shono
Advertisement

আরও অস্বস্তিতে ইমরান, ৬টি মামলায় জামিন খারিজ প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর

কয়েকদিন আগেই তোষাখানা মামলায় গ্রেপ্তার হয়েছেন ইমরান।
Posted: 01:33 PM Aug 16, 2023Updated: 01:33 PM Aug 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমস্যা ক্রমেই বাড়ছে ইমরান খানের (Imran Khan)। বেশ কিছুদিনে হয়ে গেল প্রাক্তন পাক (Pakistan) প্রধানমন্ত্রী রয়েছেন গারদের ওপারে। এর মধ্যেই ৬টি মামলায় তাঁর অন্তর্বর্তী জামিনের মেয়াদ আর বাড়ানো হবে না বলে জানিয়ে দিল এক জেলা ও দায়রা আদালত। বিচারক মহম্মদ সোহেল জানিয়েছেন, সম্প্রতি পাক সুপ্রিম কোর্ট যে রায় দিয়েছে, সেই আলোয় ইমরানের জামিনের মেয়াদ আর বাড়ানো সম্ভব নয়।
কয়েকদিন আগেই তোষাখানা মামলায় গ্রেপ্তার হয়েছেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। অটক জেলে ঠাঁই হয়েছে তাঁর। কিন্তু গারদে দিন কাটাতে প্রাণ ওষ্ঠাগত ইমরানের।

Advertisement

আইনজীবীর কাছে তিনি জানিয়েছেন, তাঁকে যে সেলে রাখা হয়েছে সেখানে দিনে মাছি ভনভন করছে, রাতে পোকামাকড় বেরচ্ছে। পিটিআই চেয়ারম্যান তাঁর আইনজীবীকে বলেছেন তিনি জেলে থাকতে চান না। তিনি জানিয়েছেন, “আমাকে এখান থেকে বের করুন। আমি জেলে থাকতে চাই না।” কিন্তু আদালতের নয়া রায়ের পর বোঝা যাচ্ছে, ইমরানের মুক্তির সম্ভাবনা যেন ক্রমেই ক্ষীণ হচ্ছে।

[আরও পড়ুন: ‘অগ্নিপরীক্ষা’য় পাশ, স্বপ্নপূরণের পথে আরও একধাপ পেরোল Chandrayaan 3]

উল্লেখ্য, তোষাখানা মামলায় গত শনিবার পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রীকে তিন বছরের সাজা শুনিয়েছে জেলা ও দায়রা আদালত। এরই পাশাপাশি ১ লক্ষ টাকার জরিমানাও করা হয়েছে তাঁকে। অনাদায়ে আরও ৬ মাস জেলে থাকতে হবে। পাঁচ বছর কোনও নির্বাচনেও লড়তে পারবেন না তিনি।

[আরও পড়ুন: ডলারের উপর নির্ভরতা কমাতে UAE থেকে ভারতীয় মুদ্রায় তেল কিনল দিল্লি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement