shono
Advertisement
Kyrgyzstan

ঝরনা দেখাই কাল! বরফে আটকে কিরগিজস্তানে মৃত্যু ভারতীয় ছাত্রের

মৃত তরুণ অন্ধ্রপ্রদেশের বাসিন্দা ছিলেন।   
Posted: 09:04 PM Apr 23, 2024Updated: 09:14 PM Apr 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিদেশে মৃত্যু হল ভারতীয় পড়ুয়ার! কিরগিজস্তানে প্রবল ঠান্ডায় জমে গিয়েছে ঝরনা। বন্ধুদের সঙ্গে সেই প্রাকৃতিক দৃশ্য দেখতে যাওয়াই কাল হল ভারতীয় ছাত্রের। ওই ঝরনার বরফে আটকেই প্রাণ গেল তাঁর! জানা গিয়েছে, মৃত তরুণ অন্ধ্রপ্রদেশের বাসিন্দা ছিলেন।   

Advertisement

গত বছরই কিরগিজস্তানে ডাক্তারি পড়তে গিয়েছিলেন দাসারি চান্দু। রবিবার দ্বিতীয় বর্ষের পরীক্ষা শেষে চার বন্ধুর সঙ্গে চান্দু বরফে জমে যাওয়া ঝরনা দেখতে গিয়েছিলেন। চান্দুর বন্ধুরাও অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। কিন্তু সেই ঝরনাই যে মৃত্যু ডেকে আনবে তা বুঝতে পারেননি বছর কুড়ির ওই তরুণ। পুলিশ সূত্রে খবর, ঘুরতে ঘুরতে কোনওভাবে ওই ঝরনায় বরফের মাঝেই আটকে যান চান্দু। প্রবল ঠান্ডায় সেখানেই প্রাণ হারান তিনি।

[আরও পড়ুন: এসো প্রাণ… ইজরায়েলের বোমায় মৃত মহিলার গর্ভে জন্ম নিল শিশু]

মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমেছে চান্দুর পরিবারে। অন্ধ্রপ্রদেশের আনাকপল্লে একটি মিষ্টির দোকান রয়েছে চান্দুর বাবার। ছেলের মৃত্যুর খবর পেয়ে কেন্দ্রীয়মন্ত্রী গঙ্গাপুরম কিশান রেড্ডির দ্বারস্থ হয়েছেন সন্তানহারা বাবা। দ্রুত ছেলের দেহ দেশে ফেরানোর জন্য আর্জি জানিয়েছেন তিনি। এনিয়ে কিরগিজস্তান সরকারের সঙ্গে যোগাযোগ করেছেন রেড্ডি। কেন্দ্রীয়মন্ত্রী জানিয়েছেন, চান্দুর দেহ দেশের ফেরানোর প্রক্রিয়া চলছে।

[আরও পড়ুন: প্রেমিকাকে লাথি-ঘুসি মেরে নৃশংস হত্যা ভারতীয় বংশোদ্ভূতর, ২০ বছরের সাজা সিঙ্গাপুর আদালতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement