Advertisement

আয়বৃদ্ধি, কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা এই রাশির জাতকদের, আপনার ভাগ্যে কী আছে?

10:39 AM Mar 07, 2021 |
Advertisement
Advertisement
উন্নতি নাকি বিপর্যয়? শারীরিক অবস্থা ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

সপ্তাহের শুরুতে চাকরিতে উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। আগের সপ্তাহগুলির তুলনায় ব‌্যবসায়ীদের আয় বাড়বে তবে খরচে রাশ টানতে হবে। পুরনো বন্ধুবান্ধবের সঙ্গে সুসম্পর্ক থাকলেও সব বন্ধু আপনার উপকারে আসবে না। প্রেমের সম্পর্কে বিবাহে আবদ্ধ হতে পারেন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বৃষ

এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এই গ্রহের প্রভাবে জাতক-জাতিকারা অন্যের মন জয় করে নিতে পারেন। বাড়িঘর সংস্কার বা নতুন গৃহ-নির্মাণের জন‌্য অর্থের সংস্থান হতে পারে। সন্তানদের লেখাপড়ার দিকে নজর দিন। অবিবাহিতদের বিবাহের পর আর্থিক উন্নতি সম্ভব।

মিথুন

সপ্তাহের শুরুতে আর্থিক ব‌্যাপারে মিশ্র ফল দেখতে পাওয়া যায়। পারিবারিক বিবাদের ফলে আপনার মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। এই সময় ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। অতিরিক্ত বিলাসিতায় সঞ্চিত অর্থ ব‌্যয় হওয়ার ফলে আর্থিক কষ্টের মধ্যে পড়তে পারেন।

কর্কট

এই রাশির জাতকদের চাকরি অপেক্ষা ব‌্যবসাতেই বেশি উন্নতি লাভ সম্ভব। এই সময় সড়কপথে ভ্রমণ না করাই শ্রেয়। দুর্ঘটনার যোগ লক্ষ‌ করা যায়। মধ‌্যবয়স্ক জাতক-জাতিকাদের স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। এই সময় তারা পেটের রোগ, চক্ষুরোগ ও জ্বরজারিতে কষ্ট পেতে পারেন।

সিংহ

সপ্তাহের শুরুতে এই রাশির জাতক-জাতিকাদের আয় খুব ভালই হবে। এর ফলে স্থাবর সম্পত্তির জন‌্য ব‌্যয় করতে পারবেন। তৃতীয় ব‌্যক্তির মধ‌্যস্থতায় বহুদিন ধরে চলা বিরোধের নিষ্পত্তি হতে পারে। সন্তানদের খেলাধুলা ও পড়াশোনার দিকে বাড়তি নজর দিন।

কন্যা

ব‌্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে নতুন আশা-উদ্যোগ লক্ষ‌্য করা যায়। এই সময় জাতকের নিজের স্বাস্থ্যের দিকে সদা সতর্ক দৃষ্টি রাখতে হবে। উচ্চশিক্ষা ও গবেষণায় সর্বাধিক সাফল‌্য লক্ষ‌্য করা যায়। নতুন যানবাহন কেনার জন‌্য সময়টি শুভ। সপ্তাহের শেষের দিকে নিকটস্থ স্থানে ভ্রমণের পরিকল্পনা গ্রহণ করুন।

তুলা

শরীর-স্বাস্থ‌্য চলনসই। তবে বয়স্ক জাতক-জাতিকারা বাতের ব‌্যথা ও হাঁটুর ব‌্যথায় কষ্ট পেতে পারেন। বেকারদের কর্মলাভ যোগ দেখতে পাওয়া যায়। নববিবাহিতদের দাম্পত‌্য সম্পর্ক অটুট থাকবে। সপ্তাহের শেষান্তে লটারি বা শেয়ারে বাড়তি উপার্জন সম্ভব।

বৃশ্চিক

কর্মক্ষেত্রে অশান্তির জন‌্য মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি পাবে। কর্ম পরিবর্তনের সুযোগ আসতে পারে। ব‌্যবসায়ীরা এই সময় অতিরিক্ত বিনিয়োগ করবেন না। গবেষণার কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের কাজের সাফল্য লাভ করতে পারবেন।

ধনু

সপ্তাহের প্রথমার্ধে উপার্জন ভালই হবে। সন্তানদের ব‌্যবহারে কষ্ট পেতে পারেন। ভাই-বোনেদের বিবাহের-ব‌্যাপারে অযাচিত মতামত প্রকাশ করবেন না এতে সংসারে অশান্তি বাড়তে পারে। পথে-ঘাটে সাবধানতা বাঞ্ছনীয়।

মকর

কর্মপ্রার্থীরা চাকরি অপেক্ষা ব‌্যবসার চেষ্টা করলে সাফল্য পাবেন। বেসরকারি কর্মক্ষেত্রে অনিশ্চয়তা দেখা দিতে পারে। অংশীদারি ব‌্যবসায় অংশীদারের সঙ্গে তিক্ত সম্পর্কের জন‌্য ব‌্যবসায় লোকসান লক্ষ‌্য করা যায়।

কুম্ভ

কর্মক্ষেত্রে সাফল‌্য অর্জন করতে পারবেন। ব‌্যবসায় বিনিয়োগের আগে পরিকল্পনা গ্রহণ করুন। নিজের স্বাস্থ্যের ব‌্যাপারে সতর্ক দৃষ্টি রাখুন। পরিবারে নিজের সিদ্ধান্ত অন্যের উপর চাপিয়ে দেবেন না। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সকলের সঙ্গে আলোচনা করুন।

মীন

কর্মপ্রার্থীরা সরকারি কর্মলাভের জন‌্য প্রতিযোগিতামূলক পরীক্ষার জন‌্য নিজেকে তৈরি করুন। নতুন যানবাহন ক্রয়ের সুযোগ আসতে পারে। সপ্তাহান্তে পদোন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। দাম্পত‌্য জীবনে সুখ-শান্তি বজায় থাকবে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next