shono
Advertisement

সদ্যোজাত ভাইয়ের দোলনার দড়িতে ফাঁস, শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু ১০ বছরের দাদার

ঘটনায় একটি মামলা রুজু করেছে পুলিশ।
Posted: 07:37 PM Oct 04, 2023Updated: 07:37 PM Oct 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যোজাত ভাইয়ের দোলনার দড়িতে ফাঁস লেগে গিয়েছিল। তাতেই শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হল রাজস্থানের (Rajasthan) ১০ বছরের এক বালকের। দ্রুত উদ্ধার করে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়েছিল। যদিও চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় শোকের ছায়া নেমেছে পরিবারে।

Advertisement

পুলিশ জানিয়েছে, রাজস্থানের বরণ জেলার ছাবড়া শহরে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মঙ্গলবার। মৃত শিশুটির নাম আদিল। কিছুদিন আগেই ভাই হয়েছিল। ছোট্ট ছেলে যাতে দুলতে দুলতে নিশ্চিন্তে ঘুমিয়ে পড়ে সেকথা ভেবেই বাড়িতে টাঙানো হয়েছিল দোলনা। মঙ্গলবার বাড়ির অন্যান্য বাচ্চাদের সঙ্গে খেলছিল আদিল। মাঝে মাঝে দড়ি টেনে ভাইয়ের দোলনা দোলাচ্ছিল। সেই দড়ি ধরে খেলাচ্ছলে দুলতেও দেখা গিয়েছিল তাকে।

[আরও পড়ুন: ফের গুলির লড়াইয়ে কাঁপল কাশ্মীর, সেনার গুলিতে খতম ২ জঙ্গি]

এই সময়েই কোনওভাবে দোলনার দড়িটি আদিলের গলায় পেঁচিয়ে যায়। বিষয়টি নজরে পড়তেই বাড়ির সকলে ছুটে আসেন। কিন্তু গলা থেকে কিছুতেই খোলা যাচ্ছিল না দড়িটি। বমি করতে শুরু করে আদিল। এক সময় পুলিশে খবর দেওয়া হয়। শেষ পর্যন্ত পুলিশ এসে শিশুটিকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যায়। যদিও চিকিৎসকরা জানান, ইতমধ্যে মৃত্যু হয়েছে আদিলের। এই ঘটনায় একটি মামলা রুজু করেছে পুলিশ। ময়নাতদন্তের পর আদিলের দেহ তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement