shono
Advertisement
Horoscope

মঙ্গলগ্রহে শনিদেবের তৃতীয় দৃষ্টি, নেতিবাচক প্রভাব তিন রাশির উপর, কবে কাটবে সেই দশা?

চলতি মাসে বিপরীতমুখী শনির তৃতীয় দৃষ্টি পড়ছে মঙ্গল গ্রহে।
Published By: Subhankar PatraPosted: 09:50 PM Jul 04, 2024Updated: 09:50 PM Jul 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জ্যোতিষশাস্ত্র মতে একটি নির্দিষ্ট সময়ের পর প্রতিটি গ্রহই নিজের স্থান পরিবর্তন করে। একটি রাশি থেকে অন্য রাশিতে যায়। সেই ফল গিয়ে পড়ে প্রত্যেক রাশির জাতক-জাতিকাদের উপর। প্রভাব শুভ বা অশুভ দুই হতে পারে। তবে ৯টি গ্রহের মধ্যে সবচেয়ে গুরুত দেওয়া হয় শনি গ্রহকে। কারণ সবচেয়ে ধীর গতিতে রাশি পরিবর্তন করে এই গ্রহ। চলতি মাসে বিপরীতমুখী শনির তৃতীয় দৃষ্টি পড়ছে মঙ্গল গ্রহে। যার ফলে ১২ জুলাই পর্যন্ত বৃশ্চিক রাশি, মকর রাশি, কন্যা রাশির জাতিকাদের জীবনে পড়বে নেগেটিভ প্রভাব। 

Advertisement

[আরও পড়ুন: জমি বিবাদ, বিশেষ চাহিদাসম্পন্ন দিদিকে পিটিয়ে মারলেন ভাই! চাঞ্চল্য রানাঘাটে]

বৃশ্চিক রাশি (Scorpio): মঙ্গলে শনিদেবের তৃতীয় দৃষ্টি থাকার ফলে বিশেষভাবে সর্তক থাকতে হবে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের। মঙ্গলের উপর এই দৃষ্টি জাতিকাদের জীবনে খারাপ প্রভাব পড়বে। রাশির জাতিকাদের হাত থেকে চাকরির ভালো সুযোগ চলে যেতে পারে।চাকরি ও ব্যবসার জন্য সময়টি প্রতিকূল বলে মনে করা হচ্ছে।

মকর রাশি (Capricorn): মঙ্গল গ্রহে শনির তৃতীয় দৃষ্টি পড়ার অশুভ ফল মকর রাশির জাতকদের জীবনেও দেখা যাবে। ১২ জুলাই পর্যন্ত অতিরিক্ত খরচ হতে পারে। বাড়ির লোকের সঙ্গে সম্পর্কে তলানিতে ঠেকতে পারে। ছোট বিপদ বা সমস্যা বড় আকার ধারন করতে পারে।

কন্যারাশি (Virgo): মঙ্গলে শনিদেবের প্রভাবে কন্যারাশির জাতক-জাতিকাদের জীবনে নেতিবাচক প্রভাব পড়বে। ১২ জুলাই পর্যন্ত চলাফেরার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করা উচিত। আর্থিক, শারীরিক এবং মানসিক সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রেমের জীবনেও কিছুটা খারাপ প্রভাব পড়বে বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: মালদহ মেডিক্যালের মুকুটে নতুন পালক, চালু উত্তরবঙ্গের দ্বিতীয় আই ব্যাঙ্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জ্যোতিষশাস্ত্র মতে একটি নির্দিষ্ট সময়ের পর প্রতিটি গ্রহই নিজের স্থান পরিবর্তন করে।
  • স্থান পরিবর্তনের ফল শুভ বা অশুভ দুই হতে পারে।
  • বিপরীতমুখী শনির তৃতীয় দৃষ্টি মঙ্গল গ্রহে পড়ছে। যার ফলে ১২ জুলাই পর্যন্ত তিন রাশির জাতক-জাতিকাদের বিশেষ সর্তক থাকতে হবে।
Advertisement