shono
Advertisement
US Teacher

তিন মাস পর বিয়ে, স্কুলেই পঞ্চম শ্রেণির ছাত্রের সঙ্গে উদ্দাম যৌনতা শিক্ষিকার! তার পর...

ছাত্র-শিক্ষিকার বেশ কিছু টেক্স ম্যাসাজ দেখে চমকে যায় পরিবার।
Posted: 07:42 PM May 04, 2024Updated: 01:18 PM May 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রের সঙ্গে অবাধ যৌনতার অভিযোগ। আমেরিকার (America) এক তরুণী শিক্ষিকার কাণ্ডে শোরগোল। স্কুলের মধ্যে ছাত্রের সঙ্গে একাধিকবার মিলিত হওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। মার্কিন পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিয়ের তিন মাস আগে এই কাণ্ড ঘটিয়ে গ্রেপ্তার হয়েছেন ২৪ বছরের তরুণী। ছাত্রের ফোন তার পরিবারের হাতে আসার পরেই গোটা ঘটনা প্রকাশ্যে আসে। 

Advertisement

অভিযুক্ত শিক্ষিকার নাম ম্যাডিসন বার্গম্যান। নিজের স্কুলের পঞ্চম শ্রেণির ১১ বছর বয়সি ছাত্রের সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ঘটনা প্রকাশ্যে আসে যখন ছাত্রের মা বার্গম্যানের সঙ্গে ছেলের প্রেমালাপ শুনে ফেলেন। ফোন কেড়ে নেন তিনি। ছাত্র-শিক্ষিকার বেশ কিছু টেক্সট মেসেজ উদ্ধার করেন তিনি। শিক্ষিকার সঙ্গে যৌন ইঙ্গিতময় বিস্ফোরক কথোপকথন দেখে চমকে ওঠেন অভিভাবকরা। ওই কথোপকথনের প্রিন্টআউট নিয়ে স্কুলে হাজির হন তাঁরা। শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ জানান।

[আরও পড়ুন: যুদ্ধবিরতির পথে বাধা হামাসই! গাজার ভবিষ্যৎ নিয়ে কী বললেন ব্লিঙ্কেন?]

টেক্স মেসেজ-সহ শিক্ষিকার বিরুদ্ধে পুলিশের কাছে একাধিক তথ্যপ্রমাণ দেওয়া হয়েছে। সেখানে উল্লেখ করা হয়েছে, টিফিন টাইমের ফাঁকা ক্লাসে এবং স্কুল ছুটির পরে ১১ বছরের ওই ছাত্রের সঙ্গে একাধিকবার মিলিত হয়েছেন ২৪ বছরের শিক্ষিকা। অভিযোগ, টেক্সট মেসেজে শিক্ষিকা জানান ছাত্রকে স্পর্শ করে কতখানি সুখ অনুভব করেন। পুলিশি জেরায় নাবালক জানায়, রোজই সে শিক্ষিকা বার্গম্যানের সঙ্গে কথা বলত। শীতের ছুটিতে আল্পসে স্কিই করতে গিয়ে ঘনিষ্ঠতা হয় সুন্দরী শিক্ষিকার সঙ্গে। তাঁর ফোন নম্বরও হাতে আসে ছাত্রের।

আদালত সূত্রে জানা গিয়েছে, বার্গম্যানের একটি ব্যাগ উদ্ধার করেছে পুলিশ। যেখানে ছাত্রের নামে একটি আস্ত ফাইল পাওয়া গিয়েছে। তাতে একাধিক হাতে লেখা চিরকুট মিলেছে। যার অধিকাংশে একে অপরকে চুম্বনের কথা বলা হয়েছে। একটি চিঠিতে বার্গম্যান জানায়, ছাত্রের বয়সী এক তুতো ভাই রয়েছে তাঁর। ওই ভাইয়ের সঙ্গে কোনও মহিলা এভাবে কথাবার্তা চালাতে পারে, ভাবতেই পারেন না তিনি। তিনি ছাত্রকে জানান-আমি জানি আমাদের মধ্যে একটি বিশেষ সম্পর্ক তৈরি হয়েছে এবং এই পৃথিবীতে তোমাকেই সবচেয়ে বেশি ভালোবাসি। যদিও বিশেষ কারণে আমাকে এখানেই থামতে হবে!

 

[আরও পড়ুন: স্ত্রীকে পিটিয়ে হত্যা প্রাক্তন মন্ত্রীর! চাঞ্চল্য কাজাখস্তানে]

জুলাই মাসে বিয়ে হওয়ার কথা ছিল ম্যাডিসন বার্গম্যানের। ঠিক তার তিন মাস আগে গ্রেপ্তার হন তিনি। প্রাথমিকভাবে ২১ লক্ষ টাকা বন্ডের বিনিময়ে জেলমুক্ত হয়েছেন তরুণী। পাশাপাশি স্কুল থেকে তাঁকে অনির্দিষ্টকালের জন্য ছুটি দেওয়া হয়েছে। স্কুলের কোনও অনুষ্টানে, কোনও ছাত্র বা অভিভাবকের সঙ্গেও দেখা করতে এবং কথা বলতে পারবেন না তিনি। আগামী ৩০ মে এই মামলার পরবর্তী শুনানি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অভিযুক্ত শিক্ষিকার নাম ম্যাডিসন বার্গম্যান।
  • জুলাই মাসে বিয়ে হওয়ার কথা ছিল ম্যাডিসন বার্গম্যানের।
Advertisement