shono
Advertisement

যুব বিশ্বকাপের ফাইনাল পেল যুবভারতীই

সোমবার যুবভারতী পরিদর্শনে এসেছিল ফিফার পরিদর্শক কমিটি। The post যুব বিশ্বকাপের ফাইনাল পেল যুবভারতীই appeared first on Sangbad Pratidin.
Posted: 05:40 PM Mar 27, 2017Updated: 02:57 PM Dec 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একটি পালক জুড়ল কলকাতার যুবভারতী স্টেডিয়ামের মুকুটে। দেশের বাণিজ্যনগরীকে হারিয়ে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচের দায়িত্ব পেয়ে গেল কল্লোলিনী তিলোত্তমা। আগামী ২৮ অক্টোবর এই মাঠেই অনুষ্ঠিত হবে হাইভোল্টেজ ম্যাচটি। সোমবার যুবভারতী পরিদর্শনে এসেছিলেন ফিফার পরিদর্শক কমিটি। যুবভারতীর সংস্কারের কাজ দেখে সন্তোষ প্রকাশ করেন তাঁরা।

Advertisement

[কসাইখানা বন্ধের প্রতিবাদে উত্তরপ্রদেশে ধর্মঘটে নেমেছেন মাংস বিক্রেতারা]

ফাইনাল ম্যাচটি কলকাতা পেলেও উদ্বোধনী ম্যাচটি আয়োজনের সুযোগ পেয়েছে মুম্বইয়ের ডিওয়াইপাতিল স্টেডিয়াম। দু’টি সেমিফাইনাল আয়োজন করা হবে গুয়াহাটি এবং নবি মুম্বইয়ে। ফাইনাল ম্যাচ ছাড়াও দু’টি কোয়ার্টার ফাইনাল ম্যাচ পেয়েছে যুবভারতী। শুধু তাই নয়, আরও বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ম্যাচও অনুষ্ঠিত হবে এখানে। পাশাপাশি ফাইনাল ম্যাচ যুবভারতীতে হওয়ায় কলকাতাতেই বসবে ফিফার হেডকোয়ার্টারও।

[কপিল শর্মাকে ঢাল করে অভিযুক্ত সাংসদের হয়ে সাফাই শিব সেনার]

এদিন যুবভারতীতে ফিফার পরিদর্শক কমিটির সঙ্গে এসেছিলেন টুর্নামেন্ট ডিরেক্টর জেভিয়ার সেপ্পি। উল্লেখ্য, জানুয়ারিতে কলকাতা সফরে এসে যুবভারতীর কাজ দেখে প্রচণ্ড খুশি হন তিনি৷ দিল্লি, কোচি, মুম্বই, গুয়াহাটির মতো ভেন্যুগুলির থেকেও ডিরেক্টরের বেশি মনে ধরছিল সল্টলেক স্টেডিয়াম৷ তিনি বলেছিলেন, সবথেকে ভাল এবং বেশি কাজ হয়েছে কলকাতাতেই৷ সুতরাং সেদিনই তাঁর কথায় ছিল ফাইনাল এই শহরে হওয়ার ইঙ্গিত৷যে স্টেডিয়ামে বল নিয়ে দাপিয়েছেন লিও মেসি, গোলপোস্টের নিচে দাঁড়িয়েছেন অলিভার কান, সেই স্টেডিয়াম চলতি বছর ফের ইতিহাসে নাম লেখাতে চলেছে৷

[হতে পারে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি, ঘোষণা হাওয়া অফিসের]

The post যুব বিশ্বকাপের ফাইনাল পেল যুবভারতীই appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement