shono
Advertisement

কাশ্মীরের শ্রীনগরে ফের গুলির লড়াই, নিকেশ তিন জঙ্গি

গত ২০ মে পান্ডাচ চক এলাকার কাছে দুই বিএসএফ জওয়ানকে হত্যা করেছিল খতম হওয়া জঙ্গিরা। The post কাশ্মীরের শ্রীনগরে ফের গুলির লড়াই, নিকেশ তিন জঙ্গি appeared first on Sangbad Pratidin.
Posted: 03:00 PM Jun 21, 2020Updated: 03:25 PM Jun 21, 2020

সোমনাথ রায়: কাশ্মীরে ফের তিন জঙ্গিকে খতম করলেন নিরাপত্তারক্ষীরা। রবিবার সকালে শ্রীনগরের জাদিবাল এলাকায় নিরাপত্তারক্ষীদের সঙ্গে স্থানীয় তিন জঙ্গির গুলির লড়াই শুরু হয়। কিছুক্ষণ বাদে তিন জঙ্গিকে খতম করেন নিরাপত্তারক্ষীরা।

Advertisement

এপ্রসঙ্গে কাশ্মীর পুলিশের আইজি (IG) বিজয় কুমার জানান, খতম হওয়া জঙ্গিরা রমজান চলার সময় গত ২০ মে পান্ডাচ চক এলাকার কাছে দুই বিএসএফ জওয়ানকে হত্যা করেছিল। রবিবার সকালে গোপন সূত্রে খবর আসে, ওই জঙ্গিরা শ্রীনগরের জাদিবাল ও জুনিমার পোজওয়ালপোরা এলাকায় লুকিয়ে রয়েছে। এরপরই গোটা এলাকা ঘিরে ফেলে সেখানে তল্লাশি অভিযান শুরু করেন নিরাপত্তারক্ষীরা। আর তাতেই মেলে সাফল্য। অবশ্য তার আগে ওই জঙ্গিদের পরিচয় জানতে পেরে তাদের অভিভাবকদের মাধ্যমে ফোন করে আত্মসমর্পণ করার পরামর্শ দেওয়া হয়েছিল। কিন্ত, তাতে কোনও ভ্রূক্ষেপই করেনি ওই জঙ্গিরা। বাধ্য হলে গুলি চালান নিরাপত্তারক্ষীরা। মৃতদের মধ্যে দুজন ২০১৯ সাল থেকে নাশকতার কাজ চালাচ্ছিল। আর বাকি একজন কিছুদিন আগে জঙ্গি দলে নাম লেখায়।

[আরও পড়ুন: মিলল ছাড়পত্র, দেশেই তৈরি হবে করোনা জয়ের হাতিয়ার রেমডেসিভির]

এই অভিযানে অংশ নিয়েছিল সিআরপিএফের বিশেষ দল (Quick Action Team), ১১৫ নম্বর ব্যাটেলিয়ান, সিআরপিএফ (CRPF) -এর ২৮ নম্বর ব্যাটেলিয়ান ও জম্মু এবং কাশ্মীর পুলিশ। ঘটনাস্থল থেকে একটি একে-৪৭ রাইফেল ও দুটি পিস্তল বাজেয়াপ্ত হয়েছে।

এদিকে আজ সকালেই কাশ্মীরের সোপিয়ানে জঙ্গি ও নিরাপত্তারক্ষীদের মধ্যে তুমল গুলির লড়াই হয়। লুকিয়ে থাকা এক সন্ত্রাসবাদীকে খতম করেন যৌথ বাহিনীর সদস্যরা। প্রচুর পরিমাণে আগ্নেয়াস্ত্রও উদ্ধার হয়েছে। আরও জঙ্গি ওই এলাকায় লুকিয়ে রয়েছে বলে খবর। তাদের খোঁজে চলছে তল্লাশি।

[আরও পড়ুন:‘যোগাসনেই কমবে করোনা সংক্রমণের আশঙ্কা’, জানালেন কেন্দ্রীয় মন্ত্রী শ্রীপদ নায়েক]

 

The post কাশ্মীরের শ্রীনগরে ফের গুলির লড়াই, নিকেশ তিন জঙ্গি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement