shono
Advertisement

নাবালিকাকে ধর্ষণ, মাথা থেঁতলে খুনে গ্রেপ্তার কাকিমা-সহ ৩

ঘটনার প্রতিবাদে সরব বিজেপি নেতৃত্ব। The post নাবালিকাকে ধর্ষণ, মাথা থেঁতলে খুনে গ্রেপ্তার কাকিমা-সহ ৩ appeared first on Sangbad Pratidin.
Posted: 03:30 PM May 02, 2019Updated: 04:44 PM May 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের লালসার শিকার নাবালিকা। ১২ বছরের কিশোরীকে ধর্ষণ ও খুনের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। এবার ঘটনাস্থল মধ্যপ্রদেশের ভোপাল। পুলিশের অনুমান, ঘটনার সঙ্গে জড়িত ওই কিশোরীর কাকিমা। ইতিমধ্যেই ওই নাবালিকার কাকিমা ও অপর ২ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি প্রকাশ্যে আসার পরই নারী নিরাপত্তা প্রসঙ্গে কংগ্রেস সরকারকে কাঠগড়ায় তুলেছে বিজেপি।

Advertisement

[আরও পড়ুন২৪ ঘণ্টার মধ্যে তৃতীয়বার মাওবাদী হামলা, সুকমায় নিহত দুই গ্রামবাসী]

জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে কাকিমার সঙ্গে এলাকার একটি মন্দিরে যায় ওই কিশোরী। সূত্রের খবর, মন্দিরে ২ যুবকের সঙ্গে দেখা হয় তাঁদের। অভিযোগ, কিছুক্ষণ কথা বলার পর ওই যুবকেরা ওই কিশোরীকে মন্দিরের পাশে নিয়ে যায়।  সেখানেই  কিশোরীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এরপর প্রমাণ লোপাটে জন্য পাথর দিয়ে মাথা থেঁতলে খুন করা হয় ওই নাবালিকাকে। দেহ উদ্ধারের পর অভিযুক্তদের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করে মৃতার পরিবারের সদস্যরা। ইতিমধ্যেই মৃতার কাকিমা-সহ ৩ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

সূত্রের খবর, বিষয়টি প্রকাশ্যে আসার পরই কমলনাথ সরকারের বিরোধিতায় সরব হন ভোপালের বিজেপি প্রার্থী-সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব। তাঁরা টুইট করে বলেন, ‘মধ্যপ্রদেশে আইন বিপন্ন। নারী সুরক্ষা দিতে পারছে না সরকার।’ এর পাশাপাশি আশ্বাসের সুরে বলেন, আমরা প্রতিশোধ নেব। নির্যাতিতার মায়ের সঙ্গেও দেখা করে বিজেপি নেতৃত্ব।

[আরও পড়ুন: অসময়ের বৃষ্টির জের, হুড়মুড়িয়ে ভেঙে পড়ল চারমিনারের একাংশ]

প্রসঙ্গত, গত বছর জুলাই মাসে মাদাসোরে স্কুলের বাইরে এক কিশোরীর রক্তাক্ত দেহ উদ্ধার করেছিল পুলিশ। তদন্তে নেমে জানা গিয়েছিল, ধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্য অভিযুক্তরা নৃশংসভাবে খুন করেছিল ওই কিশোরীকে। ঘটনার প্রতিবাদে সরব  হয়েছিল গোটা দেশ। সেই সময় বিরোধী নেতা ছিলেন কমলনাথ। ওই ঘটনা প্রসঙ্গে তিনি টুইট করেছিলেন, “ধর্ষণের ঘটনার জন্য কুখ্যাত হয়ে গিয়েছে মধ্যপ্রদেশ। কবে এ ধরণের ঘটনা বন্ধ হবে? কবে সুরক্ষিত হবে আমাদের মা-বোনেরা?” এদিনের এই ঘটনার পর কমলনাথের সেই টুইট নিয়েই শুরু হয়েছে জল্পনা।   

The post নাবালিকাকে ধর্ষণ, মাথা থেঁতলে খুনে গ্রেপ্তার কাকিমা-সহ ৩ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement