shono
Advertisement

সৌন্দর্যের রহস্য লুকিয়ে রয়েছে আপনার রাশিফলে

রাশিফল অনুযায়ী জেনে নিন, আপনার সৌন্দর্য কোথায় লুকিয়ে রয়েছে? The post সৌন্দর্যের রহস্য লুকিয়ে রয়েছে আপনার রাশিফলে appeared first on Sangbad Pratidin.
Posted: 11:35 AM Sep 04, 2016Updated: 04:37 PM Jun 12, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলা হয় সৌন্দর্য নাকি দর্শকের দৃষ্টিতেই লুকিয়ে থাকে। অর্থাৎ মানুষের সৌন্দর্যকে খুঁজে নেওয়ার জন্য প্রয়োজন হয় সঠিক চোখের। মানুষের দৃষ্টিই বহু তথাকথিত কুৎসিত মানুষকে বানিয়ে দেয় রূপসী। আবার কুদৃষ্টি সৌন্দর্যকেও কদাকার রূপ দিতে পারে।

Advertisement

কিন্তু প্রতি ব্যক্তিরই কিছু সৌন্দর্য থাকে। যা তাঁদের বাকিদের থেকে আলাদা করে তুলতে সক্ষম। রাশিফল অনুযায়ী এক এক রাশির সৌন্দর্য লুকিয়ে থাকে এক এক স্থানে। কারপ সৌন্দর্য যদি চোখ হয়, তবে কারও সৌন্দর্য হতে পারে হাসি। কারুর আবার কথা বলার মাধুর্য সকলের মন জয় করতে সক্ষম হয়।

এবার রাশিফল অনুযায়ী জেনে নিন, আপনার সৌন্দর্য কোথায় লুকিয়ে রয়েছে?

চোখ:

এরিস, ক্যানসার, স্করপিও এবং পাইসেস রাশির জাতক-জাতিকাদের চোখ খুবই সুন্দর হয়। তাঁদের সুন্দর চোখ মানুষকে মুগ্ধ করে।

হাসি:

টরাস, জেমিনি, লিও, ক্যাপ্রিকর্ন, অ্যাকোয়ারিয়াস রাশির জাতক-জাতিকাদের দাঁতের পাটি খুবই সুন্দর হয়। তাঁদের ঝকঝকে হাসি সবার মন কাড়তে সক্ষম হয়।

চলাফেরা:

এরিস, লিও, লিব্রা, স্যাজিটেরিয়াসঅ্যাকোয়ারিয়াস রাশির জাতক-জাতিকাদের চলাফেরা, কথা বলা, হাঁটা কিংবা কাজ করার ভঙ্গিমা খুবই সুন্দর হয়। তাঁদের এই চলাফেরার ধরন তাঁদের আরও আকর্ষণীয় করে তোলে।

বুদ্ধি:

জেমিনি, ভার্গো, স্যাজিটেরিয়াস, ক্যাপ্রিকর্ন রাশির জাতক-জাতিকারা খুবই বুদ্ধিমান হন। বুদ্ধি দিয়ে খুব সহজেই তাঁরা কঠিন পরিস্থিতি অতিক্রম করতে পারেন। শুধু তাই নয়, তাঁদের বুদ্ধিদীপ্ত স্বভাব তাঁদের আকর্ষণীয় করে তোলে।

মন:

টরাস, লিব্রা, স্করপিও রাশির জাতক-জাতিকারা খুব সরল মনের অধিকারী হন। তাঁদের সরলতা মানুষের মন জয় করতে পারে খুব সহজেই।

হৃদয়:

ক্যানসার, ভার্গো, পাইসেস রাশির মানুষরা খুব সহৃদয় ব্যক্তি হন। মানুষের উপকার করে আনন্দ পান। তাঁদের এই স্বভাব সকলের মন জয় করতে সক্ষম হয়।

The post সৌন্দর্যের রহস্য লুকিয়ে রয়েছে আপনার রাশিফলে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার