shono
Advertisement

২৫ জুন-১ জুলাইয়ের Horoscope: আইনি ঝামেলায় জড়াতে পারেন এই রাশির জাতকরা, কী রয়েছে আপনার ভাগ্যে?

রইল চলতি সপ্তাহের রাশিফল।
Posted: 10:27 AM Jun 25, 2023Updated: 10:27 AM Jun 25, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

এই সপ্তাহে এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক সংস্থান ভালই থাকবে। আয় অপেক্ষা ব‌্যয় বেশি হওয়ার ফলে সঞ্চয়ে টান পড়তে পারে। ক্ষুদ্র ব‌্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি শুভ। কতিপয় বন্ধু আপনার অনিষ্ট করার চেষ্টা করবে। স্ত্রীর সঙ্গে মনোমালিন‌্য এড়িয়ে চলার দরকার। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানের প্রেমের সম্পর্ক পরিবার মেনে নেবে না। গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করতে হবে।

বৃষ

ব‌্যবসায় বাড়তি অর্থ বিনিয়োগ করতে পারেন। মুনাফা বৃদ্ধির জন‌্য আগে থেকে পরিকল্পনা তৈরি করে রাখুন। কর্মস্থানে কাজের চাপ বাড়বে। তবে পদোন্নতির যোগও লক্ষ‌্য করা যায়। পরিবারে আপনার কটূকথার জন‌্য অশান্তি লেগে থাকতে পারে। বিদ‌্যার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। আপনার চঞ্চল মনোভাব কর্মক্ষেত্রে সমস‌্যা ডেকে আনতে পারে।

মিথুন

সপ্তাহের শুরুতে সম্পত্তি রক্ষার ক্ষেত্রে আরও সতর্ক হতে হবে। বিদেশে কর্মরত সন্তানের গৃহ আগমনে খুশির হাওয়া। বয়স্করা সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করে আনন্দে থাকার চেষ্টা করুন। পরিবারে নতুন অতিথি আসার সম্ভাবনা, খাওয়াদাওয়ার ব‌্যাপারে সতর্ক থাকুন। এই সময় জলবাহিত রোগে কষ্ট পেতে পারেন। গৃহে শুভ অনুষ্ঠানের যোগ।

কর্কট

সপ্তাহটি ভালমন্দের ভিতর দিয়ে কাটবে। পূর্ববর্তী সপ্তাহের ন‌্যায় আর্থিক অবস্থা বজায় থাকবে। ব‌্যবসা মোটের উপর শুভ। এই সময় অতিরিক্ত মুনাফা আশা করবেন না। ব‌্যবসায় কোনও কর্মচারী আপনাকে বিপদে ফেলতে পারে। বাইরের ঝামেলার মধ্যে নিজেকে জড়াবেন না। কর্মক্ষেত্রে কোনও মহিলার দ্বারা প্রতারিত হতে পারেন। পিতার স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভাল যাবে না।

সিংহ

কর্মপ্রার্থীদের জন‌্য সময়টি শুভ। এই সময় তারা চাকরি বা ব‌্যবসায় উন্নতি লক্ষ‌ করতে পারবেন। জমি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য ঋণের আবেদন অনুমোদিত হওয়ার সম্ভাবনা। সন্তানের অন‌্যায় আচরণকে সমর্থন করবেন না। সপ্তাহের মধ‌্যাহ্নে অতিরিক্ত দুশ্চিন্তার জন‌্য মানসিক অবসাদে কষ্ট পেতে পারেন। আপনার ভালমানুষি অনেকে সুযোগ হিসাবে নেওয়ার চেষ্টা করবে। যানবাহনে ওঠানামার সময় সাবধানতা অবলম্বন করুন।

কন্যা

সপ্তাহের শুরুতে অপ্রত‌্যাশিত প্রাপ্তিযোগ। নিজের ভুল সিদ্ধান্তের জন‌্য অর্থনৈতিক সমস‌্যায় পড়তে পারেন। বন্ধুবান্ধবদের বিপদে আপনি উপকারে লাগলেও আপনার অসময়ে তাঁদের অনেককেই পাশে পাবেন না। পরিবারে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। স্ত্রীর প্রচেষ্টায় সংসারে সুখশান্তি বজায় থাকবে।

তুলা

আশা, নিরাশা নিয়ে সপ্তাহটি কাটবে। কর্মক্ষেত্রে হঠাৎ বড় পরিবর্তন আসতে পারে। যে কোনও কঠিন পরিস্থিতিতে বিচলিত হয়ে পড়বেন না। ব‌্যবসায় ভুল সিদ্ধান্ত নেওয়ার ফলে মুনাফায় তার প্রভাব পড়বে। খেলাধূলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের এই সময় উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। চাষের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা এই সময় ফসলের দাম ভালই পাবেন।

বৃশ্চিক

বিগত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে উপার্জন ভালই হবে। তবে ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ের প্রয়োজন। সন্তানদের উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য বিদেশে কাজের সুযোগ আসবে। নিকট আত্মীয়ের থেকে সম্পত্তি লাভের সম্ভাবনা। অভিনেতা, অভিনেত্রী ও বিনোদন জগতের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের জন‌্য সময়টি শুভ। অসৎ উপায়ে রোজগার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

ধনু

আপনার বুদ্ধি ও কর্মদক্ষতার জন‌্য কর্মক্ষেত্রে সুনাম বাড়বে। বিদ‌্যার্থীদের পরীক্ষার ফল অতিশয় শুভ হবে। অন্যের প্ররোচনায় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক নষ্ট করতে যাবেন না। অবিবাহিতদের বিবাহযোগ প্রবল। সপ্তাহের মধ‌্যভাগে আর্থিক অবস্থার কিছুটা অবনতি হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। সপ্তাহের শেষে পরিবারকে নিয়ে ছোটখাট ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

মকর

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী জাতক-জাতিকাদের বহুমুখী আয়ের পথ খুলবে। এই সময় আপনার কর্ম পরিবর্তনের সুযোগ এলেও না করাই শ্রেয়। ভাইয়ের স্ত্রীকে নিয়ে পারিবারিক বিবাদ মিটে যাওয়ার সম্ভাবনা। বিদ‌্যার্থীদের বৃত্তি শিক্ষায় সাফল্যের জন‌্য একাধিক কাজের সুযোগ আসবে। পারিবারিক দায়িত্ব পালনে বড় ভূমিকা নিলেও সকলের মন পাবেন না।

কুম্ভ

ব‌্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভাল। অংশীদারী ব‌্যবসায় কিছু সমস‌্যা থাকলেও আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলুন। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। বয়স্করা মানসিক চাঞ্চল‌্য দূর করার জন‌্য ঈশ্বরের আরাধনা করুন। স্ত্রীর বিলাসিতা ও অমিতব‌্যয়িতার ফলে পরিবারে অশান্তি। প্রতিবেশীর সঙ্গে জমিজমা সংক্রান্ত সমস‌্যা আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলুন।

মীন

সপ্তাহের প্রারম্ভে অর্থনৈতিক উন্নতি লক্ষ‌্য করতে পারবেন। নতুন ব‌্যবসায় এখনই বড় বিনিয়োগ করতে যাবেন না। পরিবারে সম্পত্তি নিয়ে অশান্তি দেখা দিতে পারে। বন্ধুর সহায়তায় সন্তানের স্থায়ী চাকরির সুযোগ আসবে। সপ্তাহের শেষে সপরিবার ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। ব‌্যবসায়ীরা পাওনা টাকা আদায় নিয়ে সমস‌্যায় পড়তে পারেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার