shono
Advertisement

ভয়াবহ দুর্ঘটনা মহারাষ্ট্রে, হোটেলে ঢুকে পড়ল ট্রাক! অন্তত ১০ জনের মৃত্যু

কয়েকদিন আগেই এক ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থেকেছে মহারাষ্ট্র।
Posted: 02:58 PM Jul 04, 2023Updated: 02:58 PM Jul 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ দুর্ঘটনা মহারাষ্ট্রের (Maharashtra) ধুলে জেলায়। নিয়ন্ত্রণ হারিয়ে হাইওয়ের ধারের এক হোটেলে ঢুকে পড়ে একটি ট্রাক। এই ঘটনায় মৃত্যু হয়েছে অন্তত ১০ জনের। আহত কুড়িরও বেশি।

Advertisement

মঙ্গলবার এগারোটা নাগাদ মহারাষ্ট্রের ধুলে জেলার পলসনার গ্রামে দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ব্রেক ফেল করায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে হাইওয়েতে থাকা চারটি গাড়িকে ধাক্কা মারে। এরপর সেটি হাইওয়ের পাশের এক হোটেলে ঢুকে পড়ে এবং উলটে যায়। এই ঘটনায় মৃত্যু হয়েছে অন্তত ১০ জনের। আহত ২০ জনের বেশি। নিহতদের মধ্যে কয়েকজন হোটেল সংলগ্ন বাসস্টপেও দাঁড়িয়েছিলেন। 

[আরও পড়ুন: অভিন্ন দেওয়ানি বিধির খসড়া প্রস্তুত! অমিত শাহর নয়া পদক্ষেপে জল্পনা]

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। আহতদের সকলকে উদ্ধার করে শিরপুর ও ধুলের হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। উল্লেখ্য, কয়েকদিন আগেই এক ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী হয়েছিল মহারাষ্ট্র। নাগপুর থেকে পুনে যাওয়ার পথে ডিভাইডারে ধাক্কা মারায় আগুন ধরে যায় একটি বাসে। দুর্ঘটনাটি ঘটেছিল সমৃদ্ধি মহামার্গ এক্সপ্রেসওয়েতে। বাসে ৩৩ জন যাত্রী ছিলেন। যার মধ্যে মৃত্যু হয় পঁচিশ জনের। বাকিদের দগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের এক মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী হল মহারাষ্ট্র।

[আরও পড়ুন: ‘ভূতুড়ে কর্মী’ এড়াতে রেলে এবার বায়োমেট্রিক অ্যাটেনডেন্স]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement