shono
Advertisement

Breaking News

Mirzapur

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরে ধাক্কা লরির, উত্তরপ্রদেশে মৃত্যু ১০ শ্রমিকের

ঠিক কীভাবে ঘটল দুর্ঘটনা? জানার চেষ্টা করছে পুলিশ।
Published By: Subhajit MandalPosted: 10:08 AM Oct 04, 2024Updated: 11:15 AM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের মির্জাপুরে মর্মান্তিক দুর্ঘটনা। প্রাণ গেল ১০ শ্রমিকের। গুরুতর আহত হয়েছেন আরও ৩ শ্রমিক। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন তাঁরা।

Advertisement

উত্তরপ্রদেশ পুলিশ সূত্রের খবর, মির্জাপুরের কাচওয়া বর্ডার এলাকায় বৃহস্পতিবার গভীর রাতে দুর্ঘটনাটি ঘটছে। একটি ট্রাক্টরে চেপে ১৩ জন শ্রমিক ভাদোহী থেকে বারাণসীর কাছে মির্জামুরাদ গ্রামে ফিরছিলেন। বাদোহীতে দিনমজুরি করতেন তাঁরা। রাতে ট্রাক্টরে চেপে ফেরার পথে পিছন থেকে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি লরি।

ঘটনাস্থলেই মৃত্যু হয় ১০ জনের। গুরুতর আহত হন ৩ শ্রমিক। তাঁদের উদ্ধার করে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে। দেহগুলিকে সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। দুর্ঘটনার পর বেশ কিছুক্ষণ যানজট তৈরি হয় এলাকায়। ঠিক কেন লরিটি নিয়ন্ত্রণ হারাল? লরিটির গতি বেশি ছিল কিনা, চালক মদ্যপ ছিলেন কিনা, সবটাই খতিয়ে দেখছে পুলিশ। একটি এফআইআরও দায়ের হয়েছে।

ঘটনায় শোকপ্রকাশ করেছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা ওই এলাকার সাংসদ অনুপ্রিয়া প্যাটেল। আহতদের দ্রুত আরোগ্য কামনার পাশাপাশি মৃতদের পরিজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। রাজ্য সরকারের তরফেও মৃতদের পরিবারকে সবরকম সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • উত্তরপ্রদেশের মির্জাপুরে মর্মান্তিক দুর্ঘটনা।
  • গুরুতর আহত হয়েছেন আরও ৩ শ্রমিক।
  • আপাতত হাসপাতালে চিকিৎসাধীন তাঁরা।
Advertisement