shono
Advertisement

২৯ অক্টোবর থেকে ৪ নভেম্বরের Horoscope: কারা থাকবেন সতর্ক? কাদের অর্থ লাভের যোগ রয়েছে এ সপ্তাহে?

গ্রহ-নক্ষত্রের যোগের উপরই নির্ভর করে ভাগ্যোন্নতি।
Posted: 09:50 AM Oct 29, 2023Updated: 09:50 AM Oct 29, 2023

আলোচ‌্য সপ্তাহের শুরুতে মেষে চন্দ্র, বক্রী বৃহস্পতি এবং রাহু, সিংহে শুক্র, তুলায় কেতু, বুধ, মঙ্গল এবং রবি। কুম্ভে বক্রী শনি। তার প্রভাবে রাশিফল (Horoscope) কেমন হতে পারে? জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

এই রাশির জাতক-জাতিকারা স্বাধীনচেতা হলেও শান্তিপ্রিয় হয়ে থাকেন। কর্মক্ষেত্রে গোলযোগের জন‌্য সংস্থা পরিবর্তন করতে হতে পারে। সন্তানদের লেখাপড়ায় সাফল্যের জন‌্য বহুজাতিক সংস্থায় চাকরির সুযোগ আসতে পারে। শ্বশুরকুল থেকে হঠাৎ কিছু সম্পত্তি হাতে আসতে পারে। নতুন বাড়ি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য সময়টি শুভ। রাজনীতিবিদ্‌রা সমাজকল‌্যাণমূলক কাজের মাধ‌্যমে নিজের নাম, যশ ও সামাজিক প্রতিষ্ঠা লাভ করতে পারবেন।

বৃষ

এই রাশির ধনভাব ও কর্মভাব অতিশয় শুভ। পরিবারে আপনার গোপন শত্রু ক্ষতি করার চেষ্টা করলেও ফলপ্রসূ হবে না। সন্তানের বদমেজাজি স্বভাবের জন‌্য পরিবারে অশান্তি। পরিবহণ ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের সময়টি শুভ। স্বার্থান্বেষী বন্ধু-বান্ধবের থেকে সতর্ক থাকুন। ব‌্যক্তিগত জীবনে অতিরিক্ত প্রত‌্যাশা কারও উপর করবেন না। এই সময় ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ে মন দিন। উচ্চ-শিক্ষার্থীদের পরীক্ষার ফল ভালোই হবে।

মিথুন

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী কর্মজীবনে এগিয়ে যাওয়ার সুযোগ আসবে। কর্মপ্রার্থীরা নতুন কাজের সন্ধান পাবেন। বয়স্ক জাতক-জাতিকাদের তীর্থ ভ্রমণের সুযোগ আসতে পারে। ব‌্যবসায়ীরা পাওনা টাকা আদায় নিয়ে সমস‌্যায় পড়তে পারেন। পরিবারে সুযোগ-সন্ধানীদের থেকে সতর্ক থাকুন। আমদানি-রপ্তানির সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের জন‌্য সময়টি শুভ। সপ্তাহের শেষের দিকে হাতে কিছু বাড়তি অর্থ আসতে পারে।

কর্কট

সপ্তাহের শুরুতে সম্পদ বৃদ্ধির যোগ। জমিজমা ও সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ্যোগী হতে হবে। ব‌্যবসায়ীরা প্রতিবেশী ব‌্যবসায়ীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। সন্তানের পরীক্ষায় সাফল্যের জন‌্য দুশ্চিন্তা থেকে মুক্তি। অতিরিক্ত পরিশ্রমের জন‌্য স্বাস্থ‌্যহানি হতে পারে। খুচরো ও পাইকারি বিক্রেতাদের জন‌্য সময়টি শুভ। মা, বাবা ও ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন

সিংহ

প্রতিকূল পরিস্থিতির মধ‌্য দিয়ে সপ্তাহটি চলবে। অংশীদারী ব‌্যবসায় এখনই বড় বিনিয়োগ করবেন না। সন্তানের নিজের যোগ‌্যতায় কর্মক্ষেত্রে উন্নতি। বন্ধুকে অর্থসাহায‌্য করতে গিয়ে সংসারে অশান্তি। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক চঞ্চলতা দূর করার জন‌্য ঈশ্বরের আরাধনা করুন। নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন। ছোট ভাই-বোনদের প্রতি কর্তব‌্য পালন করলেও তাঁদের কাছ থেকে ভালো ব‌্যবহার পাবেন না।

কন্যা

সপ্তাহের প্রথমদিকে নানা বিষয়ে চিন্তা বাড়বে। কর্মপ্রার্থীদের একাধিক উপায়ে আয়ের সুযোগ এলেও সঠিক পথ বেছে নেওয়া প্রয়োজন। এই সময় বন্ধুবান্ধব ও সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভালো রাখার চেষ্টা করুন। কতিপয় ব‌্যবসায়ীদের শুল্ক সংক্রান্ত ব‌্যবসার জন‌্য মানসিক উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীদের সঙ্গে অকারণে বিবাদ-বিতর্ক এড়িয়ে চলুন।

তুলা

গত সপ্তাহের তুলনায় এ সপ্তাহে উপার্জন কিছু ভালো হবে। কর্মক্ষেত্রে পদোন্নতি বা নতুন কর্মলাভের যোগ বিদ‌্যমান। পত্নীর স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভালো যাবে না। ক্রীড়াক্ষেত্রের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা সাফল্যের মুখ দেখতে পাবেন। বিদ‌্যার্থীদের পক্ষে সপ্তাহটি শুভ। পরিবারে ভ্রাতা-ভগ্নী ও নিকট আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। এই রাশির জাতক-জাতিকারা শরীরের নিম্নভাগে ব‌্যথা-বেদনায় কষ্ট পেতে পারেন।

বৃশ্চিক

তুলনামূলকভাবে সপ্তাহটি শুভ। সৃষ্টিশীল কাজে আপনার মেধার বিকাশে নাম ও যশ বৃদ্ধি পাবে। নিজের স্বাস্থ্যের ব‌্যাপারে যত্নবান হোন। সন্তানদের বিদ‌্যালাভ শুভ। ব‌্যবসায় বিনিয়োগের অাগে অায়-ব‌্যয়ের হিসাব ভালো করে বুঝে নেবেন। হঠাৎ কোনও খবরে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে। সম্পত্তি ক্রয়ের আগে উপযুক্ত পরামর্শদাতার পরামর্শ নিয়ে কাজ করবেন। অনিদ্রাজনিত রোগকে অবহেলা করবেন না।

ধনু

সপ্তাহের শুরুতে বহুদিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মিষ্ট আচরণ করুন। অবিবাহিতদের বিবাহের পক্ষে সপ্তাহটি শুভ। চাকরিক্ষেত্রে সমস‌্যা বৃদ্ধি হলেও নিজের বুদ্ধিমত্তার জোরে সব সমস‌্যার সমাধান করতে পারবেন। অংশীদারী ব‌্যবসায় মনোমালিন‌্য লেগেই থাকবে। সন্তানদের লেখাপড়ার দিকে সতর্ক দৃষ্টি রাখুন।

মকর

সপ্তাহের শুরুতে ব‌্যবসায় প্রতিকূলতা থাকবে। চাকরি পরিবর্তনের জন‌্য সময়টি শুভ। বাবার শরীর সামান‌্য খারাপ হলেও দুশ্চিন্তার কোনও কারণ নেই। নিজের কাজের জায়গায় কখনও নিজের মতামত প্রকাশ করতে যাবেন না। আমদানি-রপ্তানির সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের জন‌্য সময়টি শুভ। সপ্তাহের মধ‌্যভাগে পরিবারকে নিয়ে ভ্রমণের সুযোগ আসবে। অত‌্যধিক লোভ সংবরণ করার চেষ্টা করুন।

কুম্ভ

নিজের শারীরিক সমস‌্যার জন‌্য কর্মক্ষেত্রে কিছু সমস‌্যায় পড়তে পারেন। জমিজমা ও সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ্যোগী হতে হবে। বাড়ি রক্ষণাবেক্ষণের জন‌্য জমানো টাকা খরচ হতে পারে। খুচরো ও পাইকারি বিক্রেতাদের জন‌্য সময়টি শুভ। মহিলা জাতিকাদের এই সময় অর্থনৈতিক উন্নতি ঘটবে। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন। সন্তানের চাকরির পরীক্ষায় সাফল্যের জন‌্য সরকারি চাকরির সুযোগ আসবে।

মীন

কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ লক্ষ‌ করা যায়। সমাজ-কল‌্যাণমূলক কাজের মাধ‌্যমে আপনার নাম, যশ, সামাজিক প্রতিষ্ঠা লাভ করবেন। পুরনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। বয়স্ক জাতক-জাতিকারা কাছেপিঠে ভ্রমণের ব‌্যবস্থা করতে পারেন। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অযথা চিন্তায় থাকবেন না। শ্বশুরকুল থেকে হঠাৎ কিছু সম্পত্তি হাতে আসতে পারে। পরিবারে কারও চিকিৎসার জন‌্য ব‌্যয় বৃদ্ধি পেতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার