চোরকে ধাওয়া করতে গিয়ে অন্য গাড়িতে ধাক্কা পুলিশের, কানাডায় মৃত্যু ভারতীয় দম্পতির!

07:38 PM May 03, 2024 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কানাডায় গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন ভারতীয় দম্পতি! মৃত্যু হয়েছে তাঁদের সঙ্গে থাকা ৩ মাসের দুধের শিশুরও। জানা গিয়েছে, এক চোরকে ধাওয়া করতে গিয়ে পুলিশের গাড়ি ধাক্কা মারে ওই দম্পতির গাড়িতে। এই মর্মান্তিক দুর্ঘটনার তদন্ত জারি রয়েছে।

Advertisement

পিটিআই সূত্রে খবর, গত সোমবার টরেন্টোয় ঘটনাটি ঘটে। সেসময় গাড়িতে তিনমাসের শিশু-সহ ৫ জন ছিলেন। যে দম্পতির মৃত্যু হয়েছে তাঁরা সম্পর্কে ওই দুধের শিশুর দাদু-ঠাকুমা ছিলেন। এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন শিশুটির মা-বাবাও। হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের। ওই বৃদ্ধ দম্পতির কয়েকদিন আগেই ভারত থেকে কানাডায় গিয়েছিলেন। এই ঘটনার তদন্ত শুরু করেছে অন্টারিওর স্পেশাল ইনভেস্টিগেশনস ইউনিট (এসআইইউ)।

[আরও পড়ুন: মালদ্বীপ থেকে ভারতীয় সেনা সরানোর ডেডলাইন ১০ মে, এর মধ্যেই ভারতে দ্বীপরাষ্ট্রের বিদেশমন্ত্রী!]

বুধবার মৃতদের ময়নাতদন্তের রিপোর্ট হাতে পান এসআইইউয়ের আধিকারিকরা। এনিয়ে তাঁরা জানিয়েছেন, সোমবার বোম্যানভিলের একটি মদের দোকানে চুরি হয়েছিল। সেখান থেকেই চোরকে ধরতে পিছু নিয়েছিল অন্টারিও পুলিশ। প্রায় ২০ মিনিট পর দ্রুত গতিতে যাওয়া পুলিশের গাড়িটি রাস্তার ভুল দিকে চলে যায়। তখনই সেটি ধাক্কা মারে ওই দম্পতির গাড়িতে। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশু-সহ তিন জনের। এমনকি দুই গাড়ির সংঘর্ষে একসঙ্গে অন্তত ছয়টি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। যার মধ্যে ছিল ওই চোরের গাড়িও। এই ঘটনায় মৃত্যু হয়েছে ওই চোরেরও। বিবৃতি দিয়ে জানানো হয়েছে, সাত তদন্তকারী অফিসার, একজন ফরেনসিক আধিকারিককে নিয়ে বিশেষ দল গঠন করা হয়েছে। ওই তদন্তকারী দলই এই ঘটনার তদন্ত জারি রেখেছে। 

[আরও পড়ুন: মার্কিন সেনাঘাঁটিতে ‘ঢুকে পড়ল’ রুশ ফৌজ! চাঞ্চল্য আফ্রিকায়]

Advertisement