shono
Advertisement

১০-১৬ ডিসেম্বরের Horoscope: অর্থযোগ নাকি ব্যয়? রাশিফল মিলিয়ে জেনে নিন কী রয়েছে ভাগ্যে

রইল চলতি সপ্তাহের রাশিফল।
Posted: 10:58 AM Dec 10, 2023Updated: 10:58 AM Dec 10, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহের শুরুতে বিভিন্ন উৎস থেকে ভালো উপার্জন হতে পারে। স্ত্রীর চাকরির পরিবর্তনের যোগ বিদ‌্যমান। কর্মপ্রার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল আশা করতে পারেন। সন্তানদের আবদার সবসময় মেনে নেবেন না। কর্মক্ষেত্রে গোপন শত্রুর কলকাঠিতে পদোন্নতি আটকে যেতে পারে। বিদ‌্যার্থীদের পরীক্ষার ফল ভালো করার জন‌্য পড়াশোনায় আরও যত্নবান হওয়া উচিত। যেকোনও পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন।

বৃষ

কর্মক্ষেত্রে উন্নতির যোগ থাকলেও বদলির সম্ভাবনা। শিক্ষার্থীদের দেশের বাইরে পড়াশোনার সুযোগ আসতে পারে। সৃজনশীল কাজে স্বীকৃতিলাভ ও সন্তোষজনক উন্নতি। লোহা, কাগজ ও ওষুধ ব‌্যবসায়ীদের বাড়তি মুনাফা লাভের সম্ভাবনা। অনাবশ‌্যক ব‌্যয় এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। বয়স্ক জাতক-জাতিকারা আর্তের সেবায় নিজেকে নিয়োজিত করে মানসিক শান্তিলাভ করতে পারেন।

মিথুন

চাকরিস্থানে ভালো খবর আশা করতে পারেন। বিতর্কিত বিষয় এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। ব‌্যবসায়ীরা শুল্ক সংক্রান্ত সমস‌্যায় পড়তে পারেন। জমি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য ঋণের আবেদন অনুমোদিত হওয়ার সম্ভাবনা। আপনার ভালোমানুষি পরিবারে অনেকে সুযোগ হিসাবে নেওয়ার চেষ্টা করবে। পিতামাতার কাছ থেকে দূরে থাকলেও তাঁদের খোঁজখবর নেওয়ার চেষ্টা করুন। স্ত্রীর মানসিক সমস‌্যার জন‌্য সংসারে অশান্তি।

কর্কট

বেহিসাবি খরচের ফলে সংসারে অশান্তি। পরিবারে সামাজিক অনুষ্ঠান নিয়ে আত্মীয়স্বজনের উপহাসের কারণ হতে পারেন। পাওনা টাকা আদায় নিয়ে গ্রাহকের সঙ্গে ঝামেলা বাধতে পারে। জলপথে ভ্রমণ এড়িয়ে চলুন। বিদ‌্যার্থীদের উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। বিনোদন জগতের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের জন‌্য সময়টি শুভ। এই সপ্তাহে আপনার জন্মদিন হলে বাবা-মার কাছ থেকে মূল‌্যবান উপহার পেতে পারেন।

সিংহ

সপ্তাহের শুরুতে শুধু অর্থ উপার্জনের দিকে ছুটবেন না। ব‌্যবসায়ে লোকসানের আশঙ্কা রয়েছে। তবে তা সাময়িক। মায়ের স্বাস্থ‌্য খুব একটা ভালো যাবে না। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধ করে শান্তি বজায় রাখুন। অনিদ্রাজনিত রোগকে অবহেলা করবেন না। উচ্চশিক্ষা ও গবেষণারত ছাত্রছাত্রীরা তাঁদের সাফল‌্য ধরে রাখতে পারবেন। স্ত্রীর প্রচেষ্টায় পারিবারিক অশান্তি থেকে মুক্তি। পরিবারে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রী ও গুরুজনদের পরামর্শ অবশ‌্যই নেবেন।

কন্যা

এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে ধনাভাব শুভ। পিতার স্বাস্থ‌্য নিয়ে চিন্তায় থাকতে হতে পারে। বয়ঃসন্ধির সন্তানদের আচার আচরণের জন‌্য প্রতিবেশীর সঙ্গে মনোমালিন‌্য হতে পারে। কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রমের জন‌্য শারীরিক সমস‌্যা দেখা দেওয়ার সম্ভাবনা। সন্তানের স্বাস্থ‌্য নিয়ে দুশ্চিন্তা অনেকাংশে লাঘব হবে। আপনার ব‌্যক্তিগত জীবনে বাইরের লোকের উপস্থিতি ক্ষতিকর হতে পারে।

তুলা

কর্মক্ষেত্রে কিছু সমস‌্যা থাকলেও আগামিদিনে মিটে যাওয়ার সম্ভাবনা। মহিলাদের এই সময় শ্রীবৃদ্ধি ঘটবে। এই সময় লটারি বা শেয়ারে কিছু প্রাপ্তিযোগ হলেও অতিরিক্ত বিনিয়োগ করতে যাবেন না। স্ত্রীর স্বাস্থ‌্য খুব একটা ভালো যাবে না। অবিবাহিতদের বিবাহের যোগ প্রবল। ব‌্যবসায় মন্দাভাব কেটে যাওয়ার সম্ভাবনা। সন্তানের স্বাস্থ‌্য নিয়ে দুশ্চিন্তা অনেকাংশে লাঘব হবে। সপ্তাহের শেষের দিকে পিতার স্বাস্থ‌্য নিয়ে চিন্তায় থাকতে হতে পারে।

বৃশ্চিক

আর্থিক ব‌্যাপারে সতর্ক থাকুন। বয়ঃসন্ধির সন্তানের আচার আচরণের জন‌্য মানসিক কষ্ট পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে কখনওই তর্ক-বিতর্কে যাবেন না। অসৎ উপায়ে রোজগার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। বয়স্ক জাতক-জাতিকারা খাওয়াদাওয়ার অনিয়মের জন‌্য পেটের সমস‌্যায় পড়তে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে বাড়তি খরচ নিয়ন্ত্রণ করুন। সপ্তাহের শেষের দিকে শরীর স্বাস্থ‌্য খুব একটা ভালো যাবে না।

ধনু

চাকরিস্থানে ভালো খবর আশা করতে পারেন। মহিলা জাতিকাদের এই সময় অর্থনৈতিক উন্নতি ঘটবে। সন্তানের চাকরির পরীক্ষায় সাফল্যের জন‌্য সরকারি চাকরির সুযোগ আসবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা নিজ দলে বড় পদ বা দায়িত্ব পেতে পারেন। নতুন যানবাহন কেনার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। জলবায়ু পরিবর্তনের জন‌্য জ্বর বা সর্দিকাশিতে কষ্ট পেতে পারেন।

মকর

জাতকের শরীর সপ্তাহের শুরুতে খুব একটা ভালো থাকবে না। জলবাহিত রোগ থেকে এই সময় সাবধানে থাকুন। অপ্রিয় সত‌্য বলে অপরের বিরাগভাজন হবেন না। কন‌্যা সন্তানের খেলাধুলায় কৃতিত্বের জন‌্য আপনার মুখ উজ্জ্বল হবে। পিতামাতার সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। লটারিতে কিছু অর্থ হাতে আসতে পারে। মায়ের শরীর এই সময় খুব একটা ভালো যাবে না। কৃষিকার্যের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল বাঁচাবার চেষ্টা করুন।

কুম্ভ

এই সপ্তাহে অত‌্যধিক ব‌্যয়ের জন‌্য সঞ্চয়ে বাধা। এই সময় ব‌্যবসায়ীরা বড় বিনিয়োগ করে লাভের মুখ দেখতে পারেন। ঘরে বাইরে নিজের রাগ সংযত না রাখলে বিপত্তির আশঙ্কা। পিতামাতার দায়িত্ব নেওয়ার ব‌্যাপারে নিজের ভাইবোনদের সঙ্গে আলোচনা করুন। নতুন সম্পত্তি ক্রয়ের ব‌্যাপারে বিশেষজ্ঞের পরামর্শ নিন। গুরুপাক ও উত্তেজক পানীয় খাওয়ার ফলে পেটের সমস‌্যা দেখা দিতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

মীন

সপ্তাহের শুরুতে কাজের জায়গায় দায়িত্ব বাড়বে। নতুন ব‌্যবসা করার সুযোগ আসবে তবে বুঝেশুনে ব‌্যবসা শুরু করবেন। বন্ধুর সহায়তায় নতুন গাড়ি কেনার সুযোগ আসবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব নিয়ে কাজ করলেও সেই অনুযায়ী পারিশ্রমিক পাবেন না। লোকশিল্পীদের সরকারি স্বীকৃতি লাভের ফলে তাঁদের কাজের বিস্তার ঘটবে। সন্তানের কুকীর্তির জন‌্য প্রতিবেশীদের কাছে বদনাম হতে পারে। গোপন শত্রুর ব‌্যাপারে সাবধানে থাকুন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার