shono
Advertisement

ধার করেছিল দাদা, ‘শাস্তি’ দিতে বাড়িতে ঢুকে গুলিবৃষ্টি দুষ্কৃতীদের, নিহত দুই বোন 

১০ হাজার টাকা ধার করেছিলেন যুবক!
Posted: 05:52 PM Jun 18, 2023Updated: 05:52 PM Jun 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১০ হাজার টাকা ধার করেছিলেন দাদা। তার মাশুল গুনতে হল দুই বোনকে। ১৫-২০ জন সশস্ত্র দুষ্কৃতী বাড়িতে ঢুকে গুলি করে খুন করল তাঁদের। রবিবার ভোরে দিল্লির (Delhi) আরকে পুরম আম্বেদকর বস্তি এলাকা সাক্ষী হল এই ভয়াবহ হত্যাকাণ্ডের। ঘটনায় এখনও পর্যন্ত দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

আরকে পুরম আম্বেদকর বস্তির বাসিন্দা ললিত। তিনি দেব নামের স্থানীয় এক যুবকের থেকে ১০ হাজার টাকা ধার নিয়েছিলেন। টাকা আদায় করতে রবিবার ভোর ৪টে নাগাদ ১৫-২০ জন সশস্ত্র দুষ্কৃতী হাজির হয় ললিতের বাড়ির সামনে। প্রথমে তারা দরজা ধাক্কান। এরপর দরজা না খোলায় ইট-পাথর ছুঁড়তে শুরু করেন। বেশ কিছুক্ষণ এই ঘটনা চলার পর দরজা না খোলায় দুষ্কৃতীরা চলে যান। কতকটা নিশ্চিন্ত হয়েই দুই বোনকে নিয়ে বাড়ির বাইরে বের হন ললিত। এর মধ্যে ফিরে আসে দুষ্কৃতীরা। এবার আর ইট-পাথর নয়, এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে তারা। তাতেই গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় দুই বোন পিঙ্কি এবং জ্যোতির।

[আরও পড়ুন: রাজ্যপাল পোশাকও কিনছেন সরকারি টাকায়! বিস্ফোরক অভিযোগ তুলে রাজভবনে অডিটের দাবি কুণালের]

৩০ বছর বয়সি পিঙ্কির বুকে এবং ২৯ বছর বয়সি জ্যোতির পেটে গুলি লাগে। গুলিবিদ্ধ হন ললিতও। যদিও জখম অবস্থায় পালাতে সক্ষম হন তিনি। পরে পিঙ্কি এবং জ্যোতিকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভরতি করা হয়। সেখানে মৃত্যু হয় তাঁদের। খবর দেওয়া হয় পুলিশকে। অভিযোগের ভিত্তিতে অর্জুন, মাইকেল এবং দেবকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

[আরও পড়ুন: কালীঘাটে তৃণমূলের পঞ্চায়েত বৈঠকের পরেই সুকান্তর সঙ্গে খোশ গল্প দেবের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement