shono
Advertisement

আদালতে চলছে ট্রাম্পের বিচার, বাইরে গায়ে আগুন দিলেন যুবক!

Published By: Biswadip DeyPosted: 08:58 AM Apr 20, 2024Updated: 09:59 AM Apr 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদালত কক্ষে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আর সেই সময়ই আদালতের বাইরে গায়ে গায়ে আগুন দিলেন এক যুবক। ট্রাম্পের বিরুদ্ধে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ঘুষ দেওয়ার অভিযোগ সংক্রান্ত মামলার শুনানি চলাকালীন নিউ ইয়র্কে ঘটল এমনই চাঞ্চল্যকর ঘটনা। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ঘটনার ভিডিও।

Advertisement

জানা গিয়েছে, ওই যুবকের নাম ম্যাক্সওয়েল আজারেল্লো। তিনি ফ্লোরিডার বাসিন্দা। নিউ ইয়র্কে এসেছিলেন এক সপ্তাহ আগে। এদিন নিজের শরীরে তরল দাহ্য পদার্থ ঢেলে দেন আজারেল্লো। তার পর ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের সামনে তিনি গায়ে আগুন ধরিয়ে দেন। তবে তিনি কেন এমন কাজ করেছেন, তা জানা যায়নি। এদিকে ওই ঘটনার কথা জানার পরই আদালতের শুনানি স্থগিত করা হয়। আদালত ছেড়ে বেরিয়ে যান ট্রাম্পও। তবে শেষপর্যন্ত এই ঘটনায় কোনও অশান্তি সৃষ্টি হয়নি। পরে শুনানি ফের শুরু হয়।

[আরও পড়ুন: প্রাগৈতিহাসিক! ভারতের মাটিতে মিলল বিশ্বের ‘দীর্ঘতম’ সাপের জীবাশ্ম]

প্রসঙ্গত, পর্ন তারকা স্টর্মির সঙ্গে আগে প্রণয়ের সম্পর্ক ছিল ট্রাম্পের। পরে ট্রাম্পের বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন পর্ন তারকা। তিনি যাতে ট্রাম্পের বিরুদ্ধে মুখ না খোলেন, তার জন্য আইনজীবী মারফত ১ লক্ষ ৩০ হাজার ডলার পাঠানো হয়েছিল। ট্রাম্প নিজেই ওই অর্থ পাঠিয়েছিলেন বলে অভিযোগ।

[আরও পড়ুন: নারায়ণমূর্তির পাঁচ মাসের নাতিও ধনকুবের! শেয়ার বাজার থেকেই আয় হল ৪.২ কোটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement