shono
Advertisement

সংঘর্ষবিরতি লঙ্ঘন করে পাকিস্তানের গোলাবর্ষণ, কাশ্মীরে মহিলা-সহ মৃত ৩

দেখুন ঘটনাস্থলের ভিডিও। The post সংঘর্ষবিরতি লঙ্ঘন করে পাকিস্তানের গোলাবর্ষণ, কাশ্মীরে মহিলা-সহ মৃত ৩ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:55 PM Apr 12, 2020Updated: 08:56 PM Apr 12, 2020

মাসুদ আহমেদ, শ্রীনগর: গোটা বিশ্ব যখন করোনার বিরুদ্ধে যুদ্ধে ব্যস্ত তখন ভারতের বিরুদ্ধে ক্রমাগত হামলা চালিয়ে যাচ্ছে পাকিস্তান (Pakistan)। রবিবারও সংঘর্ষবিরতি লঙ্ঘন উত্তর কাশ্মীরের কুপওয়ারা জেলার সীমান্তে গোলা বর্ষণ করতে থাকে পাকিস্তানের সেনা। এর ফলে মৃত্যু হল এক মহিলা ও নাবালক-সহ তিনজনের। পালটা জবাব দেয় ভারতীয় সেনা জওয়ানরা। তবে এখনও পর্যন্ত পাকিস্তানের কতটা ক্ষয়ক্ষতি হয়েছে তা জানা যায়নি।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো রবিবার দুপুরেও সীমান্তের ওপার থেকে গোলাগুলি ছুঁড়তে থাকে পাকিস্তান। এর ফলে সন্ধেয় কুপওয়ারা জেলার চৌকিবাল গ্রামের এক মহিলা ও এক ব্যক্তির মৃত্যু হয়। অন্যদিকে টুমনা গ্রামে মারা যায় আট বছরের এক নাবালক। চৌকিবাল গ্রামে মৃতরা হলেন, গুলাম মহম্মদ হাজামের স্ত্রী ৩৬ বছর বয়সী শামিনা বেগম ও গুলাম রাসুলের ছেলে জাভেদ আহমেদ খান। আর টুমনা গ্রামে মৃত নাবালকের নাম এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: লকডাউনে অভাব অ্যাম্বুল্যান্সের, জম্মুতে পুলিশের ভ্যানেই জন্ম একরত্তির ]

পাকিস্তানের ছোঁড়া গোলায় শামিনা বেগমদের বাড়িতে আগুনও ধরে যায়। পরে স্থানীয় বাসিন্দা ও প্রশাসনিক আধিকারিকদের অক্লান্ত চেষ্টার ফলে সেই আগুন নেভানো সম্ভব হয়। বিষয়টিকে কেন্দ্র করে ওই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়েছে।

[আরও পড়ুন: অসমে করোনা রুখতে পাথেয় হোক কেরল মডেল, সর্বদল বৈঠকে সওয়াল তরুণ গগৈর]

দেখুন ভিডিও:

The post সংঘর্ষবিরতি লঙ্ঘন করে পাকিস্তানের গোলাবর্ষণ, কাশ্মীরে মহিলা-সহ মৃত ৩ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement