shono
Advertisement

আরামে ঘুমাতে সারারাত এসি চালিয়ে রাখলেন চিকিৎসক, ঠান্ডায় মৃত্যু ২ সদ্যোজাতের!

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 12:51 PM Sep 25, 2023Updated: 12:53 PM Sep 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেসরকারি ক্লিনিকে সারারাত শীতাতপ যন্ত্র (AC) চালানো ছিল। সেই ঠান্ডা সহ্য করতে না পেরে মৃত্যু হল দুই সদ্যোজাত শিশুর। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) শামলী জেলার এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে। শিশুদের পরিবারের অভিযোগ, এসি ছাড়া থাকতেই পারেন না ক্লিনিকের চিকিৎসক। তাঁর গাফিলতিতে মৃত্যু হয়েছে দুই শিশুর। অভিযোগ পেয়ে চিকিৎসকের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, শনিবার সরকারি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে জন্ম হয়েছিল দুই শিশুর। পরে তাদের বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছিল। রবিবার সকালে জানা যায়, তাদের মৃত্যু হয়েছে। পরিবারকে দুই সদ্যোজাতের নিথর দেহ ফেরায় ক্লিনিক। এর পরেই ক্ষোভে ফেটে পড়েন পরিবারের লোকেরা। তাঁরা ক্লিনিকে বিক্ষোভ দেখান। স্থানীয় থানায় ক্লিনিক এবং অভিযুক্ত চিকিৎসক নীতুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা, গুরুতর আহত ৩৯ বিজেপি কর্মী]

পুলিশ জানিয়েছে, নীতুই ক্লিনিকটি চালাতেন। পরিবারের লোকেরা অভিযোগ করেছেন, তিনি এসি ছাড়া ঘুমোতে পারেন না। গোটা রাত এসি চালিয়ে রেখেছিলেন। এর ফলেই তীব্র ঠান্ডায় মৃত্যু হয়েছে শিশু দুটির। পুলিশকর্তা নেত্রপাল সিংহ জানিয়েছেন, মৃতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে চিকিৎসককে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় মামলা রুজু হয়েছে। ঠিক কী কারণে মৃত্যু হল শিশু দুটির তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: আমরা তো পরিবার’, এশিয়াডে অরুণাচলের খেলোয়াড়দের ভিসা না দেওয়ায় সাফাই চিনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement