shono
Advertisement
Donald Trump

কাছে টেনেই স্তন ও নিতম্বে হাত! ট্রাম্পের বিরুদ্ধে বিস্ফোরক প্রাক্তন মডেল

ভোটের ঠিক আগে অস্বস্তিতে রিপাবলিকান নেতা।
Published By: Biswadip DeyPosted: 08:12 PM Oct 24, 2024Updated: 08:12 PM Oct 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কয়েকদিন। আগামী ৫ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন। এই পরিস্থিতিতে ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন এক প্রাক্তন মডেল। তাঁর অভিযোগ, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট তাঁর শ্লীলতাহানি করেছিলেন ট্রাম্প টাওয়ারে।

Advertisement

স্ট্যাসি উইলিয়ামস নামের ওই মডেলের অভিযোগ, ১৯৯২ সালে এক ক্রিসমাস পার্টিতে তাঁর সঙ্গে ট্রাম্পের আলাপ। জেফ্রি এপস্টাইন নামের এক ব্যক্তি, যিনি নিজেও শ্লীলতাহানিতে অভিযুক্ত, তাঁর সূত্রেই পরিচয় দুজনের। স্ট্যাসির দাবি, সেই সময় ট্রাম্প ছিলেন একজন রিয়েল এস্টেটের উদ্যোগপতি। এপস্টাইনের সঙ্গে স্ট্যাসি সেই সময় ডেট করতেন। আর এরকমই একদিনে ঘটে যায় সেই ঘটনা। প্রসঙ্গত, এই এপস্টাইন নিজেও শ্লীলতাহানিতে অভিযুক্ত হন। তিনি কারাবাস করার সময় ২০১৯ সালে আত্মহত্যা করেন জেলের মধ্যেই।

প্রাক্তন মডেলের অভিযোগ, ১৯৯৩ সালের বসন্তকালে আচমকাই একসঙ্গে হাঁটার সময় এপস্টাইন তাঁকে প্রস্তাব দেন ট্রাম্প টাওয়ারে যাওয়ার। তাঁরা সেখানে যাওয়ার পরই ট্রাম্প তাঁকে টেনে নেন নিজের কাছে। দাবি, সেই সময় ক্রমাগত তাঁর স্তনের সব অংশই স্পর্শ করছিলেন রিপাবলিকান নেতা। হাত দেন কোমর ও নিতম্বেও। ব্যাপার দেখে হতভম্ব হয়ে যাওয়ায় প্রতিবাদও করতে পারেননি স্ট্যাসি। সেই সঙ্গে তাঁর আরও দাবি, দূর থেকে ট্রাম্প ও এপস্টাইন পরস্পরকে দেখে হাসাহাসি করছিলেন।

এমন অভিযোগ উড়িয়ে দিয়েছে ট্রাম্প শিবির। রিপাবলিকানের তরফে ক্যারোলিন লিভিটের দাবি, ওই প্রাক্তন মডেল আসলে বারাক ওবামার ঘনিষ্ঠ। কমলা হ্যারিসের এক প্রচারসভায় এই অভিযোগ তোলেন তিনি। পুরোটাই সাজানো। মিথ্যে অভিযোগ তোলা হচ্ছে ট্রাম্পের বিরুদ্ধে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন এক প্রাক্তন মডেল।
  • তাঁর অভিযোগ, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট তাঁর শ্লীলতাহানি করেছিলেন ট্রাম্প টাওয়ারে।
  • এমন অভিযোগ উড়িয়ে দিয়েছে ট্রাম্প শিবির।
Advertisement