Advertisement

করোনা কালে কেমন কাটবে চলতি সপ্তাহ? রাশি মিলিয়ে জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

10:36 AM Dec 20, 2020 |
Advertisement
Advertisement
Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
 

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

সপ্তাহের শুরুতে এই রাশির জাতক-জাতিকাদের অর্থ উপার্জন ভালই হবে। ব‌্যবসায়ীরা এই সময় সামান‌্য আর্থিক অসুবিধায় পড়লেও নিজের বুদ্ধিমত্তা ও কর্মক্ষমতার জোরে এই সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। কর্মপ্রার্থীরা নতুন কর্মের সন্ধান পেতে পারেন। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে বিবাহের জন‌্য বাড়িতে অশান্তি সৃষ্টি হতে পারে।

বৃষ

কর্মক্ষেত্রে অতি সতর্কতার সঙ্গে কাজ করুন। সহকর্মীরা আপনার উন্নতিতে বাধার সৃষ্টি করতে পারে। সপ্তাহের শেষার্ধে দাম্পত‌্য জীবনে অশান্তি আপনাকে মানসিক অবসাদে ফেলতে পারে। পরিবারে আপনার ন‌্যায‌্য পাওনা থেকে পিতামাতা বঞ্চিত করতে পারেন।

মিথুন

সপ্তাহের প্রারম্ভে বড় কোনও জটিলতা সম্ভব। বিদ‌্যার্থীদের পরীক্ষার ফল ভাল করার জন‌্য অধিক পরিশ্রম করতে হবে। দ্বিমুখী অর্থ উপার্জনের জন‌্য স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন ব‌্যবসায় বিনিয়োগ করুন। এ ব‌্যাপারে বন্ধুবান্ধব থেকে পূর্ণ সহযোগিতা লাভ করতে পারবেন।

কর্কট

শরীরের বিষয়ে বিশেষ যত্নবান থাকুন। হঠাৎ কোনও বড় ধরনের রোগে আক্রান্ত হতে পারেন। সপ্তাহের শেষের দিকে গুপ্ত শত্রুরা আপনার বড় ধরনের ক্ষতি করতে পারে। পিতামাতার স্বাস্থ‌্যহানি চিন্তার কারণ হতে পারে। এই সময় অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নিন।

সিংহ

বর্তমান সময়টি এই রাশির জাতকদের পক্ষে খুবই শুভ। ব‌্যবসার সঙ্গে যুক্ত এই রাশির জাতক-জাতিকারা প্রবল উন্নতির সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে চলা গোলযোগের সমাধান সম্ভব। কর্মক্ষেত্র পরিবর্তনের যোগ লক্ষ‌ করা যায়। নিকট আত্মীয়কে বিশ্বাস করতে গিয়ে প্রত‌ারিত হতে পারেন।

কন্যা

সম্পত্তির ব‌্যাপারে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। চাকরিস্থলে ছোটখাটো অশান্তি লেগে থাকবে। গোপন শত্রুর থেকে এই সময় সাবধানে থাকুন। সন্তানের অন‌্যায‌্য কাজকর্মকে সমর্থন করবেন না। পিতামাতার শরীর খুব একটা ভাল যাবে না। প্রতিবেশীর সঙ্গে সদ্ভাব বজায় রাখুন।

তুলা

কর্মক্ষেত্রে পদোন্নতির বাধা দূর হবে এবং আর্থিক দিক থেকে উন্নতি সম্ভব। শ্বশুরকুল হতে স্থাবর সম্পত্তি লাভের যোগ লক্ষ‌ করা যায়। সন্তানদের স্বাস্থ্যের ব‌্যাপারে সজাগ দৃষ্টি রাখুন। ব‌্যবসায়ীরা বন্ধুর সাহায্যে ব‌্যবসায় উন্নতি লাভ করতে পারবেন।

বৃশ্চিক

এই সময় সর্দিকাশি, পেটের রোগ ও আঘাত প্রাপ্তির আশঙ্কা এই রাশির জাতকদের বেশি দেখতে পাওয়া যায়। ব‌্যবসায় অধিক ঝুঁকি নেওয়া উচিত হবে না। অবিবাহিতদের বিবাহ যোগ বিদ‌্যমান। সন্তানকে নিয়ে পত্নীর সঙ্গে মতান্তর ঘটতে পারে।

ধনু

কর্মক্ষেত্রে সকল বাধাবিপত্তি অতিক্রম করে ঠান্ডা মাথায় পরিস্থিতি সামলানোর চেষ্টা করুন। এতে সুফল পাওয়া যাবে। আয় অপেক্ষা ব‌্যয় বেশি হওয়ার ফলে সাময়িক অর্থকষ্ট হতে পারে। ভ্রাতা-ভগিনীদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। তাদের সঙ্গে অযথা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না।

মকর

কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব‌্যক্তিদের সঙ্গে সমস‌্যা হওয়ার কারণে কর্মোন্নতিতে বাধা ও মানসিক অবসাদ আসতে পারে। সম্পত্তি ক্রয়-বিক্রয় নিয়ে স্ত্রীর সঙ্গে মনোমালি‌ন‌্য হতে পারে। ব‌্যবসায়ীদের বাড়তি বিনিয়োগ এই সময়ে সমীচীন নয়। সন্তানদের লেখাপড়ায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল খারাপ হতে পারে।

কুম্ভ

সপ্তাহের প্রথমভাগে শরীর খুব একটা ভাল থাকবে না। এই সময় সর্দিকাশি, জ্বর ও সংক্রামক ব‌্যাধিতে আক্রান্ত হতে পারেন। কর্মহীনদের কর্মলাভের যোগ বিদ‌্যমান। পারিবারিক ব‌্যবসায় ভ্রাতার সঙ্গে বিরোধে ব‌্যবসায় ক্ষতির আশঙ্কা। এই সময় জলপথে ভ্রমণ না করাই শ্রেয়। দূর ভ্রমণের পরিকল্পনা করে থাকলে তা বাস্তবায়িত করতে পারেন।

মীন

বন্ধু বা সহকর্মীর সহায়তায় কর্মক্ষেত্রে উন্নতি লাভ সম্ভব। অল্পস্বল্প রোগ-ভোগ এই সময় দেখা দিলেও বড় ধরনের স্বাস্থ‌্যহানির আশঙ্কা নেই। রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা এই সময় সাবধানে চলাফেরা করবেন। ব‌্যবসায়ীদের অধিক ধনোপার্জনের যোগ দৃষ্ট হয়। সন্তান ভাব শুভ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next