shono
Advertisement

রাজধানীতে ২০০০ টাকার নোটে ১ কোটি টাকা-সহ ধৃত দুই

ধরা পড়ার ভয়ে পুলিশকে ঘুষও দিতে চায় অভিযুক্তরা। The post রাজধানীতে ২০০০ টাকার নোটে ১ কোটি টাকা-সহ ধৃত দুই appeared first on Sangbad Pratidin.
Posted: 11:51 AM Feb 04, 2017Updated: 06:25 AM Feb 04, 2017

সংবাদ প্রংতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লিতে নয়া ২০০০ টাকার নোটে ১ কোটি টাকা-সহ গ্রেপ্তার করা হল দু’জনকে। শনিবার রাজধানীতে একটি বাসে রুটিন তল্লাশি চালানোর সময় এক কর্তব্যরত পুলিশ কনস্টেবল বিপুল পরিমাণ টাকা-সহ গ্রেপ্তার করে দু’জনকে। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম অশোক ও রমজান।

Advertisement

এদিন ওই বাসটি তল্লাশির জন্য থামায় কর্তব্যরত কনস্টেবল। অভিযুক্তরা বাসেই বসে ছিল। দু’জনের কাছ থেকে ২০০০ টাকার নোটে ৫০ লক্ষ টাকা করে পাওয়া যায়। ধরা পড়ার ভয়ে ওই পুলিশকর্মীকে ঘুষও দিতে চায় অভিযুক্তরা। কিন্তু নিজের কর্তব্যে অনড় ওই পুলিশকর্মী গোটা ঘটনা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান।

(রাষ্ট্রপতির নামে বিশেষ গোলাপ শোভিত হবে মুঘল গার্ডেনে)

পুলিশই জেরায় ধৃতরা জানিয়েছে, ওই টাকা উত্তরপ্রদেশের মীরাটের এক ব্যক্তির। তাঁর কাছেই এই টাকা নিয়ে যাচ্ছিল তারা। সামনেই উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন। পুলিশের অনুমান, ভোটের আগে কোনও অসাধু উদ্দেশে ওই টাকা মীরাটে নিয়ে যাওয়া হচ্ছিল। আপাতত বিস্তারিত তদন্তের জন্য ধৃতদের আয়কর আধিকারিকদের হাতে তুলে দেওয়া হয়েছে।

(সমুদ্রে খনিজ তেল ছড়িয়ে পড়ার ঘটনায় তদন্তের নির্দেশ কেন্দ্রের)

The post রাজধানীতে ২০০০ টাকার নোটে ১ কোটি টাকা-সহ ধৃত দুই appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement