shono
Advertisement
Donald Trump

সভায় মৃত সমর্থকের খোঁজই নেননি ট্রাম্প, স্ত্রীকে ফোন করে পাশে থাকার বার্তা বাইডেনের

'স্বামী রাগ করবে', তাই বাইডেনের ফোন ধরেননি মৃত কর্মীর স্ত্রী।
Published By: Anwesha AdhikaryPosted: 10:08 AM Jul 16, 2024Updated: 10:08 AM Jul 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় নেতার নির্বাচনী জনসভায় যোগ দিতে গিয়ে মৃত্যু হয়েছে। কিন্তু সেই দলীয় কর্মীর বিধবা স্ত্রীকে একটিবারের জন্যও ফোন করেননি ডোনাল্ড ট্রাম্প। কিন্তু সদ্য স্বামীহারাকে ফোন করে সহানুভূতি জানাতে চেয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। যদিও ডেমোক্র্যাটের সঙ্গে কথা বলতে চাননি কট্টর রিপাবলিকান সমর্থকের স্ত্রী। উল্লেখ্য, গত শনিবার পেনসিনভেনিয়ায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি চালায় এক ব্যক্তি।

Advertisement

ওই সভায় সপরিবারে হাজির ছিলেন কোরি কম্পারেটর। কট্টর রিপাবলিকান কোরি নিজের স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে পৌঁছে গিয়েছিলেন ট্রাম্পের (Donald Trump) সভায়। সেখানে বন্দুকবাজের হামলায় নিজের পরিবারকে বাঁচাতে গিয়েই গুলিবিদ্ধ হন।, পরে মৃত বলে ঘোষণা করা হয় কোরিকে। স্বামীর মৃত্যুতে স্বভাবতই ভেঙে পড়েছেন কোরির স্ত্রী হেলেন। এখনও তাঁর কানে বাজছে কোরির বলা শেষ কথাগুলো, "নিচু হয়ে যাও"। গুলির হাত থেকে পরিবারকে বাঁচালেও নিজেকে রক্ষা করতে পারেননি ৫০ বছর বয়সি কোরি।

[আরও পড়ুন: ওমানের মসজিদের কাছে বন্দুকবাজের তাণ্ডব! নিহত অন্তত ৪

এই মৃত্যুর খবর পেয়েই হেলেনকে ফোন করেন বাইডেন। কিন্তু মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে কথা বলতে চাননি হেলেন। কারণ তাঁর রিপাবলিকান স্বামী মোটেও পছন্দ করবেন না যে স্ত্রী একজন ডেমোক্র্যাট নেতার সঙ্গে কথা বলছেন। যদিও ব্যক্তিগতভাবে বাইডেনকে (Joe Biden) নিয়ে তাঁর কোনও সমস্যা নেই বলেই জানিয়েছেন হেলেন। কারণ মার্কিন প্রেসিডেন্ট তাঁর কোনও ক্ষতি করেননি।

তবে নিজের দলীয় সমর্থকের মৃত্যুর পরে তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করেননি ট্রাম্প। যদিও হেলেনের আশা, তাঁর সঙ্গে কথা বলবেন মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী। যদিও গুলিবৃষ্টির পরে নিজের সোশাল মিডিয়ায় ট্রাম্প সমবেদনা জানিয়েছিলেন হতাহতদের পরিবারকে।

[আরও পড়ুন: মৃত্যুমুখ থেকে ফিরেই প্রেসিডেন্ট পদপ্রার্থী ট্রাম্প, নির্বাচিত হয়ে ‘দলবিরোধী’ চমক নেতার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত শনিবার পেনসিনভেনিয়ায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি চালায় এক ব্যক্তি।
  • গুলির হাত থেকে পরিবারকে বাঁচালেও নিজেকে রক্ষা করতে পারেননি ৫০ বছর বয়সি কোরি।
  • মৃত্যুর খবর পেয়েই হেলেনকে ফোন করেন বাইডেন। কিন্তু মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে কথা বলতে চাননি হেলেন।
Advertisement