shono
Advertisement

শহরের ময়দানে ফিরল হিউজ স্মৃতি, মাঠেই মৃত্যু তরুণ ক্রিকেটারের

সিএবি-র ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন। The post শহরের ময়দানে ফিরল হিউজ স্মৃতি, মাঠেই মৃত্যু তরুণ ক্রিকেটারের appeared first on Sangbad Pratidin.
Posted: 02:45 PM Mar 20, 2019Updated: 02:45 PM Mar 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলার মাঠে ফের ক্রিকেটারের মৃত্যু। বুধবার অজি তারকা ফিল হিউজের স্মৃতি ফিরল কলকাতা ময়দানে। খেলার মাঠেই লুটিয়ে পড়লেন তরুণ ক্রিকেটার। হাসপাতালে নিয়ে যেতেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হল। শোকস্তব্ধ ময়দান।

Advertisement

জানা গিয়েছে, দ্বিতীয় ডিভিশন ক্লাব বালিগঞ্জ স্পোর্টিংয়ের ক্রিকেটার ছিলেন সোনু যাদব। খড়গপুরের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন তিনি। এদিন কলকাতা ময়দানের বাটা গ্রাউন্ডে একটি প্র্যাকটিস ম্যাচ খেলছিলেন তিনি। ব্যাটিং করার পরই অসুস্থ বোধ করতে শুরু করেন সোনু। ব্যাট ফেলে ডাগআউটের চেয়ারে বসে পড়েন। তারপর হঠাৎই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তবে ফের উঠে বসেন। সতীর্থরা জিজ্ঞাসা করলে জানান, তিনি সুস্থ আছেন। কিছু হয়নি। কিন্তু কিছুক্ষণ পর আবারও মাটিতে পড়ে জ্ঞান হারান সোনু। অনেকেই প্রথমে সন্দেহ করেন সানস্ট্রোকে আক্রান্ত হয়েছেন তিনি। সময় নষ্ট না করে সতীর্থরাই প্রাথমিক চিকিৎসার জন্য তাঁকে সিএবি-তে নিয়ে যান। কিন্তু বাংলার ক্রিকেট সংস্থা জানিয়ে দেয়, সেখানে কোনও চিকিৎসা সম্ভব নয়। সোনুকে এসএসকেএম নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। সেখানে নিয়ে যেতেই চিকিৎসকরা তরুণ ক্রিকেটারকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে খবর। তবে ঠিক কী কারণে তাঁর মৃত্যু হয়েছে তা এখনও স্পষ্ট নয়।

[পাকিস্তানকে সপাটে চড়, বিসিসিআইকে ১১ কোটি টাকা দিল পাক বোর্ড]

ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে পুলিশ। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। মৃত সোনুর পরিবারকেও খবর দেওয়া হয়েছে। জানা গিয়েছে, তিনি একবালপুরের বাসিন্দা ছিলেন। কিন্তু গোটা ঘটনার সিএবি-র বিরুদ্ধে উঠেছে অভিযোগ। কেন সেখানে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা নেই, কেন কোনও ক্রিকেটারের প্রতি এমন গা-ছাড়া মনোভাব দেখাতে পারে রাজ্যের ক্রিকেট সংস্থা, সে নিয়েই উঠছে প্রশ্ন। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। সতীর্থ ও বালিগঞ্জ স্পোর্টিং ক্লাবের কর্তাদের সঙ্গে কথা বলছে পুলিশ। ছেলেকে হারিয়ে শোকাহত পরিবার। তরুণ ক্রিকেটারের অকালমৃত্যুতে স্তব্ধ ময়দানও।

[রহস্য বাড়িয়েই শহরে পা রাখলেন নাইট তারকা নারিন]

The post শহরের ময়দানে ফিরল হিউজ স্মৃতি, মাঠেই মৃত্যু তরুণ ক্রিকেটারের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement