shono
Advertisement

পাহাড় থেকে গড়িয়ে আসা পাথর পিষে দিল গাড়ি, মৃত ২, ভিডিও দেখে শিউরে উঠল নেটিজেনরা

ভয়াবহ দুর্ঘটনায় আহত তিনজন।
Posted: 04:01 PM Jul 05, 2023Updated: 04:20 PM Jul 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্যজিৎ রায়ের ফেলুদা সিরিজের উপন্যাস ‘গ্যাংটকে গন্ডগোলে’ পাহাড় থেকে গড়িয়ে পড়া পাথরে ঘটে ভয়াবহ গাড়ি দুর্ঘটনা। মৃত্যু হয় গল্পের অন্যতম চরিত্রের। সেই ঘটনাই দেখা গেল বাস্তবে! গত কিছুদিন লাগাতার বৃষ্টি চলেছে নাগাল্যান্ডে (Nagaland)। বৃষ্টিভেজা পাহাড়ি পথে যানজটে দাঁড়িয়ে ছিল বেশ কয়েকটি গাড়ি। আচমকা ধসে তীব্র গতিতে রাস্তায় গড়িয়ে আসে একটি ভারী পাথর। তাতেই খেলনার মতো পিষে গেল দু’টি গাড়ি। নজিরবিহীন দুর্ঘটনায় মৃত্যু হয়েছে গাড়িতে থাকা দুই ব্যক্তির। জখম হয়েছেন তিনজন।

Advertisement

মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে কোহিমা-ডিমাপুর জাতীয় সড়কে। চুমোউকেদিমা জেলায় দুর্ঘটনাস্থলের কাছেই রয়েছে পুলিশের একটি চেকপোস্ট। গড়িয়ে আসা বিরাট পাথরের আঘাতে যে দু’টি গাড়ি মুহূর্তে চুরমার হয়, তার পিছনে থাকা গাড়ির ক্যামেরায় গোটা ঘটনা রেকর্ড হয়। ওই ভিডিওতে দেখা গিয়েছে, পরিচিত যানজটের দৃশ্য। বৃষ্টি চলছে। আচমকা রাস্তার ডান দিকের পাহাড় থেকে গড়িয়ে এল একটি বড়সড় পাথর। কিছু বোঝার একটি আগেই দু’টি গাড়িকে পিষে দেয় সেটি। প্রথম গাড়িটির পিছনের অংশ তছনছ হয়ে যায়। দ্বিতীয়টি উলটো যায়। গুরুতর আহত হন দু’টি গাড়ির চালক এবং যাত্রীরা।

[আরও পড়ুন: সৃজিতের ছবিতে ডবল ধামাকা, জুটি বেঁধে গান গাইলেন অরিজিৎ সিং ও সোনু নিগম]

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে এক ব্যক্তির। আহত তিনজনকে উদ্ধার করে ডিমাপুরের একটি হাসপাতালে ভরতি করা হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় তাঁদের একজন প্রাণ হারিয়েছেন। এদিকে ভাইরাল হয়েছে ভয়ংকর দুর্ঘটনার ভিডিও। 

[আরও পড়ুন: ভয়ংকর দুর্ঘটনার কবলে প্রবীণ কুমার! দুমড়েমুচড়ে গেল প্রাক্তন পেসারের গাড়ি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement