shono
Advertisement

যত কাণ্ড কর্ণাটকে! আবাসনেই চুটিয়ে গাঁজার চাষ হবু ডাক্তারদের, ‘খদ্দের’ অন্য পড়ুয়ারা

অভিযুক্তরা একটি বেসরকারি মেডিক্যাল কলেজের ছাত্র।
Posted: 08:04 PM Jun 25, 2023Updated: 08:04 PM Jun 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবাসনে গাঁজা চাষ করত হবু ডাক্তাররা। রীতিমতো ইন্টারনেট ঘেঁটে পড়াশোনা করে চাষবাস শুরু করছিল ওই ডাক্তারি পড়ুয়ারা। জমে গিয়েছিল ব্যবসাও। কারণ দিনে দিনে খদ্দের হয়ে উঠছিল অন্য পড়ুয়ারা। চাঞ্চল্যকর অভিযোগে রবিবার কর্ণাটকের (Karnataka) পাঁচ ডাক্তারি পড়ুয়াকে গ্রেপ্তার করল পুলিশ। তাঁদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৪২ হাজার টাকার গাঁজা। এছাড়াও নিষিদ্ধ মাদক চাষের একাধিক সামগ্রী বাজেয়াপ্ত হয়েছে। ধৃতদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তরা একটি বেসরকারি মেডিক্যাল কলেজের ছাত্র। এমবিবিএসের শেষ বর্ষের ওই পাঁচ ছাত্রের নাম ভিঘনারাজ, বিনোদ কুমার, পন্ডিদোরাই এবং অর্পিতা। তাঁরা তামিলনাড়ু এবং কর্নাটকের বাসিন্দা বলে জানা গিয়েছে। একটি আবাসনে থাকছিলেন তাঁরা। সেখানেই রীতিমতো পড়াশোনা করে গাঁজার চাষবাস শুরু করে দিয়েছিলেন। এর জন্য অনলাইনে গাঁজার বীজ কিনেছিলেন। অন্য পড়ুয়ারাই খদ্দের হয়ে উঠছিল তাঁদের।

[আরও পড়ুন: ‘মুসলিম প্রধান দেশে ২৬ হাজার বোমা মেরেছেন…’, ওবামার মন্তব্যের তীব্র কটাক্ষ সীতারমণের]

শুক্রবার একটি আবাসনে অভিযান চালায় কর্নাটক পুলিশ। প্রথম ধাপে ২০ হাজার টাকার গাঁজা উদ্ধার হয়। ধীরে ধীরে জাল গোটাতে শুরু করেন তদন্তকারীরা। গ্রেপ্তার হন পাঁচ ডাক্তারি পড়ুয়া। তাদের কাছ থেকে উদ্ধার হয় প্রায় দেড় কেজি গাঁজা, গাঁজার বীজ, ১০ গ্রাম চরস, ইলেকট্রিক ওয়াশিং মেশিন, ৬টি টেবিল ফ্যান, দু’টি স্টেবিলাইজ়ার, এলইডি আলো এবং নগদ ১৯ হাজার টাকা। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ওই বেসরকারি মেডিক্যাল কলেজে। 

[আরও পড়ুন: কেদারনাথে ঘোড়াকে গাঁজা খাওয়াল দুই যুবক! ভিডিও ভাইরাল হতেই মামলা দায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement