shono
Advertisement

কীভাবে মৃত্যু শ্রীদেবীর? মোদির জাল চিঠি দেখিয়ে বিপাকে ইউটিউবার

CBI-এর তরফে প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য।
Posted: 05:08 PM Feb 05, 2024Updated: 05:08 PM Feb 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীদেবীর মৃত্যুর (Sridevi’s death) পর থেকেই দানা বেঁধেছিল রহস্য। বলিউড অভিনেত্রীর এই অকালপ্রয়াণ কি নিছকই আকস্মিক মৃত্যু, নাকি খুন হয়েছিলেন তিনি? আর শ্রীদেবী যদি খুনই হয়ে থাকেন, তাহলে এর নেপথ্যে কে? বছর ছয়েক ধরেই এহেন নানা প্রশ্ন চাগাড় দিয়েছে বলিমহল থেকে গোটা দেশবাসীর মনে। এবার সিবিআই-এর তরফে প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য।

Advertisement

নরেন্দ্র মোদি এবং প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের জাল চিঠি দেখিয়ে শ্রীদেবীর রহস্যজনক মৃত্যু নিয়ে বিভিন্ন দাবি তুলেছেন ভুবনেশ্বরের এক ইউটিউবার। নাম দীপ্তি আর পিন্নতি। তিনি দাবি করেছিলেন, শ্রীদেবীর মৃত্যুর ঘটনাকে ভারত সরকার এবং আরব আমিরশাহী সরকারের তরফে ধামা চাপা দেওয়ার চেষ্টা করা হয়েছে। নিজের যুক্তি প্রমাণিত করতে দীপ্তি প্রধানমন্ত্রী ও প্রতিরক্ষামন্ত্রীর অনুমোদিত বিভিন্ন তথ্য, চিঠি দেখিয়েছিলেন। যা কিনা পরে ভুয়ো বলেই প্রমাণিত হয়। এরপরই গতবছর ওই মহিলা ইউটিউবার এবং তাঁর আইনজীবী ভরত সুরেশ কামাথের বিরুদ্ধে মুম্বইয়ে আইনজীবী চাঁদনি শাহ মামলা দায়ের করেন সেই প্রেক্ষিতেই। তাঁর অভিযোগ, দীপ্তি নামে ওই ইউটিউবার নিজের কাছে শ্রীদেবীর মৃত্যুর সংক্রান্ত যাবতীয় তথ্য রয়েছে বলে দাবি করেছেন। পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেলে ভিডিও করে প্রধানমন্ত্রীর দপ্তর, প্রতিরক্ষা মন্ত্রক, সুপ্রিম কোর্ট এবং সংযুক্ত আরব আমিরশাহী সরকারের ভুয়ো নথিপত্র পেশ করেছিলেন।

[আরও পড়ুন: ‘ভারত তোমাদের জন্য গর্বিত’, নিজে গ্র্যামি না পেলেও শঙ্কর-জাকিরদের জন্য উচ্ছ্বসিত মোদি]

এর আগে ওই ইউটিউবারের ভুবনেশ্বরের বাড়িতে তল্লাশিও চালিয়েছিল সিবিআই। সেখান থেকে একাধিক ফোন, ল্যাপটপ বাজেয়াপ্ত করেছিল তাঁরা। জানা গিয়েছে, দীপ্তি নামে ওই ইউটিউবার যেসব নথিপত্র দেখিয়েছেন সেগুলো সব ভুয়ো। ভারতীয় দণ্ডবিধির ১২০বি, ৪৬৫, ৪৬৯ এবং ৪৭১ নম্বর ধারা অনুযায়ী মামলা রুজু হয়েছে দীপ্তির বিরুদ্ধে। সেই প্রেক্ষিতেই এবার তাঁর বিরুদ্ধে চার্জশিট পেশ করল সিবিআই।

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি। দুবাইয়ে সপরিবারে ঘনিষ্ঠ আত্মীয় মোহিত মারওয়ারের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন শ্রীদেবী। সেখানেই বিলাসবহুল হোটেলের স্নানঘরে বাথটবে ডুবে মৃত্যু হয়েছিল শ্রীদেবীর। ফরেনসিক রিপোর্টে অন্তত এমন খবরই প্রকাশ পেয়েছে। তবে, হিসেব মেলাতে পারেননি অনেকেই। দাবি করেছিলেন, ঠান্ডা মাথায় ছক কষে খুন করা হয়েছিল অভিনেত্রীকে। রহস্যের গন্ধ পেয়ে মামলা দায়ের হয়। তারপর থেকেই শ্রীদেবীর মৃত্যু ঘিরে তৈরি হয় ধোঁয়াশা। কিন্তু তদন্তে কোনওরকম গলদ না পেয়ে মামলা শেষ করে দেয় পুলিশ। এমনকী, দেশের শীর্ষ আদালতের তরফেও খারিজ করে দেওয়া হয়েছিল সেই মামলা। তবে এবার শ্রীদেবীর মৃত্যু নিয়ে তদন্ত করার নামে ভুয়ো তথ্য পেশ করায় আইনি বিপাকে ওই ইউটিউবার।

[আরও পড়ুন: আম্বানির ছেলের বিয়েতে নাচবেন রণবীর-আলিয়া, জোরকদমে চলছে রিহার্সাল, পারিশ্রমিক কত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement