shono
Advertisement

সোলেমানির শেষযাত্রায় ভয়াবহ দুর্ঘটনা, পদপিষ্ট হয়ে মৃত কমপক্ষে ৩৫

ক্রমশই বাড়ছে মৃতের সংখ্যা। The post সোলেমানির শেষযাত্রায় ভয়াবহ দুর্ঘটনা, পদপিষ্ট হয়ে মৃত কমপক্ষে ৩৫ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:46 PM Jan 07, 2020Updated: 05:57 PM Jan 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাশেম সোলেমানির শেষযাত্রার সময় পদপিষ্ট হয়ে মৃত্যু হল কমপক্ষে ৩৫ জনের। জখম হয়েছে আরও শতাধিক।মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ইরানের কোদস ফোর্সের সোলেমানির শহর কেরমানে (Kerman)। এই ঘটনার পরেই গভীর শোকপ্রকাশ করেছেন ইরানের সর্বোচ্চ নেতা আয়াতোল্লাহ আলি খামেনেই ও রাষ্ট্রপতি হাসান রৌহানি। মৃতদের পরিবারকে আর্থিক সাহায্য দেওয়ার পাশাপাশি জখমদের সমস্ত রকম সহযোগিতা করার আশ্বাস দেন তাঁরা। বিষয়টিকে কেন্দ্র করে শোকের ছায়া নেমে এসেছে ইরানে।

Advertisement

ইরানের প্রশাসন সূ্ত্রে জানা গিয়েছে, রবিবার আহভাজ ও সোমবার তেহেরানে কাশেম সোলেমানির শেষযাত্রায় লক্ষ লক্ষ মানুষের ঢল নামে রাস্তায়। মঙ্গলবারও সেই একই ছবি চোখে পড়ে ইরানের সবথেকে জনপ্রিয় সেনা আধিকারিকের নিজের শহর কেরমানে। তাঁর মৃতদেহ নিয়ে শোকপ্রকাশ করতে করতে রাস্তায় হাঁটছিলেন অসংখ্য মানুষ।

[আরও পড়ুন: অগ্নিগর্ভ মধ্যপ্রাচ্য, এবার আণবিক বোমা তৈরির পথে হাঁটবে ইরান!]

 

এই মিছিল থেকে মাঝে মাঝেই আমেরিকা নিপাত যাক বলে স্লোগানও উঠছিল। সেসময় আচমকা হুড়োহুড়ি শুরু হয় শেষযাত্রায় থাকা মানুষদের মধ্যে। এর ফলে পদপিষ্ট হয়ে মৃত্যু হয় কমপক্ষে ৩৫ জনের। জখম হন আরও শতাধিক মানুষ। পরে তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়।

The post সোলেমানির শেষযাত্রায় ভয়াবহ দুর্ঘটনা, পদপিষ্ট হয়ে মৃত কমপক্ষে ৩৫ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement