Advertisement

অর্থ-কর্মক্ষেত্র নিয়ে সতর্ক থাকুন এই রাশির জাতকরা, সপ্তাহটি কেমন কাটবে আপনার?

10:58 AM Feb 21, 2021 |
Advertisement
Advertisement
উন্নতি নাকি বিপর্যয়? শারীরিক অবস্থা ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

কাজের প্রতি অবহেলা করবেন না। কর্মক্ষেত্রে মন দিয়ে কাজ করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসুন। পরিবারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ‌্যই গুরুজনদের পরামর্শ নেবেন। সপ্তাহের মধ‌্যভাগে ব‌্যবসায়িক লেনদেন সম্পর্কিত সমস‌্যা দেখা দিতে পারে। নিজের স্বাস্থ্যের ব‌্যাপারে সতর্ক থাকুন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বৃষ

পারিবারিক সমস‌্যায় পুরনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। অবিবাহিতদের বিবাহের কথাবার্তা এগিয়ে নিয়ে চলুন। অংশীদারী ব‌্যবসায় এই সময় অতিরিক্ত বিনিয়োগ না করাই ভাল। খাওয়াদাওয়ার ব‌্যাপারে সতর্ক থাকা দরকার। পেটের গন্ডগোলে কষ্ট পেতে পারেন।

মিথুন

ব‌্যবসায়ীরা সপ্তাহের প্রথমে পরিশ্রমের ফল লাভ করতে পারবেন। চাকুরীজীবীদের কর্মক্ষেত্রে নতুন পরিবর্তনকে মানিয়ে নিতে হবে। এ ব‌্যাপারে অযথা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। কৃষিজীবীদের পক্ষে সপ্তাহটি শুভ। এ সময় তাঁরা তাঁদের ফসলের উপযুক্ত দাম পাবেন।

কর্কট

সপ্তাহের শুরুতে কর্মপ্রার্থীরা নতুন কর্মের সন্ধান পাবেন। নতুন ব‌্যবসা শুরু করার পক্ষে সপ্তাহটি শুভ। স্বামী-স্ত্রীর পারস্পরিক সম্পর্ক ভাল থাকবে। তবে কখনওই নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেবেন না। এই রাশির জাতক-জাতিকাদের অপ্রত‌্যাশিত প্রাপ্তি হওয়ার প্রবল যোগ সূচিত হয়।

সিংহ

কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। ব‌্যবসায়ে উদাসীনতা ও ব‌্যয়বৃদ্ধির ফলে লোকসান দেখা দিতে পারে। সন্তানদের উচ্চশিক্ষার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। এ ব‌্যাপারে অযথা চিন্তা করবেন না। স্ত্রীর স্বাস্থ্যের ব‌্যাপারে সতর্ক থাকুন। পথ দুর্ঘটনায় শরীরের নিম্নাঙ্গে আঘাত পেতে পারেন।

কন্যা

সপ্তাহের শুরুতে আর্থিক সমস‌্যাগুলি সমাধানের জন‌্য পরিবারের সঙ্গে আলোচনা করুন। ব‌্যবসায়ীদের এই সময় কিছুটা প্রতিবন্ধকতা এলেও আস্তে আস্তে ঠিক হয়ে যাবে। এ নিয়ে অতিরিক্ত চিন্তা করবেন না।

তুলা

সপ্তাহের প্রথমদিকে কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বাদানুবাদ ও মনোমালিন‌্য এড়িয়ে চলাই শ্রেয়। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে চলা মামলা-মোকর্দমা বহুদূর গড়াতে পারে। ব‌্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে সপ্তাহের মাঝামাঝি থেকে শুভ যোগ লক্ষিত হয়।

বৃশ্চিক

এই সময় জাতক-জাতিকাদের শরীর-স্বাস্থ্যের বিষয়ে অত‌্যন্ত সতর্কতা প্রয়োজন। কর্মপ্রার্থীরা নামী সংস্থায় কাজ পেতে পারেন। প্রেম পরিণয়ে ছোটখাটো সমস‌্যা থাকলেও বড় ধরনের কোনও সমস‌্যার আশঙ্কা নেই। পারস্পরিক সংযোগ ও বোঝাপড়ার মধ্য দিয়ে প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠবে।

ধনু

কর্মক্ষেত্রে সবাইকে নিয়ে চলার জন‌্য আপনার সম্মান বৃদ্ধি পাবে, কর্মোন্নতির সুযোগ আসবে। সন্তানের প্রতি আবেগ বর্জন করে তাকে সুশিক্ষা দিন যাতে সে সমাজে বড় হতে পারে। বিবাহযোগ‌্য কন‌্যার বিবাহের পূর্বে পাত্রের পরিবারের অতি অবশ‌্যই খোঁজখবর নিয়ে নেবেন।

মকর

সপ্তাহের প্রথমে বাসস্থান পরিবর্তন করার যোগ‌ লক্ষ‌ করা যায়। বিলাসিতায় অতিরিক্ত খরচ না করাই শ্রেয়। অপরিচিত মহিলার থেকে সাবধান। গুরুজনদের স্বাস্থ্যের অবনতি চিন্তার কারণ হতে পারে। ছোটখাটো সমস‌্যা নিয়ে গৃহশান্তি নষ্ট করবেন না।

কুম্ভ

স্বাস্থ‌্য নিয়ে বিশেষ সতর্ক থাকুন। এই সময় পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন। শ্বাসকষ্টজনিত সমস‌্যায় অতি সত্বর চিকিৎসকের পরামর্শ নেবেন। ব‌্যবসায়ীরা নিজের প্রচেষ্টা ও উদ্যোগ ব‌্যবসার শ্রীবৃদ্ধি ঘটাতে পারবেন। সন্তানের পড়াশোনায় উল্লেখযোগ‌্য উন্নতি।

মীন

সপ্তাহের প্রারম্ভে আয়ের থেকে ব‌্যয় বৃদ্ধি পাবে। নববিবাহিতদের ভ্রমণের পরিকল্পনা সফলতা পেতে পারে। সন্তানদের বিদেশে চাকরির সুযোগ আসতে পারে। বন্ধুর উপকার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। দ্বিচক্রযানের চালকরা এই সময় সাবধানে গাড়ি চালান।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next