shono
Advertisement

৪-১০ ফেব্রুয়ারির Horoscope: এই রাশির জাতকদের আর্থিক ক্ষতির সম্ভাবনা, কী রয়েছে আপনার ভাগ্যে?

জেনে নিন সাপ্তাহিক রাশিফল।
Posted: 10:14 AM Feb 04, 2024Updated: 10:20 AM Feb 04, 2024

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

অত্যধিক ব্যয়ের জন্য সঞ্চয়ে বাধা। পুরনো বন্ধুর সঙ্গে বহুদিন বাদে নতুন করে সম্পর্ক তৈরি হবে। বয়স্ক জাতক-জাতিকারা সেবা ও পরোপকারের মধ্য দিয়ে মানসিক শান্তি লাভ করবেন। এই সময় এই রাশির জাতকদের রোজগার বাড়ানোর চেষ্টা করতে হবে। শিক্ষার্থীদের পরীক্ষার সময় অসুস্থতার জন্য পরীক্ষার ফল খুব একটা ভালো হবে না। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাছের যোগাযোগ হতে পারে। ব্যবসায় বকেয়া অর্থ এই সময় ফেরত পেতে পারেন।

বৃষ

প্রতিকূল পরিস্থিতির মধ্য দিয়ে সপ্তাহটি চলবে, শারীরিক দিক থেকে খুব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন। সন্তানের সাফল্যে আপনার মুখ উজ্জ্বল হবে। সৃষ্টিশীল কাজে বিশেষে স্বীকৃতির যোগ ও অর্থপ্রাপ্তি পৈতৃক সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব নিয়ে পরিবারে অশান্তি। পথে-ঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা অবলম্বন করুন। কর্মক্ষেত্রে উন্নতি ও বদলির যোগ। সপ্তাহের শেষে অতিরিক্ত কর্মব্যস্ততার জন্য পারিবারিক অশান্তি দেখা দিতে পারে।

মিথুন

সপ্তাহের প্রারম্ভে নিজস্ব কর্মের জগতে কর্মপ্রার্থীদের একাধিক উপায়ে আয়ের সুযোগ আসবে। পরিবারে আপনি সকলের জন্য কর্তব্য করলেও গুরুজন স্থানীয় কারও ব্যবহারে দুঃখ পেতে পারেন। চাকরিসূত্রে ভ্রমণের সম্ভাবনা লক্ষ্য করা যায়। পাওনা টাকা- আদায় নিয়ে বন্ধুর সঙ্গে মতবিরোধ বহুদূর পর্যন্ত গড়াতে পারে। বিবাহিত জীবনে কোনও সমস্যা থাকলে কেটে যাওয়ার সম্ভাবনা।

কর্কট

কর্মস্থলে জটিলতা বৃদ্ধিতে উদ্বেগ বাড়বে। সন্তানের স্বাস্থ্যের উন্নতিতে মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি। বন্ধুবান্ধবের কাছে নিজের দুর্বলতা প্রকাশ করবেন না। পৈত্রিক সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য জমানো টাকা খরচ হতে পারে। বিদেশে কর্মরত সন্তানের খবর না পাওয়ার ফলে মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি। আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ার ফলে সঞ্চিত অর্থ খরচ হওয়ার সম্ভাবনা। শ্বশুরকুল থেকে স্থাবর সম্পত্তি পাওয়ার সম্ভাবনা।

সিংহ

সপ্তাহের শুরুতে কোনও সুখবর আসতে পারে। পরিবারে গুরুজনের প্রচেষ্টায় পারিবারিক অশান্তি অনেকাংশে লাঘব হবে। কর্মপ্রার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের জন্য পরিশ্রম করুন। কৃষিজীবী, মৎস‌্যজীবীরা প্রাকৃতিক দুর্যোগ থেকে সাবধানে থাকবেন। স্বার্থান্বেষী বন্ধু-বান্ধবের থেকে সতর্ক থাকুন, সপ্তাহের শেষের দিকে জাতকের শরীরে অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে। কোনও প্রতারকের পাল্লায় পড়ে অর্থহানির আশঙ্কা।

কন্যা

সপ্তাহের প্রথমদিকে অত্যধিক ব্যয়ের জন্য সঞ্চয়ে বাধা। অসৎ পথে অর্থ রোজগারের সুযোগ এলেও সে পথে কখনওই যাবেন না। পত্নীভাগ্যে ব্যবসায় উন্নতি। সন্তানের স্বাস্থ্য এই সময় খুব একটা ভালো যাবে না। বন্ধুর দ্বারা উপকার পাওয়ার আশা করবেন না। উত্তরাধিকারসূত্রে পাওয়া সম্পত্তি ভাইবোনদের কলকাঠিতে না পাওয়ার সম্ভাবনা। সন্তানের বিবাহ নিয়ে উদ্ভূত সমস্যা আলোচনার মাধ্যমে মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

তুলা

সপ্তাহের প্রারম্ভে কাজের চাপ বেশি থাকবে, বন্ধুর সহায়তায় পারিবারিক সমস্যার থেকে বেরিয়ে আসতে পারবেন। জমি, বাড়ি ক্রয়ের আগে আইনজ্ঞের সঙ্গে আইনি পরামর্শই অবশ্যই করে নেবেন। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও বিশেষ কিছু করতে পারবে না। ব্যবসায়ও উন্নতির যোগ লক্ষ্য করা যায়। বিদ্যার্থীদের পক্ষে সপ্তাহটি শুভ। শরীরের নিম্নাঙ্গে চোট পাওয়ার সম্ভাবনা। পরিবারে কোনও বড়- সিদ্ধান্ত নেওয়ার গুরুজনদের পরামর্শ অবশ্যই নেবেন।

বৃশ্চিক

সপ্তাহের শুরুটা গতানুগতিক ভাবে চলবে। আর্থিক ব্যাপারে সতর্ক থাকুন। অবিবাহিতদের বিবাহের যোগ প্রবল, বয়স্ক জাতক-জাতিকারা একাকীত্ব ঘোচানোর জন্য ছোটখাটো ভ্রমণে বেরিয়ে পড়ুন। সরকারি কর্মচারীদের এই সময় পদোন্নতি ও আর্থিক উন্নতি লক্ষ্য করা যায়। এই সময় লটারি বা শেয়ারে কিছু প্রাপ্তিযোগ হলেও অতিরিক্ত বিনিয়োগ করতে যাবেন না। পরীক্ষার্থীদের পরীক্ষার ফল আশাব্যঞ্জক হবে। সপ্তাহের শেষের দিকে কোনও ভালো খবর পেতে পারেন।

ধনু

এই রাশির জাতক-জাতিকারা শান্তিপ্রিয় হওয়ার ফলে অশান্তি এড়িয়ে চলুন। নতুন যানবাহন কেনার জন্য অর্থের সংস্থান হয়ে যাবে। কোনও বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে অত্যন্ত সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে উন্নতির জন্য অধিক পরিশ্রম করতে হবে। সমাজে উচ্চপদস্থ ব্যক্তির বদান্যতায় ব্যবসায় শ্রীবৃদ্ধি ঘটবে। নব-বিবাহিতদের দাম্পত্য জীবনে কিছু সমস্যা থাকলেও আলোচনার মাধ্যমে সমস্যা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

মকর

এই সপ্তাহে এই রাশির জাতক-জাতিকারা ভাগ্যের সহায়তা পাবেন। অংশীদারী ব্যবসায় অংশীদারের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। সৃষ্টিশীল কাজে সাফল্যের জন্য সরকারি স্বীকৃতি পেতে পারেন। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসবে। অন্যের কথায় প্রভাবিত হয়ে প্রতিবেশীদের সঙ্গে বাক্‌-বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। সন্তানদের খেলাধুলায় সাফল্য আসবে। সপ্তাহের শেষের দিকে হাতে কিছু বাড়তি অর্থ আসতে পারে।

কুম্ভ

সপ্তাহের শুরুতে সম্পদ বৃদ্ধির যোগ। জমিজমা ও সম্পত্তি রক্ষার জন্য আরও উদ্যোগী হতে হবে। ব্যবসায়ীরা প্রতিবেশী ব্যবসায়ীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। পরিবারে সকলের জন্য কর্তব্য করলেও তাদের কাছ থেকে খুব একটা ভালো ব্যবহার পাবেন না। সন্তানের পরীক্ষায় সাফল্যের জন্য দুশ্চিন্তা থেকে মুক্তি, রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা নিজ দলে বড় পদ বা দায়িত্ব পেতে পারেন। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন।

মীন

সপ্তাহের শুরুতে জীবনে বড় পরিবর্তন আসবে। সন্তানদের লেখাপড়ার জন্য অতিরিক্ত চাপ দেবেন না। এতে তাদের মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। কর্মক্ষেত্রে স্বার্থান্বেষী সহকর্মীদের কাছ থেকে সতর্ক থাকুন। কর্মপ্রার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সঙ্গে পাস করে সরকারি সংস্থায় কাজের সুযোগ মিলতে পারে। এই সময় লটারি বা ফাটকায় কোনওরকম বিনিয়োগ করবেন না। আর্থিক ক্ষতি হতে পারে। পরিবহণ সংস্থার সঙ্গে যুক্ত ব্যক্তিদের আর্থিক মন্দাভাব থাকবে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার