shono
Advertisement

শপিং মলের ট্রায়াল রুমে উঁকি, মহিলাদের পোশাক বদলের দৃশ্য দেখার চেষ্টা যুবকের

সিসিটিভি ফুটেজের সূত্র ধরে ধৃত অভিযুক্ত। The post শপিং মলের ট্রায়াল রুমে উঁকি, মহিলাদের পোশাক বদলের দৃশ্য দেখার চেষ্টা যুবকের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:55 AM Mar 07, 2020Updated: 11:19 AM Mar 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজের ফাঁকে ট্রায়াল রুমে উঁকিঝুঁকি দিয়ে মহিলাদের পোশাক বদল করার দৃশ্য দেখার চেষ্টা করত সে। মহিলার হাতেনাতে ধরে ফেলায় আপাতত শ্রীঘরে ঠাঁই হল শপিং মলের ওই সাফাইকর্মীর। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে মিলেছে ঘটনার প্রমাণ। মহিলার অভিযোগের ভিত্তিতে আপাতত জেল হেফাজতেই রয়েছে অভিযুক্ত যুবক।

Advertisement

স্বামীর সঙ্গে নয়ডার সেক্টর ৩২’র একটি শপিং মলে গিয়েছিলেন মহিলা। নাড়াচাড়া করে দেখতে দেখতে একটি পোশাক পছন্দ হয়ে যায়। স্বামীর কথামতো পোশাকটি নেবেন বলে মনস্থিরও করে ফেলেন তিনি। কিন্তু শপিং মল থেকে পোশাক কিনছেন আর একবার ট্রায়াল দিয়ে দেখে নেবেন না তা তো হতে পারে না। তাই ট্রায়াল রুমে যান মহিলা। দরজা বন্ধ করে পোশাক বদল করবেন বলে ঠিক করেছেন। এমন সময়ে আচমকাই তাঁর দুশ্চিন্তা শুরু হয়। আর পাঁচজন মহিলার মতো তিনিও ভাবতে শুরু করেন কেউ তাঁকে দেখতে পাচ্ছেন না তো? আকাশ পাতাল ভাবতে ভাবতে পোশাক বদলাতে শুরু করেন। এমন সময় দরজায় শব্দ পান মহিলা। তিনি বুঝতে পারেন পোশাক বদলের অবস্থায় তাঁকে কেউ দেখার চেষ্টা করছে।

[আরও পড়ুন: ইয়েস ব্যাংকের গেরোয় পুরীর জগন্নাথদেবও, আটকে ৫৪৫ কোটি টাকার ফিক্সড ডিপোজিট]

তড়িঘড়ি একটি পোশাক পরে ট্রায়াল রুম থেকে বেরিয়ে আসেন তিনি। স্বামীকে গোটা ঘটনাটি জানান ওই মহিলা। তাঁর স্বামী ওই শপিং মলের কর্মীদের একথা জানান। স্টোর ম্যানেজারের কানেও পৌঁছয় ঘটনার কথা। এরপর সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা যায় ওই মহিলা দরজা ভিতর থেকে বন্ধ করে দেওয়ার পরই ট্রায়াল রুমের সামনে শপিং মলের এক সাফাইকর্মী চলে আসে। বছর একুশের ওই যুবক ট্রায়াল রুমে উঁকিঝুঁকি মারতে শুরু করে। মহিলা গোটা ঘটনাটি টের পাওয়ায় আতঙ্কিত হয়ে পড়ে সাফাইকর্মী। ঘটনাটির সত্যতা অস্বীকার করার চেষ্টা করে। তবে সিসিটিভি ফুটেজের কথা শোনার পর কার্যত নিজের ভুল স্বীকার করে নেয় সে।

এদিকে, সিসিটিভি ফুটেজের সূত্র ধরে সেক্টর ২৪ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করে। শুক্রবার তাকে আদালতে তোলা হয়। বিচারক আপাতত অভিযুক্তকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

The post শপিং মলের ট্রায়াল রুমে উঁকি, মহিলাদের পোশাক বদলের দৃশ্য দেখার চেষ্টা যুবকের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement