shono
Advertisement

মদ্যপ চালকের হাতে স্টিয়ারিং, পরপর সাইকেল আরোহীকে ধাক্কা দিয়ে নয়ানজুলি পড়ল অ্যাম্বুল্যান্স

ফলতায় মৃত ১। আহত তিন।
Posted: 09:45 AM Apr 21, 2022Updated: 10:04 AM Apr 21, 2022

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: সাত সকালে দুর্ঘটনার কবলে অ্যাম্বুল্যান্স (Ambulance)। নিয়ন্ত্রণ হারিয়ে একাধিক সাইকেল চালককে ধাক্কা মেরে নয়ানজুলিতে পড়ল গাড়িটি। বৃহস্পতিবার সকালে দক্ষিণ ২৪ পরগনার ফলতা থানার দোস্তিপুর মোড়ের কাছে ঘটা দুর্ঘটনায় ১ জনের মৃত্যু হয়েছে। জখম ৩। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন। অভিযোগ, মদ্যপ অবস্থায় অতিরিক্ত গতিতে গাড়ি চালাচ্ছিলেন চালক।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১১৭ নং জাতীয় সড়ক ধরে কলকাতার দিক থেকে একটি ফাঁকা অ্যাম্বুল্যান্স ডায়মন্ড হারবারের দিকে যাচ্ছিল। দোস্তিপুর মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকজন সাইকেল আরোহীকে ধাক্কা মারে সেটি। তার পরই নয়ানজুলিতে নেমে যায়। স্বাভাবিকভাবেই সকালের দিকে রাস্তায় ভিড় ছিল। তার মধ্যে এধরনের ঘটনা ঘটায় চাঞ্চল্য ছড়ায় এলাকা।

[আরও পড়ুন: পানমশলার বিজ্ঞাপন আর নয়, ক্ষমা চেয়ে সরলেন অক্ষয় কুমার]

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ফলতা থানার পুলিশ। মৃতদেহ উদ্ধারের পাশাপাশি আহতদের উদ্ধার করে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে একজন সরিষা হাসপাতাল ও দুজন ডায়মন্ড হারবার হাসপাতালে চিকিৎসাধীন। এ অন্যদিকে ঘটনার পর থেকে পলাতক অ্যাম্বুল্যান্স চালক। তাঁর খোঁজ শুরু করেছে পুলিশ। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, চালক মদ্যপ ছিলেন। অতিরিক্ত দ্রুতগতিতে গাড়ি চালাচ্ছিলেন তিনি। গতি বেশি থাকায় গাড়িতে নিয়ন্ত্রণে রাখতে পারেননি চালক। যদিও চালক মদ্যপ ছিল কি না, সেই প্রসঙ্গে পুলিশের তরফে কিছু জানানো হয়নি।
 

আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

 

দুর্ঘটনায় আহত তিনজনের মধ্যে দুই সাইকেল আরোহীর নাম পরিচয় জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, প্রীতম বায়েন ও তুষারকান্তি মণ্ডল ফলতার বোয়ারিয়ার বাসিন্দা। দিন সকালে রোজকার মতো ফলতার এক সংস্থায় কাজে যোগ দেওয়ার উদ্দেশে বেরিয়েছিলেন তাঁরা। তবে মৃত যুবকের পরিচয় জানায়নি পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

[আরও পড়ুন: কিস্তির চেক বাউন্সের জেরে ‘খুন’! নৈহাটিতে গাড়ির শোরুম থেকে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার