Advertisement

অতিমারীর আবহে কেমন থাকবে শরীর? রাশিফল অনুযায়ী জেনে নিন কী রয়েছে ভাগ্যে

11:21 AM Dec 06, 2020 |
Advertisement
Advertisement
Advertisement

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
 

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

সপ্তাহটি আগের সপ্তাহের তুলনায় ভাল যাবে। তবে জাতকের শারীরিক পীড়ার জন‌্য কষ্ট পেতে পারেন। ধনোপার্জন ভাল হলেও ব‌্যায়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। অযথা মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়বেন না। শত্রুর চক্রান্তে কর্মক্ষেত্রে মানহানি হতে পারে।  

বৃষ

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীরা চাপে থাকবেন। ঋণ সংক্রান্ত ব‌্যাপারে আর্থিক সংস্থার সঙ্গে মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে পত্নীর ভাগ্যে ধনলাভ যোগ বিদ‌্যমান। কর্মক্ষেত্রে আপনার আধিপত‌্য সহকর্মীরা মেনে নেবেন না।

মিথুন

সপ্তাহের প্রারম্ভে আপনি কেরিয়ারের দিকে নজর দিন। কর্মক্ষেত্রে আপনার অতীব উন্নতি সম্ভব। ব‌্যবসায়ীদের কঠোর পরিশ্রমের মধ‌্য দিয়ে উন্নতি লাভ সম্ভব। পরিবারের সঙ্গে নতুনভাবে সম্পর্ক তৈরি হবে। বিবাহিত জীবন সুখের হলেও ছোটখাটো মনোমালিন‌্য লেগে থাকবে।

কর্কট

সপ্তাহের শুরুতে আর্থিক স্বচ্ছলতা বজায় থাকলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। পারিবারিক সমস‌্যা সমাধানে নিজেকে এগিয়ে আসতে হবে। অন্যের কথায় প্রভাবিত হয়ে সংসারে অশান্তি করবেন না। সম্পত্তি নিয়ে মামলা মোকদ্দমার সন্তোষজনক ফলাফলে দুশ্চিন্তা মুক্ত হতে পারবেন।

সিংহ

ক্ষুদ্র ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা অতিরিক্ত বিনিয়োগ করলে বাড়তি উপার্জনের রাস্তা খুলে যাবে। অকারণ বিবাদ-বিতর্ক ও পুলিশি-ঝামেলা এই সময় এড়িয়ে চলুন। নতুন যানবাহন ক্রয়ের জন‌্য আর্থিক সংস্থান থেকে ঋণ পেতে পারেন। সন্তানদের মনে দাম্পত‌্য জটিলতার প্রভাব পড়তে পারে।

কন্যা

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি ও দূরস্থানে বদলির সম্ভাবনা। ব‌্যবসায়ীরা অন্যের কথায় বাড়তি বিনিযোগ করে ফেলবেন না। বিনিয়োগের আগে বিশেষজ্ঞের পরামর্শ অবশ‌্যই নেবেন। ছাত্র-ছাত্রীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল‌্য লাভ করবেন।

তুলা

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে নানা বাধা ও গোলযোগ সৃষ্টি হতে পারে। এমন পরিস্থিতিতে ধৈর্য‌্যচ্যুতি না ঘটিয়ে ঠান্ডা মাথায় পরিস্থিতি সামলানোর চেষ্টা করুন। নিজের শরীরের প্রতি যত্নবান হল। যে কোন শারীরিক সমস‌্যায় চিকিৎসকের পরামর্শ নিন। রপ্তানি বাণিজ্যের সঙ্গে যুক্ত ব‌্যবসায়ীরা অধিক উন্নতি লাভ করতে পারবেন।

বৃশ্চিক

পিতা-মাতার স্বাস্থ‌্যহানিতে মানসিক চিন্তা ও উদ্বেগ সৃষ্টি হতে পারে। কর্মক্ষেত্রে গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও তারা সফলতা পাবেন না। সপ্তাহের মধ‌্যভাগ থেকে আর্থিক ব‌্যাপারে কোনও চাপ না থাকলেও ব‌্যায়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়।

ধনু

কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব‌্যক্তির সহয়তায় কর্মোন্নতি হতে পারে। পথ দুর্ঘটনা থেকে নিজেকে সাবধানে রাখুন। যে কোন সময় শরীরের নিম্নাঙ্গে অস্ত্রোপচার হতে পারে। বৈবাহিক জীবনে ছোটখাটো সমস‌্যা থাকলেও বিবাহবিচ্ছেদের সম্ভাবনা এড়িয়ে চলুন।

মকর

কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব‌্যক্তির সহায়তায় কর্মোন্নতি হতে পারে। পথ দুর্ঘটনা থেকে নিজেকে সাবধানে রাখুন। যে কোন সময় শরীরের নিম্নাঙ্গে অস্ত্রোপচার হতে পারে। বৈবাহিক জীবনে ছোটখাটো সমস‌্যা থাকলেও বিবাহবিচ্ছেদের সম্ভাবনা এড়িয়ে চলুন।

কুম্ভ

সপ্তাহের প্রারম্ভে অতিরিক্ত বিলাসিতায় আয়ব‌্যয়ের সমতা রাখা কঠিন হয়ে পড়বে। ব‌্যবসায়ীদের আয় মন্দ না হলেও অতিরিক্ত ব‌্যয়ের ফলে ঋণ করতে হতে পারে। কর্মক্ষেত্রে বদলি হওয়ার যোগ লক্ষ‌্য করা যায়। সন্তানদের উন্নতিতে আনন্দ অনুভব করবেন।

মীন

পত্নীর স্বাস্থ‌্যহানি বিশেষ চিন্তার কারণ হবে। আঘাত লাগা ও অগ্নিদাহের আশঙ্কা অমূলক নয়। বন্ধুভাব শুভ। পাড়া প্রতিবেশীদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। আপনার উদারতার সুযোগ নিয়ে নিকট আত্মীয়রা ক্ষতির চেষ্টা করতে পারে। মাতার সঙ্গে মতের অমিল আপনাকে মানসিক চাপে রাখবে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Advertisement
Next