shono
Advertisement

Breaking News

Weekly Horoscope

২১ জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত Horoscope: ভালো না মন্দ? কেমন কাটবে এই সপ্তাহ? জেনে নিন রাশিফল

দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না।
Published By: Suparna MajumderPosted: 09:40 AM Jul 21, 2024Updated: 09:40 AM Jul 21, 2024

আলোচ‌্য সপ্তাহের প্রারম্ভে বৃষে মঙ্গল ও বৃহস্পতি, কর্কটে রবি ও শুক্র, সিংহে বুধ, কন‌্যায় কেতু, ধনুতে চন্দ্র, কুম্ভে বক্রী শনি, মীনে রাহু। কী হবে এর প্রভাব? (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী জাতক-জাতিকাদের বহুমুখী আয়ের পথ খুলবে। বিদ‌্যার্থীদের বৃত্তি শিক্ষায় সাফল্যের জন‌্যর জন‌্য একাধিক কাজের সুযোগ আসবে। ব‌্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভালো। প্রতিবেশীর সঙ্গে জমি-জমা সংক্রান্ত সমস‌্যা আলোচনার মাধ্যমে মিটিয়ে ফেলুন। গৃহে এই সময় মূল‌্যবান বৈদ্যুতিক পণ‌্য আসার সম্ভাবনা। বন্ধুর সহায়তায় সন্তানের স্থায়ী চাকরির সুযোগ আসবে। ব‌্যবসায়ীরা পাওনা টাকা আদায় নিয়ে সমস‌্যায় পড়তে পারেন। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের এই সময় উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়।

বৃষ

আপনার বুদ্ধি ও কর্মদক্ষতার জন‌্য কর্মক্ষেত্রে সুনাম বাড়বে। বিদ‌্যার্থীদের পরীক্ষার ফল অতিশয় শুভ হবে। সন্তানদের উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য বিদেশে কাজের সুযোগ। ব‌্যবসায় ভুল সিদ্ধান্ত নেওয়ার ফলে মুনাফায় তার প্রভাব পড়বে। বয়স্করা সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করে আনন্দে থাকার চেষ্টা করুন। বাইরের ঝামেলায় নিজেকে জড়াবেন না। পিতার স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভালো যাবে না। আপনার ভালোমানুষি অনেকে সুযোগ হিসাবে নেওয়ার চেষ্টা করবে। পরিবারে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না।

মিথুন

আর্থিক ব‌্যাপারে সতর্ক থাকার চেষ্টা করুন। চাকরি অপেক্ষা ব‌্যবসায় অর্থলাভ বেশি হবে। জাতকের পুত্রের কর্মক্ষেত্রে কৃতিত্বের জন‌্য আপনার মুখ উজ্জ্বল হবে। কথাবার্তায় সংযম বজায় রাখার চেষ্টা করুন। ভোগবিলাসে অতিরিক্ত খরচের ফলে সঞ্চিত অর্থে টান পড়তে পারে। পরিবারে ছোটখাটো ভুল-ত্রুটি উপেক্ষা করে সকলকে নিয়ে আনন্দে দিন কাটানোর চেষ্টা করুন। মায়ের স্বাস্থ্যের অবনতির জন‌্য মানসিক ক্লেশ বৃদ্ধি পেতে পারে। মরশুমি রোগ থেকে এই সময় সাবধানে থাকুন। স্বাধীন পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ। বন্ধুর সাহায্যে নতুন যানবাহন কেনার সুযোগ আসবে।

কর্কট

সপ্তাহটি উত্থান-পতনের মধ‌্য দিয়ে চলবে। পারিবারিক সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে মতবিরোধের জন‌্য গৃহত‌্যাগ করতে হতে পারে। মানসিক চাঞ্চল‌্যকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করুন। স্ত্রীর রূঢ় আচরণের জন‌্য দাম্পত‌্য জীবনে শান্তি বিঘ্নিত হতে পারে। নতুন গৃহনির্মাণের জন‌্য এখন থেকে চেষ্টা চালিয়ে যাওয়া দরকার। বিবাহযোগ‌্য পাত্র-পাত্রীদের জন‌্য সময়টি তেমন শুভ নয়। বিশ্ববিদ‌্যালয়ে পাঠরত ছাত্রছাত্রীদের জন‌্য সপ্তাহটি শুভ। বিলাসিতা করলেও পরিবার ও নিজের জীবন সুরক্ষিত রেখে অগ্রসর হবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের কারসাজিতে মিথ‌্যা অপবাদ নিতে হতে পারে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে।

সিংহ

ভালো-মন্দ মিশিয়ে সপ্তাহটি কাটবে। ব‌্যবসায় বাড়তি বিনিয়োগ করলেও সেই অনুপাতে মুনাফা বৃদ্ধি এখনই হবে না। সন্তানের ভবিষ‌্যতের জন‌্য এখন থেকেই সঞ্চয়ের ব‌্যবস্থা করুন। পারিবারিক সম্পত্তি নিয়ে গোলযোগ হতে পারে। চাষের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল বাঁচানোর চেষ্টা করুন। স্ত্রীর কর্মস্থানে গন্ডগোলের জন‌্য বেতন পাওয়া নিয়ে দুশ্চিন্তা। উচ্চ-রক্তচাপজনিত সমস‌্যায় অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নিন। কর্মক্ষেত্রেও ভালো কাজের সুযোগ আসবে। পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে মতবিরোধের জন‌্য সম্পর্ক ছেদ হতে পারে। দ্বিচক্রযানের চালকরা খুব সাবধানে গাড়ি চালাবেন।

কন্যা

সৃষ্টিশীল কাজে সাফল্যের জন‌্য সরকারি স্বীকৃতি পেতে পারেন। সমাজে উচ্চপদের ব‌্যক্তির বদান‌্যতায় ব‌্যবসায় শ্রীবৃদ্ধি ঘটবে। নববিবাহিতদের দাম্পত‌্য জীবনে কিছু সমস‌্যা থাকলেও আলোচনার মাধ‌্যমে সমস‌্যা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে অধস্তন কর্মচারীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। সন্তানদের খেলাধুলায় সাফল‌্য আসবে। ছোট ব‌্যবসায়ীরা তাঁদের ক্রেতাদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। অপ্রিয় সত‌্য বলে অপরের বিরাগভাজন হবেন না। স্ত্রীর প্রচেষ্টায় ভাইবোনদের সঙ্গে সদ্‌ভাব বজায় থাকবে।

তুলা

বেহিসাবি খরচের ফলে সংসারে অশান্তি। পারিবারিক সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। কল-কারখানায় কর্মরত ব‌্যক্তিরা দুর্ঘটনার কবলে পড়তে পারেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মনোমালিন্যের জন‌্য পদোন্নতি আটকে যেতে পারে। অনেক দিনের কোনও সুপ্ত ইচ্ছা এই সপ্তাহে পূরণ হতে পারে। পাওনা টাকা আদায় নিয়ে গ্রাহকের সঙ্গে ঝামেলা বাধতে পারে। বন্ধুর বিপদে পাশে থাকার চেষ্টা করুন। ব‌্যবসায়ীরা মাথা ঠান্ডা রেখে ব‌্যবসা চালান।

বৃশ্চিক

সপ্তাহের শুরুতে শুধু অর্থ-উপার্জনের দিকে ছুটবেন না। স্ত্রীর কর্মক্ষেত্রে সমস‌্যার জন‌্য আপনার সাহায‌্য প্রয়োজন। ব‌্যবসায় লোকসানের আশঙ্কা রয়েছে। সম্পত্তি রক্ষার জন‌্য আইনজ্ঞের পরামর্শ নিন। পিতার শারীরিক অসুস্থতার জন‌্য মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে। নববিবাহিত দম্পতিরা বৈবাহিক জীবনে কিছু সমস‌্যার সম্মুখীন হতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে অকারণে বিবাদ-বিতর্ক এড়িয়ে চলুন। ক্ষুদ্র ও প্রান্তিক চাষিরা সরকারি সাহায্যে সঠিক দামে ফসল বিক্রি করার চেষ্টা করুন। সন্তানদের পড়াশোনায় সার্বিক সাফল্যের জন‌্য মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি।

ধনু

ব‌্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি। স্বাধীন পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য ভালো সময় আসবে। ব‌্যয় কম হওয়ার ফলে ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ে মন দেওয়া উচিত। সন্তানের লেখাপড়ায় আশানুরূপ উন্নতি। পরিবারে আপনি সকলের জন‌্য কর্তব‌্য করলেও গুরুজন স্থানীয় কারও ব‌্যবহারে দুঃখ পেতে পারেন। অভিনয়ের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের সাফল‌্য ধরে রাখতে পারবেন। অবিবাহিতদের বিবাহযোগ প্রবল। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে ও আয়ও বাড়বে। অপরিচিত ব‌্যক্তির কথায় কোনও বিনিয়োগ করবেন না।

মকর

এই সপ্তাহে কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পেলেও কর্ম পরিবর্তন করবেন না। ছোট ব‌্যবসায়ীদের জন‌্য সময়টি শুভ। সন্তানদের পড়াশোনায় সার্বিক সাফল্যের জন‌্য মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি। ব‌্যক্তিগত জীবনে অতিরিক্ত প্রত‌্যাশা কারও উপরে করবেন না। ব‌্যবসায় বিনিয়োগের আগে ভালো করে চিন্তা-ভাবনা করে নেওয়া উচিত। বয়স্করা মানসিক শান্তির জন‌্য আধ‌্যাত্মিক কাজে মন দিতে পারেন। কর্মজীবনে অত‌্যধিক ব‌্যস্ততার জন‌্য ব‌্যক্তিগত জীবনে সমস‌্যার সৃষ্টি হতে পারে। সঙ্গীত ও নৃত‌্যশিল্পীরা নিজেদের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন।

কুম্ভ

স্বাধীন পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের অর্থভাগ‌্য অত‌্যন্ত ভালো। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় উন্নতির যোগ। ছোট সন্তানের জন‌্য এখন থেকে পরিকল্পনা তৈরি করুন। হঠাৎ কোনও খবরে মানসিক চঞ্চলতা বৃদ্ধি পেতে পারে। নতুন ব‌্যবসা শুরু করার জন‌্য সময়টা শুভ। শ্বশুরকুলের সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ বহুদূর অবধি গড়াতে পারে। ব‌্যবসায়ীদের ধার দেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকা বাঞ্ছনীয়। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের অসততায় ব‌্যবসায় অধোগতি। অন্যের কথায় কোনও বিনিয়োগ করতে যাবেন না। এই সময় বিভিন্ন সূত্র থেকে বাড়তি অর্থ হাতে আসতে পারে।

মীন

শিক্ষার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মনোমালিন্যের জন‌্য পদোন্নতি আটকে যেতে পারে। বয়স্করা ঘরে-বাইরে সাবধানে থাকুন। নিজের দুর্বলতা সকল বন্ধু-বান্ধবের কাছে প্রকাশ করবেন না। কল-কারখানায় কর্মরত ব‌্যক্তিরা দুর্ঘটনার কবলে পড়তে পারেন। পরিবারে আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। সন্তানের বিবাহের জন‌্য ভালো সময় আসছে। অন‌্যকে সন্তুষ্ট করতে গিয়ে সাধ্যের অতীত খরচ করতে যাবেন না। বন্ধুর সাহাযে‌্য কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্বাধীন পেশার সঙ্গে যুক্ত কুম্ভ রাশির জাতক-জাতিকাদের অর্থভাগ্য অত্যন্ত ভালো। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় উন্নতির যোগ।
  • এই সপ্তাহে কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পেলেও মকর রাশির জাতক-জাতিকারা কর্ম পরিবর্তন করবেন না।
Advertisement