Advertisement

চাকরি-ব্যবসায় ক্ষতির সম্ভাবনা নাকি শুভ যোগ? রাশিফল মিলিয়ে জানুন কী রয়েছে ভাগ্যে

10:52 AM Jan 17, 2021 |
Advertisement
Advertisement
Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
 

নতুন বছরে আশার আলোর খোঁজে সকলে। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

বড় ব‌্যবসায় সাময়িক মন্দা চললেও সপ্তাহের শুরুতে লাভের মুখ দেখতে পাবেন। কোনও ভাল খবরে মন প্রফুল্ল থাকবে। কর্মক্ষেত্র পরিবর্তনের সুযোগ আসলেও সব দিক বিবেচনা করে পরিবর্তন করাই শ্রেয়। হাঁপানি রোগীদের ও ফুসফুসের সমস‌্যাজনিত কারণে সমস‌্যা আচমকা বাড়তে পারে।

বৃষ

কর্মক্ষেত্রে নিজেকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। ব‌্যবসায়ীদের সময়টি শুভ। শিক্ষার্থীদের পরীক্ষার ফল ভাল করার জন‌্য মনসংযোগ বাড়াতে হবে। অতিমারীর সময়ে সামাজিক অনুষ্ঠানে সতর্কভাবে চলাফেরা করুন। এই অবস্থায় স্বাস্থ‌্যবিধি মেনে চলুন।

মিথুন

বিলাসিতা ও অমিতব‌্যয়িতার ফলে আর্থিক পরিস্থিতি খারাপ হতে পারে। ব‌্যবসায়ীরা প্রতিদ্বন্দ্বী ব‌্যবসায়ীর সঙ্গে সদ্ভাব বজায় রেখে চলুন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সকল কথাবার্তা বাইরের লোকের সঙ্গে আলোচনা করবেন না। এতে কর্মক্ষেত্রে বিপদ বাড়তে পারে।

কর্কট

সপ্তাহের প্রথমভাগে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সহযোগিতায় বহুদিনের সমস‌্যা সংকটের সাময়িক সুরাহা। সপ্তাহটি ব‌্যবসায়ীদের পক্ষে বেশ আশাব‌্যঞ্জক। নিজের স্বাস্থ্যের ব‌্যাপারে সতর্কতা পালন অত‌্যন্ত জরুরি। এই সময় ছোটখাটো রোগভোগেও চিকিৎসকের পরামর্শ নিন।

সিংহ

সপ্তাহের শুরুতে বেশ কিছু টাকা হাতে আসলেও বুঝে শুনে লগ্নি করা প্রয়োজন। মানসিক অবসাদ ও একঘেয়েমি দূর করতে ছোটখাটো ভ্রমণের পরিকল্পনা করুন। স্ত্রীর স্বাস্থ‌্য চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। কর্মপ্রার্থীরা বিকল্প কর্মচিন্তায় নতুন পথের সন্ধান পাবেন।

কন্যা

শিল্পী, অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলীদের পক্ষে সপ্তাহটি বেশ আশাপ্রদ। খেলাধুলার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা আশাতীত সাফল‌্য অর্জন করতে পারবেন। ব‌্যবসায়ীরা অপ্রয়োজনীয় লগ্নি থেকে বিরত থাকুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে উপযুক্ত ব‌্যক্তির সঙ্গে পরামর্শ করুন।

তুলা

কর্মক্ষেত্রে সহকর্মীর সাথে বাক্‌-বিতণ্ডা মানসিক দুশ্চিন্তা বাড়িয়ে দেবে। এইসময় চাকরি পরিবর্তনের সুযোগ আসবে। কর্মপ্রার্থীরা সরকারের দেওয়া ব‌্যবসার সুযোগ গ্রহণ করে উপকৃত হতে পারেন। বন্ধুবান্ধবকে বিপদে উপকার করতে গিয়ে অপমানিত হতে পারেন।

বৃশ্চিক

সপ্তাহের প্রথমার্ধে আপনার আর্থিক অবস্থা সচ্ছল থাকলেও শেষার্ধের দিকে আর্থিক সংকটে পড়তে পারেন। পরিবারে ছোটখাটো মতবিরোধ অগ্রাহ‌্য করতে পারলে মানসিক শান্তিতে থাকতে পারবেন। স্ত্রী ও সন্তানদের প্রতি কর্তব‌্য পালন করলেও তাঁরা তার দাম দেবেন না।

ধনু

এই সময় পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন। সতর্কভাবে খাওয়া-দাওয়া করুন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। আলস‌্য মানসিক চঞ্চলতা দূরে পরিবারের সঙ্গে ছোটখাটো ভ্রমণে বেরিয়ে পড়ুন। এই সময় অপ্রয়োজনীয় ঝুঁকি নেবেন না।

মকর

অংশীদারিত্ব ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের ভাল সময়। পরিবার ও বন্ধুবান্ধবের সহযোগিতায় নতুন ব‌্যবসা শুরু করার শুভ সময়। এই রাশির জাতিকারা হোটেল বা রেস্তরাঁর ব‌্যবসা শুরু করতে পারেন।

কুম্ভ

সপ্তাহের শুরুতে মানসিক চাপ থাকলেও ইতিবাচক মানসিকতা দিয়ে তা কাটিয়ে উঠবেন। মানসিক চঞ্চলতা দূর করতে যোগা ও ধ‌্যানের সাহায‌্য নিন। ব‌্যবসায় আর্থিক বৃদ্ধির যোগ বিদ‌্যমান। কর্মক্ষেত্রে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে নিন।

মীন

ব‌্যস্ততার মধ্যে সপ্তাহটি কাটবে। আর্থিক যোগ শুভ হলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। রাজনৈতিক নেতারা সমাজে যশ ও প্রতিপত্তি লাভ করতে পারবেন। সন্তানদের বিদ‌্যাচর্চায় নজর দিন। ভ্রাতা বা ভগিনীর বিবাহ ঠিক করলেও কোষ্ঠী বিচার করে নিন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next