shono
Advertisement

১৪-২০ জানুয়ারির Horoscope: সাফল্য না সমস্যা, কী আছে এই সপ্তাহে আপনার ভাগ্যে?

জেনে রাখুন চলতি সপ্তাহের রাশিফল।
Posted: 09:37 AM Jan 14, 2024Updated: 09:37 AM Jan 14, 2024

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুনজরে পড়তে পারেন। সমাজসেবা বা রাজনীতির সঙ্গে যাঁরা যুক্ত আছেন তাঁদের জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। সন্তানের দিক থেকে সুসংবাদ পাবেন। পাওনা টাকা আদায় নিয়ে বন্ধুর সঙ্গে মনোমালিন‌্য হতে পারে। তীর্থভ্রমণের সুযোগ আসবে। ব‌্যবসায়ীরা শুল্ক সংক্রান্ত সমস‌্যায় পড়তে পারেন। সংগীত ও নৃত‌্যশিল্পীদের নিজের প্রতিভা দেখানোর সুযোগ আসবে। শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে। জমি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য ঋণের আবেদন অনুমোদিত হওয়ার সম্ভাবনা।

বৃষ

সপ্তাহের শুরুতে আপনার কঠোর পরিশ্রম আপনাকে জীবনে বহু ক্ষেত্রে সাফল‌্য এনে দেবে। এই সময় ভাগ‌্য আপনার সহায় থাকবে। পুরনো বন্ধুদের সঙ্গে আবার যোগাযোগ হতে পারে। কাজের জন‌্য বিদেশে যাওয়ার সম্ভাবনা। ব‌্যবসায় ওঠাপড়া থাকলেও এখনই বাড়তি বিনিয়োগ করবেন না। পরিবারের স্বাস্থ‌্য এই সময় ভালোই থাকবে। ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় ভালো ফলের জন‌্য আরও পরিশ্রম করতে হবে।

মিথুন

এই রাশির জাতক-জাতিকারা সপ্তাহের প্রারম্ভে আর্থিক সমস‌্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা। বেহিসাবি খরচ আটকানোর চেষ্টা করুন। পরিবারে কারও স্বাস্থ‌্য নিয়ে উদ্বিগ্ন থাকার সম্ভাবনা। প্রেমের সম্পর্কে অন‌্য লোকের কলকাঠিতে দূরত্ব তৈরি হতে পারে। সন্তানের দাম্পত‌্য জীবন নিয়ে কিছু সমস‌্যা থাকবে। উচ্চশিক্ষায় সাফল‌্য আসবে। ব‌্যবসায়ীদের বকেয়া টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা।

কর্কট

বাড়ির বড়দের স্বাস্থ্যের দিকে নজর দিন। কাজের জায়গা থেকে কোনও সুখবর আসতে পারে। প্রিয়জনদের সঙ্গে মনোমালিন‌্য এড়িয়ে চলুন। খুচরো ব‌্যবসায়ীরা অতিরিক্ত লাভের মুখ এই সময় দেখতে পাবেন। সন্তানের অন‌্যায় আচরণ কখনওই সমর্থন করবেন না। রাজনীতিবিদ‌রা কথাবার্তায় সংযম বজায় রাখুন। বয়স্ক জাতক-জাতিকাদের স্নায়ু-সংক্রান্ত সমস‌্যা নিয়ে সতর্ক থাকা প্রয়োজন।

সিংহ

বেসরকারি ক্ষেত্রে কর্মরত জাতক-জাতিকাদের বেতন বৃদ্ধির সম্ভাবনা। বিদেশে কর্মরত পরিবারের কোনও সদস‌্যর খবর না পাওয়ার ফলে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে পথে-ঘাটে খুব সাবধানে চলাফেরা করুন। নিম্নাঙ্গে আঘাত লাগার সম্ভাবনা। কর্মপ্রার্থীরা নতুন কাজের সন্ধান পাবেন। স্ত্রীর কর্মক্ষেত্রে কিছু বাধা-বিঘ্ন আসবে।

কন্যা

কর্মজীবনে কিছু সমস‌্যার সম্মুখীন হতে পারেন। কাজের সূত্রে সন্তানকে ভিন রাজ্যে যেতে হতে পারে। পৈত্রিক স্থাবর সম্পত্তি বিক্রয় নিয়ে পরিবারের মধ্যে মতবিরোধ অনেকাংশে মিটে যাওয়ার সম্ভাবনা। কোনও প্রতারকের পাল্লায় পড়ে অর্থহানির সম্ভাবনা। স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে কিছু সমস‌্যা থাকবে। শিক্ষার্থীদের পরীক্ষার ফল ভালো করার জন‌্য আরও মনোযোগী হতে হবে।

তুলা

এই রাশির ধনভাব অতিশয় শুভ। এই সময় বিভিন্ন সূত্র থেকে অতিরিক্ত টাকা হাতে আসতে পারে। তবে ব‌্যয়ের ক্ষেত্রে সজাগ থাকতে হবে। পরীক্ষার্থীদের পরীক্ষার ফল ভালোই হবে। পিতা-মাতার সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। পত্নীভাব অশুভ না হলেও পত্নীর শারীরিক অসুস্থতার কারণে মানসিক চিন্তা বাড়তে পারে। ছোট ব‌্যবসায় এখনই বড় বিনিয়োগ করবেন না। প্রতারক থেকে দূরে থাকুন। বয়স্ক জাতক-জাতিকাদের সর্দিকাশিতে কষ্ট পাওয়ার সম্ভাবনা।

বৃশ্চিক

সপ্তাহের শুরুটা মোটের উপর ভালোই যাবে। এই সময় ব‌্যবসা ও চাকরি ক্ষেত্রে ভালো ফল আশা করতে পারেন। পারিবারিক অনুষ্ঠানে পরিবারের কোনও সদস্যের কু-কথায় বিবাদ বাধতে পারে। বিবাহযোগ‌্য কন‌্যাসন্তানের বিবাহে বাধা। দূরভ্রমণের ক্ষেত্রে অতিরিক্ত সাবধানতা বাঞ্ছনীয়। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যাওয়ার সম্ভাবনা। সন্তানদের চঞ্চল মনোভাবের জন‌্য পরীক্ষার ফল আশানুরূপ না হওয়ার সম্ভাবনা।

ধনু

এই রাশির অধিপতি বৃহস্পতি। চাকরিক্ষেত্রে পরিবর্তনের যোগ ও কারও ক্ষেত্রে নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা। ব‌্যবসায় অর্থ বিনিয়োগ সুফল বার্তা এনে দিতে পারে। সম্পত্তিগত পুরনো সমস‌্যার সমাধানের সম্ভাবনা। দাম্পত‌্যজীবন সুখের হলেও সংসারে ঔদাসীনতার জন‌্য কিছু সমস‌্যা দেখা দিতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে ভোগবিলাসে ব‌্যয়বৃদ্ধি ঘটবে।

মকর

সপ্তাহটিতে কিছু পরিবর্তন লক্ষ‌ করতে পারবেন। কর্মক্ষেত্রে গোপন শত্ররা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও পদোন্নতি আটকাতে পারবে না। উত্তরাধিকার সূত্রে শ্বশুরকুল থেকে কিছু অস্থাবর সম্পত্তি পাওয়ার সম্ভাবনা। গুরুপাক খাদ‌্য ও উত্তেজক পানীয় থেকে দূরে থাকা প্রয়োজন নচেৎ পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন। ব‌্যবসাক্ষেত্রে কর সংক্রান্ত সমস‌্যার জন‌্য মুনাফা আশানুরূপ হবে না।

কুম্ভ

সপ্তাহের প্রারম্ভে কর্মক্ষেত্রে উদাসীনতার জন‌্য ভালো সুযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা। স্বাধীন পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ। অবিবাহিতদের বিবাহযোগ প্রবল। তবে বিবাহের পূর্বে কোষ্ঠীবিচার বাঞ্ছনীয়। সাংসারিক শান্তি বজায় থাকবে। পিতা-মাতার মধ্যে কারওর নিম্নাঙ্গে অস্ত্রোপচারের সম্ভাবনা। নতুন গৃহ নির্মাণের জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। উচ্চ-রক্তচাপ ও হৃদরোগ সম্পর্কে সতর্ক থাকুন।

মীন

কর্মক্ষেত্রে পদমর্যাদা বৃদ্ধি পাবে। শরিকি বিবাদের নিষ্পত্তিতে সম্পত্তি পুনরুদ্ধারের আশা। বয়ঃসন্ধির সন্তানের উদ্ধত আচরণ আপনার দুশ্চিন্তার কারণ হতে পারে। ব‌্যবসার ক্ষেত্রে কিছু ভালো সুযোগ আসবে। উচ্চ-শিক্ষার্থীদের জন‌্য সপ্তাহটি অতিশয় শুভ। প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝি থাকলেও নিজেরা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। বয়স্ক জাতক-জাতিকারা শরীর সুস্থ রাখার জন‌্য নিয়মিত স্বাস্থ্যের পরীক্ষা করান।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার