shono
Advertisement

প্রকাশ্য রাস্তায় ছুরি নিয়ে হামলা, প্রাণ হারালেন ঠাকুরপুকুরের যুবক, ধৃত ১

ঘটনার জেরে LIC বাজার এলাকায় প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয়।
Posted: 01:24 PM Oct 18, 2023Updated: 05:39 PM Oct 18, 2023

অর্ণব আইচ ও নিরুখা খাতুন: সাতসকালে খুন ঠাকুরপুকুর এলাকায়। প্রকাশ্য রাস্তায় যুবকের উপর হামলা। ছুরির আঘাতে মৃত্যু হয়েছে অনিমেষ সিং নামের এক ২৬ বছরের যুবকের। আকস্মিক এই ঘটনায় এলাকায় প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনায় অভিযুক্ত হিসেবে সুবল সর্দার নামের ৩৪ বছরের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

সকাল সাড়ে আটটা নাগাদ ঘটনাটি ঘটেছে ঠাকুরপুকুরের LIC বাজার এলাকায়। জানা গিয়েছে, ঠাকুরপুকুরেরই অমৃত লাল মুখার্জী রোডের বাসিন্দা অনিমেষ। সকালবেলা স্কুটার নিয়ে বেরিয়েছিলেন তিনি। মনে করা হচ্ছে, সেই সময়ই ছুরি নিয়ে হামলা চালায় দুষ্কৃতী। অনিমেষের বুকের বাম দিকে আঘাত লাগে। মাটিতে লুটিয়ে পড়েন যুবক। আহত অনিমেষকে দেখেই ছুটে আসেন এলাকাবাসী। ততক্ষণে হামলাকারী পালিয়ে যায়।

[আরও পড়ুন: খেয়ালি বর্ষায় ক্ষতিগ্রস্ত কৃষকদের ঋণ মকুব, পুজোর মুখে মুখ্যমন্ত্রীর বড় ঘোষণা]

আহত অনিমেষকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। কিন্তু ততক্ষণে ২৬ বছরের যুবক মৃত্যুর কোলে ঢলে পড়েছে। চিকিৎসকরা জানান, মৃত অবস্থাতেই যুবককে হাসপাতালে আনা হয়েছিল। অনিমেষের মৃত্যুতে ভেঙে পড়েছেন তাঁর বাবা অশোক সিং। খবর পেয়েই আসে পুলিশ।

ঘটনায় অভিযুক্ত হিসেবে সুবল সর্দারকে গ্রেপ্তার করা হয়। সিসিটিভি ফুটেজ দেখার পরই সুবলকে গ্রেপ্তার করা হয়েছে। কী কারণে অনিমেষের উপর এই হামলা, তা জানার চেষ্টা করছে পুলিশ। ইতিমধ্যেই মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তা সম্পন্ন হলে যুবকের দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ। প্রত্যক্ষদর্শীদের বয়ান নেওয়া হতে পারে। প্রয়োজনে পরিবার ও বন্ধুদের জিজ্ঞাসাবাদও করা হতে পারে।

[আরও পড়ুন: ‘জঙ্গি বললেও আমরা প্যালেস্টাইনের পক্ষে’, সিপিএমের অবস্থান স্পষ্ট করলেন কারাট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement