shono
Advertisement

সচিবের প্রতি কার্যত অনাস্থা, পদত্যাগ মোহনবাগানের কার্যকরী কমিটির ১৪ জন সদস্যের

এবার কী পদক্ষেপ করবেন অঞ্জন মিত্র? The post সচিবের প্রতি কার্যত অনাস্থা, পদত্যাগ মোহনবাগানের কার্যকরী কমিটির ১৪ জন সদস্যের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:59 PM Apr 30, 2018Updated: 07:14 PM Apr 30, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইঙ্গিত আগেই ছিল। অবশেষে সোমবার তা বাস্তবায়িত হল। পদত্যাগ করলেন মোহনবাগানের কার্যকরী কমিটির সদস্য ফুটবল সচিব সত্যজিৎ চট্টোপাধ্যায়। তবে তিনি একা নন। পদত্যাগ করলেন কার্যকরী কমিটির ১৪ জন সদস্য। যাঁদের মধ্যে রয়েছেন বিদেশ বসু, উত্তম সাহা, সঞ্জয় ঘোষরা।

Advertisement

[জন্মদিনে শেহবাগের থেকে এমন শুভেচ্ছা পাবেন, ভেবেছিলেন রোহিত?]

ক্লাব সচিব অঞ্জন মিত্রর বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে সহ-সচিব এবং অর্থসচিব পদ থেকে আগেই সরে দাঁড়িয়েছিলেন সৃঞ্জয় বোস ও দেবাশিস দত্ত। পরিস্থিতি স্বাভাবিক করার জন্য পরে অঞ্জন মিত্র তাঁদের নিয়ে বৈঠকেও বসেন। কিন্তু নিজেদের অবস্থানে অনড়ই ছিলেন সৃঞ্জয়-দেবাশিস। এবার সেই পথে হাঁটলেন ক্লাবের কার্যকরী কমিটির সদস্যরাও।

অঞ্জন মিত্র সচিব পদে বহাল থেকেও ক্লাবের সব দায়িত্ব পালন করছেন না। অসুস্থতার জন্য নিয়মিত ক্লাবেও আসতে পারেন না তিনি। ফলে ফুটবলারদের বেতন থেকে কমিটির মিটিং, সবই আটকে রয়েছে।  ক্লাবের অন্দরে তাই অঞ্জন মিত্রকে নিয়ে ক্ষোভ বাড়ছিল বলেই খবর। সমস্যা মেটাতে গত বুধবার নিজেদের উদ্যোগেই নিউটাউনে অঞ্জন মিত্রের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন কার্যকরী কমিটির সদস্যরা। কিন্তু আখেরে কোনও লাভ হয়নি। সোমবারের মধ্যে ফুটবলারদের পেমেন্ট সংক্রান্ত সমস্যার কোনও সমাধান না হলে পদত্যাগ করবেন বলে জানিয়েছিলেন সদস্যরা। কিন্তু সোমবারও কোনও রফাসূত্র বেরোয়নি। আর সেই কারণেই গণ-পদত্যাগ করলেন তাঁরা। সচিব অঞ্জন মিত্রের আচরণে সকলেই অসন্তুষ্ট।

তবে এদিন এই কমিটি থেকে পদত্যাগ করেননি মোহনবাগানের ক্রিকেট সচিব সম্রাট ভৌমিক। সামনে ইস্ট-মোহন ডার্বি নিয়ে ব্যস্ত তিনি। যা খবর, তিনি পরে ইস্তফা দিতে পারেন। আরেক সদস্য শৈলেন ঘোষও একই পথে হাঁটবেন। কিডনির সমস্যায় আপাতত নার্সিংহোমে ভরতি তিনি। সুস্থ হয়ে তিনিও পদত্যাগ করবেন বলে জানা যাচ্ছে। অর্থাৎ টুটু বোস, সৃঞ্জয় বোস, দেবাশিস দত্ত-সহ ২৩ সদস্যের কার্যকরী কমিটির ১৬ জনই সচিবের বিরুদ্ধে। এতে সচিবের প্রতি কার্যত অনাস্থাই প্রকাশ পেল। তবে এ নিয়ে এখনও পর্যন্ত অঞ্জন মিত্রর তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। এমন পরিস্থিতিতে সচিব কী পদক্ষেপ করেন, সেটাই এখন লাখ টাকার প্রশ্ন।

[অসুস্থ পাক হকি তারকার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিল ভারত]

The post সচিবের প্রতি কার্যত অনাস্থা, পদত্যাগ মোহনবাগানের কার্যকরী কমিটির ১৪ জন সদস্যের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement