shono
Advertisement

স্কুলের সামনে পড়ুয়াদের ঝগড়ার মাঝেই চলল গুলি, বেঘোরে প্রাণ গেল যুবকের

গ্রেপ্তার অভিযুক্ত পড়ুয়া।
Posted: 02:46 PM Mar 27, 2022Updated: 04:58 PM Mar 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্কুল পড়ুয়াদের (School Boys) ঝগড়া। আর সেই অশান্তি ঘিরে ধুন্ধুমার দিল্লির দ্বারকা এলাকা। চলল গুলিও। আর সেখানেই প্রাণ গেল এক যুবকের। এই ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে রাজধানী দিল্লিতে (Delhi)। গ্রেপ্তারও হয়েছে অভিযুক্ত পড়ুয়াও।

Advertisement

দিল্লির দ্বারকা এলাকা। শনিবার বিকেলে দ্বারকা (Dwaraka) এলাকার কাক্রোলা গ্রামের স্কুলের সামনে দুই ছাত্রের মধ্যে অশান্তি বাঁধে। কিন্তু কী নিয়ে ঝামেলার সূত্রপাত, তা এখনও অজানা। এদিকে অশান্তি গড়ায় হাতাহাতিতে। ঝামেলা চলাকালীন এক ছাত্র ফোন করে পরিচিত এক যুবককে ডাকে। ঝামেলা থামাতে আসেন তিনি।

[আরও পড়ুন: ‘স্ত্রী ও দুই সন্তানকে খুন করেছি’, পুলিশকে ফোনের পরই আত্মহত্যার চেষ্টা পুরুলিয়ার যুবকের]

অভিযোগ, এক ছাত্রের কাছে দেশিয় পিস্তলও ছিল। ওই যুবককে লক্ষ্য করে গুলি ছোড়ে প্রতিপক্ষ। গুরুতর জখম অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

পুলিশ সূত্রে খবর, নিহতের নাম খুরশিদ। বয়স ১৯ বছর। নাঙ্গলি গ্রামের বাসিন্দা। তবে তিনি ওই স্কুলের পড়ুয়া কি না তা পুলিশ স্পষ্ট করে জানায়নি। এদিন সন্ধেয় নাঙ্গলি গ্রাম থেকে এক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। ধৃতের নাম সাহিল ওরফে মনু। তার কাছ থেকে দেশিয় পিস্তলও উদ্ধার হয়েছে। তবে সেও ওই স্কুলের পড়ুয়া কি না তা খোলসা করে জানায়নি পুলিশ।

এ প্রসঙ্গে দ্বারকার ডেপুটি পুলিশ কমিশনার বিক্রম সিং জানিয়েছেন, “ঝগড়ার মাঝেই গুলি চালান হয়েছিল। গুলিবিদ্ধ হয় এক যুবক। গুরুতর অবস্থায় তাঁকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছিল। সেখানেই মৃত্যু হয়। তবে ঘটনার কোনও প্রত্যক্ষদর্শী নেই। খুনের অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।”

[আরও পড়ুন: বিয়ের দেড় মাস পর দুই রাজমিস্ত্রির সঙ্গে পালালেন বধূ! চাঞ্চল্য পশ্চিম মেদিনীপুরের দাসপুরে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement