shono
Advertisement
Germany

জার্মানিতে কুপিয়ে খুন ২ ইউক্রেনীয় সেনাকে! গ্রেপ্তার রুশ নাগরিক

এখনও তদন্ত চলছে এই ঘটনার।
Posted: 09:29 AM May 02, 2024Updated: 09:46 AM May 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জার্মানিতে খুন দুই ইউক্রেনের সৈনিক! একটি শপিং সেন্টারে কুপিয়ে খুন করা হয় তাঁদের। এই 'হত্যাকাণ্ডে' সন্দেহভাজন এক রুশ নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে। এখনও তদন্ত চলছে এই ঘটনার। 

Advertisement

সিএনএন সূত্রে খবর, গত শনিবার বিকালে এই ঘটনা ঘটে দক্ষিণ জার্মানির মুরনাউ শহরের একটি শপিং সেন্টারে। সেখানেই কুপিয়ে খুন করা হয় দুজনকে। একজন ঘটনাস্থলেই প্রাণ হারান। আরেকজনকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। জানা গিয়েছে, মৃতরা গার্মিশ-পার্টেনকিরচেন জেলার বাসিন্দা ছিলেন। জার্মানির একটি পুনর্বাসনের কেন্দ্রে তাঁদের চিকিৎসা চলছিল। এই জোড়া 'হত্যাকাণ্ডে' সন্দেহভাজন এক রুশ নাগরিককে গ্রেপ্তার করেছে জার্মান পুলিশ।

[আরও পড়ুন: প্রবল বৃষ্টিতে চিনে ধসে গেল হাইওয়ে! মৃত অন্তত ১৯, আহত বহু]

এই ঘটনা প্রসঙ্গে ইউক্রেনের বিদেশমন্ত্রকের তরফেও বিবৃতি জারি করে বলা হয়েছে, মৃতরা ইউক্রেনীয় সেনার আধিকারিক ছিলেন। জার্মানিতে তাঁদের চিকিৎসা চলছিল। এই বিষয়ে বাভারিয়া প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী ইওয়াখিম হেয়ারমান জানিয়েছেন, প্রাথমিক তদন্তের পরে পুলিশ সন্দেহভাজন হিসাবে এক রুশ নাগরিককে গ্রেপ্তার করেছে। কী কারণে এই কাণ্ড ঘটানো হয়েছে তা জানতে এখনও তদন্ত জারি রেখেছে জার্মান পুলিশ।

[আরও পড়ুন: প্রতিবাদ হলে অনুদান বন্ধ! বিশ্ববিদ্যালয়ে ‘ইহুদিবিদ্বেষ’ দমাতে তদন্তে মার্কিন কংগ্রেস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সিএনএন সূত্রে খবর, গত শনিবার বিকালে এই ঘটনা ঘটে দক্ষিণ জার্মানির মুরনাউ শহরের একটি শপিং সেন্টারে।
  • সেখানেই কুপিয়ে খুন করা হয় দুজনকে। একজন ঘটনাস্থলেই প্রাণ হারান। আরেকজনকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়।
  • জার্মানির একটি পুনর্বাসনের কেন্দ্রে তাঁদের চিকিৎসা চলছিল। এই জোড়া 'হত্যাকাণ্ডে' সন্দেহভাজন এক রুশ নাগরিককে গ্রেপ্তার করেছে জার্মান পুলিশ।
Advertisement