shono
Advertisement

হাসপাতালেই সঙ্গমে লিপ্ত হয়ে মৃত্যু রোগীর! চাকরি গেল অভিযুক্ত নার্সের

অন্তরঙ্গ অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু রোগীর।
Posted: 01:52 PM Jul 10, 2023Updated: 01:53 PM Jul 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চূড়ান্ত স্বেচ্ছাচারিতার অভিযোগে চাকরি গেল ইংল্যান্ডের (United Kingdom) এক নার্সের। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, এক রোগীর সঙ্গে সম্পর্কে জড়ান ওই তরুণী। সম্প্রতি উভয়ে যৌনতায় লিপ্ত হলে সঙ্গম চলাকালীন মৃত্যু হয় যুবক রোগীর। হাসপাতালের পার্কিং লটে একটি গাড়ির ভিতর থেকে অর্ধনগ্ন অবস্থায় উদ্ধার হয় যুবকের দেহ। তরুণী স্বীকার করেছেন, গত এক বছর ধরে রোগীর সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। এই ঘটনা প্রকাশ্যে আসতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে গোটা দেশে।

Advertisement

অভিযুক্ত নার্স ৪২ বছরের পেনেলোপ উইলিয়ামস। অন্যদিকে কিডনির অসুখের কারণে হাসপাতালে ভরতি হয়েছিলেন যুবক। তাঁর ডায়ালেসিস চলছিল। রোগীর সঙ্গে সম্পর্কের কথা জানতেন উইলিয়ামসের সহকর্মীরা। তাঁরা এই বিষয়ে সতর্ক করেছিলেন। যদিও পরামর্শ উপেক্ষা করেন তরুণী। হাসপাতালের শৃঙ্খলা ভাঙার পাশাপাশি তরুণীর বিরুদ্ধে অভিযোগ, যুবক অসুস্থ হয়ে পড়লেও চিকিৎসার ব্যবস্থা করেননি তিনি। ঘটনার কথা জানতে পেরে সহকর্মীরাই ব্যবস্থা নেন। যদিও ততক্ষণ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে রোগীর।

[আরও পড়ুন: চিনের স্কুলে ছুরি নিয়ে হামলা, মৃত তিন শিশু-সহ ৬]

শুরুতে পুলিশকে তরুণী জানান, কালে ভদ্রে যুবকের কাছে যেতেন। রোগী অসুস্থ বোধ করলে তবেই তাঁর কাছে যেতেন বলেও দাবি করেন উইলিয়ামস। ঘটনার রাতে পার্কিং লটে একটি গাড়িতে উভয়ে ত্রিশ থেকে পয়তাল্লিশ মিনিট কাটিয়েছিলেন। তাঁর দাবি, অধিকাংশ সময় গল্প করেছিলেন। যদিও পরবর্তীতে স্বীকার করেন, যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। সেদিন রাতে সঙ্গমে লিপ্ত হতেই দেখা করেছিলে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, সঙ্গমের ধকল নিতে পারেননি অসুস্থ যুবক। অন্তরঙ্গ অবস্থায় হৃদরোগ আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। দোষী সাব্যস্ত করে নার্সকে বরখাস্ত করা হয়েছে। অন্যদিকে নার্সিং এবং মিডওয়াইফারি কাউন্সিলও ঘটনার তদন্ত শুরু করেছে। তরুণীর নার্সিং যোগ্যতা বাতিল করতে পারে এনএমসি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement