্থায় দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁদের মধ্যে ৭ জনের মৃত্যু হয়। শ্রীলঙ্কার সেনাপ্রধান ভিকুম লিয়াঙ্গে জানান, মোটরস্পোর্টসকে জনপ্রিয় করতে বিনামূল্যে দর্শকদের ফক্স হিল সার্কিটে প্রবেশ করতে দেওয়া হয়েছে। তিনি দাবি করেন, এই প্রতিযোগিতা দেখতে ১ লাখ মানুষ জড়ো হন। করোনা মহামারি ও অর্থনৈতিক দৈন্যতার কারণে গত ৫ বছরে এবারই প্রথম এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সেখানে ঘটে গেছে ভয়াবহ দুর্ঘটনা।

[আরও পড়ুন: ‘হারবেন বুঝেই মাঠ ছেড়ে পালিয়ে রাজ্যসভায়’, মরুরাজ্যে মোদির নিশানায় সোনিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গাড়ির ধাক্কায় শ্রীলঙ্কায় মৃত ৭ দর্শক।
  • মৃতদের তালিকায় রয়েছেন ৮ বছরের এক বালিকাও।
Advertisement